Image default
খেলা

নিক্স কিকার জোশ হার্ট এখনও একটি বড় লিড আছে যদিও কোন ফিল্ড গোল না করা

ফিলাডেলফিয়া – জোশ হার্ট মজা করে বলেছেন যে নিক্সের জ্যালেন ব্রুনসনকে রবিবার 47 পয়েন্ট নিয়ে আসতে হবে, বিশেষত তার আক্রমণাত্মক সংগ্রামের কারণে।

“সেন্ট, শুরুর ছোট ফরোয়ার্ড, পাওয়ার ফরোয়ার্ড, আমি যাই হোক না কেন, যেখানে আমি শট করিনি। এবং আমি ফ্রি-থ্রো লাইনে শাকের মতো ছিলাম,” হার্ট নিক্সের 97-92 গেম 4 জয়ের পরে বলেছিলেন।

অবশ্যই, হার্ট নিজেকে এমন এক ধরণের খেলোয়াড় হিসাবে প্রতিষ্ঠিত করেছে যে একটি গোল না করেও একটি খেলাকে ব্যাপকভাবে প্রভাবিত করতে পারে, এবং নিক্স তাদের প্রথম সুযোগে 3-1 তে সিরিজে এগিয়ে যাওয়ার কারণে এটি স্পষ্টতই ছিল। রান আউট মঙ্গলবার গার্ডেনে সিক্সাররা পরের দিকে।

জোশ হার্ট (বাম) 28 এপ্রিল, 2024-এ নিক্স’ গেম 4 76ers-এর বিরুদ্ধে জয়ের সময় নিকোলাস বাটমকে ব্লক করে। গেটি ইমেজ

হার্ট পাঁচটি টার্নওভারের প্রতিশ্রুতিবদ্ধ এবং 3-পয়েন্ট রেঞ্জ থেকে 0-ফর-3 সহ – সমস্ত সাতটি ফিল্ড গোল প্রচেষ্টা মিস করেছে – কিন্তু সেই বিভাগে নিক্সকে 15-9 সুবিধায় সাহায্য করার জন্য আক্রমণাত্মক গ্লাসের পাঁচটি সহ 17টি রিবাউন্ড দখল করেছে। .

তিনি নিক্সের জন্য পাঁচটি অ্যাসিস্ট এবং 11টির মধ্যে তিনটি শট দিয়ে খেলাটি শেষ করেছিলেন।

“মানে, আমাকে কিছু করতে হবে,” হার্ট বলেছিলেন, যিনি ফ্রি থ্রো লাইন থেকে 4-ফর-8 ছিলেন। “আমার পাঁচটি টার্নওভার ছিল, একটি শট করিনি, কোনো ফ্রি থ্রো করিনি, এবং দুটি দেরিতে ফ্রি থ্রো মিস করেছি যা বড় ছিল। তাই আক্রমণাত্মকভাবে এটি আজ সেখানে ছিল না।”

“কিন্তু যখন আপনার কাছে এটি থাকে, তখন আপনাকে খেলায় প্রভাব ফেলার উপায়গুলি বের করার চেষ্টা করতে হবে। এবং আমার জন্য এটি রিবাউন্ডিং এবং ঠেলাঠেলি ছিল। আক্রমণাত্মক রিবাউন্ডিং, অতিরিক্ত সম্পত্তি পাওয়ার চেষ্টা করা। তিনি অ্যাথলেটিককে কয়েক ব্লক দূরে দেখেছিলেন, তাই এটা চমৎকার ছিল।”

“তবে হ্যাঁ, আপনি যখন শুটিং করছেন না, তখন আপনাকে গেমটিকে প্রভাবিত করার অন্যান্য উপায় খুঁজে বের করতে হবে।”

জোশ হার্ট 28 এপ্রিল, 2024-এ নিক্সের গেম 4 76ers-এর বিরুদ্ধে জয়ের সময় প্রতিক্রিয়া জানায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

হার্ট সিরিজের প্রথম তিনটি গেমে ভাল শট করেছিল, মেঝে থেকে 44-এর মধ্যে 20-এ আঘাত করেছিল (.455) এবং লং রেঞ্জ থেকে 50 শতাংশেরও ভাল (23-এর জন্য 12), যার প্রতিটিতে চারটি 3-পয়েন্টার ছিল। যারা উপস্থিতি.

টম থিবোডো গেম 4-এ “অনেক তাড়াহুড়ো” দেখানোর জন্য নিক্সের প্রশংসা করেছিলেন, কিন্তু উল্লেখ করেছেন যে এই বিষয়ে “জোশ অবিশ্বাস্য” ছিল।

“আমি মনে করি আমরা শারীরিক ছিলাম কিন্তু আমরা দৈহিক ছিলাম,” হার্ট বলেন। আমি ভেবেছিলাম আমরা শেষ খেলায় পরাজিত হয়েছি, কিন্তু আমরা আজ তাদের (52-42) ছাড়িয়েছি। আমরা নিজেদের নড়াচড়া করতে দিইনি।”

Source link

Related posts

রাইজিং ইউএফসি তারকা মাইকেল “ভেনম” পেজ একটি অপ্রথাগত শৈলী সম্পর্কে খোলা হচ্ছে যা লড়াইকারী সম্প্রদায়ের কিছুকে ক্ষুব্ধ করছে

News Desk

আইপিএলের জন্য বদলে গেল সিপিএলের সূচি

News Desk

এনডব্লিউএসএল-এর শিকাগো রেড স্টাররা একটি সঙ্গীত উৎসবে যোগ দিতে তাদের হোম স্টেডিয়াম থেকে লাথি মারার জন্য ক্ষুব্ধ

News Desk

Leave a Comment