নিক্স বনাম বুলস ভবিষ্যদ্বাণী: NBA মতভেদ, বাছাই, শুক্রবারের জন্য সেরা বাজি
খেলা

নিক্স বনাম বুলস ভবিষ্যদ্বাণী: NBA মতভেদ, বাছাই, শুক্রবারের জন্য সেরা বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

নিক্স, যারা বৃহস্পতিবার কিংসকে পরাজিত করার জন্য 21-পয়েন্টের প্রথমার্ধের ঘাটতি থেকে র‍্যালি করেছে, তিন-গেম হারার ধারা শেষ করার পরে নিজেদের সম্পর্কে কিছুটা ভাল অনুভব করতে পারে।

যাইহোক, শুক্রবার রাতে বুলসের মুখোমুখি হওয়ার জন্য শিকাগোতে স্টপ দিয়ে শুরু করে নিক্স চার-গেমের এনবিএ রোড ট্রিপ শুরু করার কারণে উদযাপন করার জন্য খুব বেশি সময় থাকবে না।

এবং যেহেতু নিক্স ব্যাক-টু-ব্যাকের রিটার্ন লেগে আছে, তাই বুলদের বিশ্রামের সুবিধা থাকবে, কারণ তারা সোমবার হোমে হকসের কাছে হারের পর থেকে খেলেনি।

সুবিধার ফ্যাক্টরটি স্পষ্টভাবে পয়েন্ট স্প্রেডের মধ্যে তৈরি করা হয়েছে, শিকাগো -1 এ খোলার পরে 1.5-পয়েন্ট পছন্দের হিসাবে বাজি ধরেছে। সমস্ত জিনিস সমান হওয়ায়, নিক্স এই স্পটে দুই-পয়েন্ট প্রিয়।

যাইহোক, এটি নিক্সের জন্য আদর্শ স্থান নয়, এবং এই প্রিভিউতে আমি শেয়ার করব কিভাবে বেটররা মোটের উপর ফোকাস করে এই গেমের মূল্য খুঁজে পেতে পারে।

নিক্স বনাম বুলস মতভেদ

TeamSpreadMoneylineTotalনিক্স+1.5 (-110) +100 211.5 (-115) এর বেশিষাঁড়-1.5 (-110)-120 এর অধীনে 211.5 (-105) বেটএমজিএম এর মাধ্যমে মতভেদ

নিক্স বিশ্লেষণ

যেদিন নিক্স ঘোষণা করেছিল যে জুলিয়াস র‌্যান্ডেল একটি স্থানচ্যুত কাঁধ মেরামত করার জন্য বাকি মৌসুম মিস করবেন, নিক্স দেখিয়েছিল যে প্লে অফে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তাদের কাছে এখনও যথেষ্ট অপরাধ রয়েছে।

জালেন ব্রুনসন কিংসের বিপক্ষে 35 পয়েন্ট নিয়ে সকল স্কোরারদের নেতৃত্ব দেন, যেখানে জোশ হার্ট 31 পয়েন্ট অর্জন করেন।

নিক্স 55% (44-80) মেঝে থেকে এবং 42.9% (28 এর 12) আর্কের বাইরে থেকে গুলি করেছে।

যদিও প্রতি গেমে 96টি সম্বল নিয়ে নিক্সের র‍্যাঙ্ক শেষ, তবে পেইন্টের ভিতরে তাদের প্রতিশ্রুতির জন্য তাদের 29টি ফ্রি থ্রো প্রচেষ্টা রয়েছে।

নিক্স স্যাক্রামেন্টোকে 60-40-কে ছাড়িয়ে গেছে, এবং যদি তারা বুলসের বিরুদ্ধে একই ধরনের কৌশল অনুসরণ করে, তাহলে খেলার ঘড়ির সাথে স্কোর করার প্রচুর সুযোগ থাকতে হবে।

দলটি এই মৌসুমে আক্রমণাত্মক দক্ষতায় শীর্ষ 10 টি দলের মধ্যে রয়ে গেছে, প্রতি 100টি সম্বলে 117 পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে।

