Image default
খেলা

নিক্স শিখতে চলেছে যে পরের বছর সাফল্য কখনই নিশ্চিত নয়

যখনই নিক্সের শেষের মত ঋতু শেষ হয়, আমি সর্বদা নিজেকে পুরানো মাইল হাই স্টেডিয়ামের ভিজিটিং লকার রুমের বাইরে খুঁজে পাই। এএফসি চ্যাম্পিয়নশিপ গেমে জেটরা ব্রঙ্কোসের কাছে হেরে যাওয়ার আধা ঘণ্টা পরে বিল পার্সেলের চারপাশে থাকা মুষ্টিমেয় লেখকদের সাথে আমি সবসময় নিজেকে দাঁড়িয়ে থাকতে দেখি।

তারিখটি ছিল জানুয়ারী 17, 1999। জেটরা ডিফেন্ডিং সুপার বোল চ্যাম্পিয়নদের বিরুদ্ধে 10-0 ব্যবধানে এগিয়ে গিয়েছিল, এবং তারা তাদের দলকে চমক ও আনন্দ ছাড়া আর কিছুই করেনি এমন একটি মৌসুমে আরেকটি অধ্যায় লিখতে প্রস্তুত বলে মনে হচ্ছে। ভক্ত

তারা চুক্তি বন্ধ করেনি। দশ – খারাপের জন্য 23-10 স্কোর দিয়ে ভালোর জন্য কিছুই শেষ হয়নি। এবং লকার রুমে শুধু টার্নওভার এবং ফলস্বরূপ হতাশাই বিরক্তিকর ছিল না, এটি ছিল পার্সেলও।

গত রবিবার গার্ডেনে পেসারদের কাছে নিক্সের গেম 7 পরাজয়ের শেষের দিকে ডোন্টে ডিভিনসেঞ্জো তার মাথা ঝুলিয়ে রেখেছেন। নিউ ইয়র্ক পোস্ট: চার্লস ওয়েনজেলবার্গ

“আমি ক্লান্ত, বলছি,” তিনি ফিসফিস করে বললেন।

এবং তিনি মিথ্যা বলছিলেন না।

তার মুখ থেকে সব রং মুছে গেছে। সমস্ত জীবন তার ক্ষয়প্রাপ্ত কাঁধ থেকে রক্ষা পেয়েছিল। সে দেয়ালের সাথে হেলান দিয়েছিল, এবং এটিই তাকে মেঝেতে পিছলে যাওয়া থেকে বিরত রাখার একমাত্র জিনিস বলে মনে হয়েছিল। ডেনভারে সেই সন্ধ্যার আগে পার্সেলগুলি 57 হবে। তার চেহারা 87। সে 97 এর দিকে যাচ্ছিল।

এবং এটি আসলে যা ঘটেছিল তার বিধ্বংসী গোলমাল ছিল না যা তাকে ভারী করে তুলেছিল। তিনি স্বীকার করেছেন যে সামনে থাকা সমস্ত কিছু।

“আপনি বুঝতে পেরেছেন যে আমরা এখন যেখানে আছি সেখানে ফিরে যাওয়ার জন্য আপনাকে কতটা কাজ করতে হবে,” পার্সেল অবশেষে বলেছিল। “ফ্রি এজেন্সি। ড্রাফ্ট। স্বেচ্ছাসেবী ওয়ার্কআউট। ট্রেনিং ক্যাম্প। ষোলটি গেম। সব। শুধু ফিরে যাওয়ার জন্য। এখন আমরা যেখানে আছি সেখানে ফিরে যেতে।”

মুখ মুছলেন।

“আমি ক্লান্ত,” তিনি বলেন.

