Image default
খেলা

নিজের ভুলের ক্ষমা চাইলেন দিনেশ কার্তিক

কথাটা মজার ছলেই বলেছিলেন। কিন্তু দর্শক-সমর্থকদের অনেকেই ভালোভাবে নেয়নি। ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক অবশেষে নিজের ভুলের জন্য ক্ষমা চাইলেন। ক্রিকেটার থাকা অবস্থায়ই ধারাভাষ্যে ক্যারিয়ার শুরু করে দিয়েছেন কার্তিক। ইংল্যান্ড-শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় ওয়ানডের ঘটনা। কমেন্ট্রি বক্সে থাকা কার্তিক কথার ফাঁকে হঠাৎ বলে বসেন-ক্রিকেট ব্যাট হলো প্রতিবেশির বউয়ের মতো, নিজেরটার চেয়ে অন্যেরটা সবসময় বেশি আকর্ষণীয় লাগে।

ক্রিকেটাররা সুযোগ পেলেই তার সতীর্থের ব্যাট নিয়ে টানাটানি করে। সেটার প্রতি আলাদা আকর্ষণ থাকে, সেই উদাহরণ দিতে গিয়েই কার্তিক এমন বেফাঁস মন্তব্য করে বসেন। কার্তিক বলেন, ‘ব্যাটসম্যানদের ব্যাট হাতে হাতে ঘুরে বেড়ায়। বেশিরভাগ ব্যাটসম্যানই মনে হয় নিজের ব্যাটকে পছন্দ করে না। তারা বরং আরেকজনের ব্যাট অথবা…ব্যাট অনেকটা প্রতিবেশির বউয়ের মতো, সবসময় সেটাই ভালো লাগে।

কার্তিকের এমন মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় বয়ে যাচ্ছে। যার আঁচ টের পাচ্ছেন ভারতের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। শেষ পর্যন্ত ক্ষমা চাইতে বাধ্য হলেন তিনি। কার্তিক বলেন, ‘গত ম্যাচে যা হয়েছে তার জন্য সবার কাছে ক্ষমা চাই। আমার আসলে এমন কিছু বোঝানো উদ্দেশ্য ছিল না। সবকিছুই উল্টোপাল্টা হয়ে গেছে। যারা আমার কথা শুনেছেন, সবার কাছে ক্ষমা চাই। এটা বলার জন্য আমি আমার মা এবং স্ত্রীর কাছেও কথা শুনেছি। আমি সত্যিই দুঃখিত। এমনটা আর হবে না।

Related posts

সব ক্রিকেটারের ‘সিক্স প্যাক’ থাকা জরুরি নয় : ডু প্লেসি

News Desk

শোকাবহ দিনটি শ্রদ্ধায় স্মরণ করল ক্রীড়াঙ্গন

News Desk

ঐতিহাসিক বিশ্বকাপ জিতেছে উগান্ডা

News Desk

Leave a Comment