নিক্সের জোশ হার্ট টিজে ম্যাককনেলের প্রশংসা করেছেন: ‘একটু বিরক্তিকর’
খেলা

নিক্সের জোশ হার্ট টিজে ম্যাককনেলের প্রশংসা করেছেন: ‘একটু বিরক্তিকর’

জোশ হার্ট টিজে ম্যাককনেলকে বর্ণনা করেছেন, পেসারদের গার্ডকে “বিরক্তিকর ছোট লোক” বলে অভিহিত করেছেন। এবং হার্ট থেকে, যে উচ্চ প্রশংসা.

হার্ট হল নিক্সের বাসিন্দাদের উপদ্রব।

ইন্ডিয়ানার বিরুদ্ধে সোমবারের ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালের জন্য প্রস্তুতি নেওয়ার সময়, তিনি কোর্ট জুড়ে দেখেন এবং নিক্সের বিখ্যাত হিট ম্যান ম্যাককনেলের মধ্যে একটি আত্মীয় আত্মা দেখতে পান।

জোশ হার্ট 5 মে, 2024-এ নিক্স অনুশীলনের পরে মিডিয়ার সাথে কথা বলছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

হার্ট বলেন, “টিজে ম্যাককনেল হল একটি সামান্য বিরক্তিকর লোক যে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং 94 ফুট লম্বা, এমন একজন ব্যক্তি যিনি বাস্কেটবল খেলাটি খুব উচ্চ স্তরে খেলেন এবং খুব প্রতিযোগিতামূলক,” হার্ট বলেছিলেন। “সুতরাং আমরা জানি যে একবার টাইরেস (হালিবারটন) বেঞ্চে উঠলে, আমরা সেখানে বসে আরাম করতে পারি না। আপনার টিজেতে এমন একজন লোক আছে যে এই লিগে অন্য যেকোনো দলের জন্য পয়েন্ট গার্ড হতে পারে।”

এবং হার্ট পুরোপুরি সচেতন যে পেসার ভক্তরা সম্ভবত তার সম্পর্কে একই কথা বলবে বা আরও খারাপ।

“ওহ, সম্ভবত।” হার্ট হেসেছিল “টিজে তার ব্যক্তিত্বের জন্য আমার প্রিয় একজন।”

মিলওয়াকির বিপক্ষে পেসারদের জয়ে ক্ষীণ ম্যাককনেল বেঞ্চ থেকে 20 পয়েন্ট দূরে ছিলেন। তিনি ফ্লোর থেকে 9-এর জন্য 7 গুলি করেছিলেন, নয়টি অ্যাসিস্ট করেছিলেন এবং দ্বিতীয় রাউন্ডে যাওয়ার জন্য চারটি চুরি করেছিলেন।

“টিজে একটি সংক্রামক আত্মার সাথে খেলে যা আমি মনে করি অতুলনীয়,” ইন্ডিয়ানার মাইলস টার্নার বলেছেন। “অনেক দলে তার মতো লোক নেই।”

কিন্তু নিক্স তার সতীর্থ বেস্ট হার্টে করেন।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

“ঠিক: এই কারণেই আমি তাকে ভালবাসি। সে একজন প্রশ্নবিদ্ধ লোক, সে চোখের পরীক্ষায় পাস করে না, সে খুব সাহসী লোক, সে এমন একজন লোক যে সেখানে গিয়ে 20টি অ্যাসিস্ট, নয়টি রিবাউন্ড, ছয়টি রিবাউন্ড, চারটি চুরি করতে পারে এবং একটি 94-ফুটার নিন,” ম্যাককনেল ব্র্যান্ডের উপর কিছু ট্রোলিং করার আগে হার্ট বলেছিলেন: “এটি অবশ্যই – আমাদের তুলনামূলক অনেকগুলি স্পষ্টতই।”

“(আমি) একটু লম্বা, আরও সুদর্শন, ওয়াইনের স্বাদ ভাল, সম্ভবত গল্ফে আরও ভাল। এবং টিজে আমরা প্লে অফের সময় ওয়াইন ব্যবসা করি না। সাধারণত যখন আমি তার শহরে যাই, তিনি আমাকে এক বোতল ওয়াইন দেন এবং যখন সে এখানে আসবে আমি তাকে এক বোতল ওয়াইন দেব।” কিন্তু দয়া করে মদের ব্যবসা করবেন না।

ম্যাককনেল নিক্সের যৌথ পক্ষের কাঁটা হয়ে উঠেছে, এই মরসুমে তাদের বিরুদ্ধে 10-এর জন্য-13 শুটিং করেছেন।

TJ McConnell 2 মে, 2024-এ পেসারদের গেম 6 বক্সের বিরুদ্ধে জয়ের পর উদযাপন করছেন।TJ McConnell 2 মে, 2024-এ পেসারদের গেম 6 বক্সের বিরুদ্ধে জয়ের পর উদযাপন করছেন। এপি

10 ফেব্রুয়ারী ইন্ডিয়ানার জয়ে ফ্লোর থেকে 8-এর জন্য-10-এ তার 16 পয়েন্ট ছিল এবং 30 ডিসেম্বর তাদের জয়ে বেঞ্চের বাইরে গুরুত্বপূর্ণ মিনিট খেলেছিলেন।

6-ফুট গার্ড নিউইয়র্কের কাছে তার একমাত্র হার মিস করেন।

“TJ ছোট লোক হওয়ার অর্থ কী এবং একটি বড় পার্থক্য তৈরি করে তার একটি উদাহরণ” টার্নার বলেন, “অনেক বাচ্চারা, বিশেষ করে বাড়ি ফিরে একজন লোককে দেখতে পারে৷ টিজে খেলা এবং আশা দেখুন মত. সবাই 6-11 বা 7 ফুট লম্বা হবে না। কিন্তু আপনি আমাদের অস্পষ্টতা এবং আপনার খেলা কাজ করতে পারেন. “তিনি এর একটি নিখুঁত উদাহরণ।”

Source link

Related posts

অজি বধের লঙ্কান কাব্যে নিশাঙ্কা বন্দনা

News Desk

আগ্নেয়াস্ত্র নিষিদ্ধে ফের জোরালো আহ্বান বাইডেনের

News Desk

বাংলাদেশের জয় উপভোগ করতে পারেননি তামিম

News Desk

Leave a Comment