জন এলওয়ের আসন্ন অবসরের সাথে 1999 সিজনে জেটগুলিকে সুবিধা দেওয়া হবে এমন খবরে বিল পার্সেল প্রতিক্রিয়া জানিয়েছেন। বব আই

এবং আপনি বুঝতে পারেন. এটি সবচেয়ে কঠিন অংশ যখন এমন একটি দলের জন্য মরসুম শেষ হয় যেটি এত সদিচ্ছা তৈরি করেছে। টুর্নামেন্ট জিততে না পারার অন্তর্নিহিত হতাশা রয়েছে। কিন্তু প্রায় অবিলম্বে একটি অনুস্মারক যে এটি কিছু সময়ের জন্য হিসাবে ভাল হবে না কোন গ্যারান্টি নেই.

কিছু দল সেই চূড়ান্ত লাফ দেয়। আপনি মোটামুটি নিশ্চিততার দিকে নির্দেশ করতে পারেন যে 1996 সালের ইয়াঙ্কিরা যে তাদের 18 বছরের চ্যাম্পিয়নশিপ খরা শেষ করেছিল তারা গত অক্টোবরে সিয়াটেলের বাড়ি থেকে বিমানে জন্মগ্রহণ করেছিল, কারণ দলটি একটি হৃদয়বিদারক সিরিজ হারের জন্য দুঃখ প্রকাশ করেছিল কিন্তু অবিলম্বে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং একটি সিদ্ধান্ত নিন। প্রয়োজনীয় চূড়ান্ত পদক্ষেপ। তারা এটি করেছে.

’86 জায়ান্টরা যথেষ্ট ভাল ছিল যে তাদের অনুপ্রাণিত করার জন্য সেই বছরের জানুয়ারিতে সোলজার ফিল্ডে তারা যে নিষ্পেষণ হতাশার শিকার হয়েছিল সম্ভবত তাদের প্রয়োজন ছিল না। যাইহোক, সুপার-বোল-শাফল বিয়ার্সের জন্য এটি 21-0 ছিল, শন ল্যান্ডেটার ফ্লো কিকটি স্মরণীয় কেন্দ্রবিন্দু হিসাবে ছিল, যা তাদের 17-2 রান এবং পাসাডেনায় একটি গৌরবময় দিনের মধ্য দিয়ে পুরো পথকে উত্সাহিত করেছিল।

এবং 1970 নিক্সকে কঠিন, শিরোনাম-পরীক্ষিত দলগুলির সাথে খেলার জন্য দুই বছরের প্রশিক্ষণের সময় সহ্য করতে হয়েছিল — উইল্ট চেম্বারলেইনের 76ers এবং বিল রাসেলের সেল্টিকস — তারা আরও শক্ত হয়ে উঠার আগে, নিজেরাই আরোহণের দ্বারপ্রান্তে। এবং অন্যান্য আছে.

কিন্তু প্রায়শই আমাদের কাছে সেই 1999 জেটগুলি রয়েছে, যাদের ভিনি টেস্টাভার্ডের অ্যাকিলিস টেন্ডন উড়িয়ে দেওয়ার পরে পরবর্তী পদক্ষেপ সম্পর্কে চিন্তা করার অনুমতি দেওয়া হয়নি। আমাদের 2015 মেটস আছে, যারা বিশ্ব সিরিজে রয়্যালসের কাছে পরাজিত হওয়ার পর থেকে সেরে উঠতে পারেনি। আমাদের 2021 আইল্যান্ডাররা আছে, যারা ইস্ট ফাইনালের 7 গেমে লাইটনিংকে ঠেলে দিয়েছিল এবং 1-0 ব্যবধানে হেরেছিল এবং তারপর থেকে ঠিক একইভাবে সমাবেশ করতে পারেনি।