অতএব, এর দক্ষতার কারণে, সর্বদা একটি ঝুঁকি থাকে যখন এটি মোট 211.5 এর সাথে খোলে।

দ্রুত পরিবর্তনের কারণে নিক্স কিছুটা ক্লান্ত হয়ে পড়েছে এবং বুলসের বিপক্ষে তাদের একই রকম প্রত্যাবর্তনের সুযোগ রয়েছে।

ষাঁড়ের বিশ্লেষণ

যদিও নিক্স লিগের সবচেয়ে ধীর গতিতে খেলছে, বুলস খুব বেশি পিছিয়ে নেই। প্রতি গেমে 96.87 সম্পদ সহ শিকাগো 29তম স্থানে রয়েছে।

যাইহোক, নিক্স আন্ডারে ৪৪-৩২, শিকাগো ওভারে ৪১-৩৫।

কিলার স্পোর্টস ওয়েবসাইট অনুসারে, এই মৌসুমে দুই দলের গড় মোট পয়েন্ট প্রায় 222 পয়েন্ট। সবচেয়ে বড় পার্থক্য হল যে শিকাগো রক্ষণাত্মক দক্ষতায় 20তম স্থানে রয়েছে, যেখানে নিক্স অষ্টম স্থানে রয়েছে।

বুলসের সাথে কোবি হোয়াইটের একটি দুর্দান্ত মৌসুম ছিল। গেটি ইমেজ

এইভাবে, প্রতিপক্ষ দল শিকাগোর বিপক্ষে কিছু আক্রমণাত্মক সাফল্য পাচ্ছে।

যে দলগুলো রক্ষণাত্মকভাবে লড়াই করে তারা সস্তা ফাউল করার প্রবণতা রাখে, এবং বুলস এই ক্যাটাগরিতে লিগে শেষ স্থান অধিকার করে, প্রতি খেলায় গড়ে 21.8 প্রতিপক্ষের ফ্রি থ্রো প্রচেষ্টা।

যাইহোক, বুলগুলি ঘেরে সবচেয়ে ঝুঁকিপূর্ণ, যেখানে তারা অনুমোদিত 3-পয়েন্ট ফিল্ড গোলে 29 তম স্থানে রয়েছে (প্রতি খেলা 14.8)।

নিক্স বাণিজ্যের সময়সীমায় বোজান বোগডানোভিচ এবং অ্যালেক বার্কসকে অধিগ্রহণ করার সাথে সাথে, তারা আরও বড় হুমকি তৈরি করেছে। উভয় খেলোয়াড়ই তাদের ক্যারিয়ারে তিন-পয়েন্ট প্রচেষ্টায় 38% এর চেয়ে ভাল গুলি করে।

নিক্স বনাম বুলস ভবিষ্যদ্বাণী

এই দলগুলি কীভাবে সেট আপ করা হয়েছে তার উপর নির্ভর করে, এই ম্যাচটি মোটকে ছাড়িয়ে যাওয়ার একটি ভাল সম্ভাবনা রয়েছে।

আমার মডেলে উভয় দলের জন্য দক্ষতা এবং গতির মেট্রিক্স ইনপুট করার পরে, আমি আশা করি মোট স্কোর 220 পয়েন্টে পৌঁছাবে।

NBA নেভিগেশন বাজি?

এটি লক্ষ করা উচিত যে এই দামের সীমাটি এই মরসুমে একাধিক বাজির জন্যও খুব লাভজনক হয়েছে।

আমাদের অ্যাকশন ল্যাবস ডাটাবেস অনুযায়ী, ওভার 11-4 হয় যখন শুরুতে মোট 210.5 পয়েন্ট বা তার কম বাজি ধরা হয়।

বেছে নিন: 211.5 পয়েন্টের বেশি (-110, BetRivers)

Source link

Related posts

জ্যাচ এডির 40 পয়েন্ট পারডুকে টেনেসিকে পরাজিত করে চূড়ান্ত চারে পৌঁছাতে সাহায্য করেছে

News Desk

সাবিনা জাদুতে মালদ্বীপকে উড়িয়ে সাফের সূচনা বাংলাদেশের

News Desk

ডাবল-সেঞ্চুরি করলো মিরপুর শেরে বাংলা

News Desk

Leave a Comment