নিক সিরিয়ানি স্যাকন বার্কলে জায়ান্টস ভক্তদের কটূক্তি করেছেন: ‘আমরা আপনার সেরা খেলোয়াড় পেয়েছি’
খেলা

নিক সিরিয়ানি স্যাকন বার্কলে জায়ান্টস ভক্তদের কটূক্তি করেছেন: ‘আমরা আপনার সেরা খেলোয়াড় পেয়েছি’

নিক সিরিয়ানি তার প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত যখন জায়ান্টস ভক্তরা 2024 মরসুমে ঈগলসের প্রধান কোচের ক্ষোভ প্রকাশ করে — এবং তার পরেও দুই বছর ধরে।

“আপনি জানেন কখনও কখনও আপনি এখানে জায়ান্টস ভক্তদের দেখতে পান এবং তারা খুব কাছাকাছি, এবং আপনি জানেন, তারা আমাকে একটি ভাল দেয়, যেমন, ‘আরে, জায়ান্টদের কাছে যান,'” সিরিয়ানি ওটিএতে মঙ্গলবার সাংবাদিকদের বলেন, “এবং আমি সাধারণত এটা একপাশে রাখুন, কিন্তু লোকটি যদি আমাকে পায় “ঠিক আছে, আমি সাধারণত বলি, ‘আপনি জানেন, আমরা আপনার সেরা খেলোয়াড় পেয়েছি।'”

নিক সিরিয়ানি মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সম্বোধন করেন। এপি

ফিরে আসা স্যাকন বার্কলে, যিনি বিনামূল্যে সংস্থায় ঈগলসের সাথে তিন বছরের চুক্তি স্বাক্ষর করেছিলেন, তার ক্যারিয়ারের প্রথম ছয় বছর জায়ান্টদের সাথে কাটিয়েছেন।

2022 এর মরসুমে প্রাক্তন নং 2 সামগ্রিক বাছাইকে তার বাকি ক্যারিয়ারের জন্য জায়ান্টদের সাথে রাখার চেষ্টা করার জন্য প্রচুর আলোচনা হয়েছে — অতীতে বার্কলিকে এটি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে একটি অনুভূতি প্রতিধ্বনিত হয়েছিল।

কিন্তু ফ্র্যাঞ্চাইজি ট্যাগ অর্জন করার পরে এবং অবশেষে 2023-এর প্রচারাভিযানের জন্য এক বছরের চুক্তিতে স্বাক্ষর করার পরে, বার্কলি ফ্রি এজেন্সির প্রথম দিনে NFC ইস্টের প্রতিদ্বন্দ্বী জায়ান্টস-এর জন্য রওনা হন, এমন একটি অপরাধে যোগ দেন যাতে QB জালেন হার্টস এবং স্টার ওয়াইডআউট AJ ব্রাউন অন্তর্ভুক্ত রয়েছে।

“আমার দৃষ্টিভঙ্গি ছিল, ‘সে সাইডলাইনে আছে এবং আমরা সাকনের সাইডলাইনে এই সমস্ত নাটকগুলি দেখছি যে কাউকে মিস করছে এবং স্যাকন কাউকে মিস করছে এবং আবার করছে,'” সিরিয়ানি বলেছিলেন, ফিলাডেলফিয়ার একজন ডিফেন্ডারের ওটিএ ক্রমটি স্মরণ করে একটি ট্যাকল মিস “…আমি খুশি ছিলাম না যে আমাদের রক্ষণাত্মক খেলোয়াড় এই বিশেষ বলের ট্যাকল মিস করেছে, কিন্তু আমি সত্যিই খুশি যে 26 নম্বর সাকন আমাদের পাশে ছিল, লোকটিকে মিস করেছে।”

“আমরা আপনার সেরা খেলোয়াড় পেয়েছি 🤷🏻‍♂️”

নিক সিরিয়ানি জায়ান্টস ভক্তদের অনানুষ্ঠানিকভাবে সোয়াইপ করে তার দিকে টুইট করছেন 😂 pic.twitter.com/Lgl9K0RKqG

— NBC স্পোর্টস ফিলাডেলফিয়া (@NBCSPhilly) জুন 4, 2024

বার্কলি ঈগলদের বিরুদ্ধে নয়টি খেলায় 615 ইয়ার্ড এবং সাতটি টাচডাউনের জন্য দৌড়েছিলেন, স্ট্যাটমিউজের মতে, যার মধ্যে দুটি রাশিং স্কোর এবং 97টি সম্মিলিত ইয়ার্ড রয়েছে কারণ জায়ান্টস 2023 মৌসুমের ফাইনালে ফিলাডেলফিয়াকে পরাজিত করেছিল — পাঁচ-গেমের হারের স্ট্রীক স্ন্যাপ করে — কিসে সংগঠনের সাথে তার চূড়ান্ত খেলা হতে পরিণত.

বার্কলে এবং ঈগলস 2024 মৌসুমে 7 এবং 18 সপ্তাহে জায়ান্টদের মুখোমুখি হবে, যার মধ্যে 20 অক্টোবর মেটলাইফ স্টেডিয়ামে প্রত্যাবর্তনও রয়েছে।

স্যাকন বার্কলে ফ্রি এজেন্সির শুরুতে ঈগলসের সাথে তিন বছরের চুক্তি স্বাক্ষর করেন।স্যাকন বার্কলে ফ্রি এজেন্সির শুরুতে ঈগলসের সাথে তিন বছরের চুক্তি স্বাক্ষর করেন। এপি

“আমি মনে করি না জায়ান্টদের সাথে থাকাটা অদ্ভুত ছিল, স্পষ্টতই আমি ঈগলদের সাথে থাকার আগে আমি জায়ান্টদের সাথে ছিলাম,” বার্কলি ওটিএ-তে সাংবাদিকদের আগে বলেছিলেন। “আমি ছয় বছর ধরে এক জায়গায় ছিলাম এবং ছয় বছর ধরে একটা জার্সি পরেছি, কিন্তু এটা মজার। এটা একটা নতুন সূচনার মতো। আমি আবার একজন শিক্ষানবিশের মতো অনুভব করছি, এখানকার সবাইকে জানছি, সংস্কৃতি শিখছি, সংস্কৃতিকে আলিঙ্গন করছি। ”

“এবং যেমন আমি বলেছিলাম, এটা বাড়ির মত মনে হয়। আমি অবশেষে কোথাও পেয়েছিলাম, এবং আমি এটা পছন্দ করেছি।”



Source link

Related posts

রোমান রেইন্সের বিরুদ্ধে কোডি রোডসের আবেগময় জয়ের তারকা-খচিত টুইস্ট ছিল রেসেলম্যানিয়া 40-এর নিখুঁত সমাপ্তি

News Desk

বিল বেলিচিকের ছেলে ব্যাখ্যা করেছেন কেন তিনি তার বাবা এবং ভাই চলে যাওয়া সত্ত্বেও দেশপ্রেমিকদের সাথে ছিলেন

News Desk

MLB বেস্ট বেটস: ফ্রাইডে প্লেয়ার ব্যাকস অ্যান্ড পিকস পল ব্ল্যাকবার্ন এবং ব্র্যান্ডন প্রাভ্যাড্ট

News Desk

Leave a Comment