এর অন্যান্য উদাহরণও রয়েছে।

এই Knicks উভয় উপায় যেতে পারে. কয়েক বছরের মধ্যে আমরা এটিকে একটি চ্যাম্পিয়নশিপের পথে একটি নৃশংস কিন্তু প্রয়োজনীয় বিল্ডিং ব্লক হিসাবে ফিরে দেখতে পারি। আগামী বছর হয়তো সবাই সুস্থ থাকবেন। হয়তো পরের বছর অন্য একটি শহর “কি হলে” ভাইরাস মোকাবেলা করবে। হয়তো পরের বছর – বা পরের বছর – এটি একটি সামরিক কুচকাওয়াজে পরিণত হতে পারে।

14 মে, 2024-এ পেসারদের বিরুদ্ধে গেম 5-এর দ্বিতীয় কোয়ার্টারে 3-পয়েন্টার ড্রিল করার পরে জালেন ব্রুনসন অঙ্গভঙ্গি করছেন। নিউ ইয়র্ক পোস্ট: চার্লস ওয়েনজেলবার্গ

অথবা…

ওয়েল, আপনি ভুল হতে পারে যে সব জিনিস জানেন. আমি সব জিনিস দেখেছি যে ভুল হতে পারে. এবং গত রবিবার বিকাল 3:35 মিনিটে নিক্স যেখানে ছিল সেখানে পৌঁছানোর জন্য – পূর্ব ফাইনালে একটি জায়গার জন্য খেলছি – প্রথমে অনেক কিছু ঘটতে হবে৷ বিনামূল্যে সংস্থা। খসড়া. অফ-সিজন প্রশিক্ষণ। প্রশিক্ষণ শিবির. আট ও দুই ম্যাচ। প্রথম রাউন্ডে আরেকটি টাইব্রেকার। সমগ্র. শুধু ফেরার জন্য। গত রবিবার বিকাল 3:35 মিনিটে তারা যেখানে দাঁড়িয়ে ছিল সেখানে ফিরে যেতে

ফাক হাতাহাতি

বোস্টনের ভক্তদের কথা শুনে, মনে হচ্ছে অ্যালেক্স ভার্ডুগো সম্প্রতি বোস্টনে যা ঘটেছিল তার জন্য ক্রিস্ট্যাপস পোর্জিঙ্গিসের আঘাত বাদে সব কিছুর জন্য দায়ী। কিন্তু সব ভার্ডুগো ইয়াঙ্কিদের সাথে কাজ করে বলে মনে হচ্ছে তারা প্রতিদিন জিততে সাহায্য করার জন্য বড় এবং ছোট উপায় খুঁজে বের করে।

“ব্লু ব্লাডস” এখনও দুর্দান্ত, এখনও CBS-এর জন্য দুর্দান্ত দর্শকদের আকর্ষণ করে, এবং এতে কাস্ট সদস্যরা অন্তর্ভুক্ত যারা এখনও বেতন কাটছাঁট শোষণ করেও পরবর্তী পতনের পরেও অনুষ্ঠানটি চালিয়ে যেতে চান। আমি এখানে কি মিস করছি? কখন সিবিএস বুদ্ধিমান হবে এবং তার মন পরিবর্তন করবে?

বাম থেকে ডনি ওয়াহলবার্গ, ব্রিজেট ময়নাহান এবং টম সেলেকের মতো তারকাদের সাথে, সিবিএসকে ব্লু ব্লাডস বাতিল করার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে হবে, লিখেছেন মাইক ভ্যাকারো। সিবিএস

কোনোভাবে, একই বছরে কোনো একক শহর এনবিএ এবং এনএইচএল শিরোনাম না জিতে আমরা এতদূর পৌঁছেছি। ক্রীড়া দেবতারা সত্যিই অসুস্থ তামাশা করছেন যদি তারা এই বছর ডালাসকে প্রথম শহর হতে দেয়।

প্রতি বছর আমরা শুক্রবার রাতে একটি Rangers-Panthers খেলা পাই আমাদের মনে করিয়ে দেওয়ার জন্য যে প্লে-অফ হকি — বিশেষ করে প্লে অফ হকি — একটি খেলার মতোই বিস্ময়কর এবং ভয়ঙ্কর।

ভ্যাক ইন ব্যাক

পিটার ড্রাগো: এই সপ্তাহে জ্যোতির্বিজ্ঞানীরা একটি ব্ল্যাক হোলের প্রান্তে প্রথম ছবি দেখিয়েছেন। অযাচাইকৃত রিপোর্ট দেখায় যে মেটস হ্যাট গর্তের দিকে এগিয়ে যাচ্ছে এবং তিনটি প্রধান লিগ দলের বিরুদ্ধে 11টি হোম গেমে অংশ নিচ্ছে।

বেকারত্ব আপনি কল্পনা করতে পারেন, আমি এই সপ্তাহে কিছু Metsapocalypse চিঠিপত্র পেয়েছি। এই তাদের সব ভাল আপ যোগফল.

সিটি ফিল্ডে শনিবারের জায়ান্টদের কাছে ৭-২ গোলে হেরে যাওয়ার দশম ইনিংসে টেনে নেওয়ার পর শন রিড ফোলি ডাগআউটে তার কপাল মুছে ফেলেন। রবার্ট সাবো

রিচার্ড সিগেলম্যান: NCAA শীঘ্রই 14,000 বর্তমান এবং প্রাক্তন ক্রীড়াবিদদের $12.8 বিলিয়ন প্রদান করবে, এবং আমি খুব উত্তেজিত। 1964-65 সালে হারবার কলেজে ব্যাক-টু-ব্যাক ফ্রি থ্রো চ্যাম্পিয়নশিপ জেতার জন্য তারা আমাকে কত টাকা দেবে? যেহেতু আমি 40টি শটের মধ্যে 1টিই রেখেছি, তাই আমি যে 39টি শট করেছি তার জন্য আমি প্রতি শটে $1,000 পাওয়ার প্রস্তাব করছি৷

বেকারত্ব এবং আমি আমার দিনে বনিদের সম্পর্কে কিছু দুর্দান্ত গল্প লিখেছিলাম। আমি একটি শব্দ $2 দিয়ে যাব।

@অথরহার্লো: আপনি মেটসকে একটি “স্পষ্ট বিপর্যয়” বলেছেন; তারা কি এখনও “আনপোলিশড” যেহেতু তারা বেশিরভাগ গেমে “বোমা মেরেছে”?

@মাইকফ্যাক: যন্ত্রণাদায়ক বেসবল ঋতু থেকে সূক্ষ্ম সুরের কমেডি প্রবাহিত!

রবার্ট ফরস্টেইন: জাজ, সোটো এবং স্ট্যান্টনকে হোম সাইডে ম্যাশ করা দেখতে অবশ্যই মজাদার, বিশেষ করে গত বছরের হতাশাজনক আক্রমণাত্মক পারফরম্যান্সের পরে। পুরোপুরি Mantle, Maris, এবং Skowron নয়, কিন্তু এটি আমাদের মনকে ’61’-এ ফিরে যাওয়ার কারণ দেয়।

বেকারত্ব এটি একটি স্ট্যান্টন টুকরা যা প্রতিদিন দেখতে এত উত্তেজনাপূর্ণ করে তোলে। কিছুক্ষণ পর, ইউ দারভিশের মনে হচ্ছিল সে সেই রাতে বেসবল ছুঁড়তে চায়নি।

Source link

Related posts

কীভাবে ট্রেন্ডন ওয়াটফোর্ড নেট বেঞ্চে একজন নির্ভরযোগ্য খেলোয়াড় হয়ে ওঠেন

News Desk

MLB মরসুম গ্রীষ্ম পর্যন্ত প্রসারিত হওয়ায় তারা, বিস্ময় এবং বাণিজ্য সম্ভাবনাগুলি দেখার জন্য

News Desk

সেমিফাইনালে ম্যানচেস্টার সিটিকে ছিটকে দিয়েছে রিয়াল মাদ্রিদ

News Desk

Leave a Comment