Image default
খেলা

নিক্সের চিত্তাকর্ষক জয়ে সবাই তাদের ভূমিকা পালন করেছে

রাজার ইংরেজিতে এর চেয়ে কম সত্য সম্বলিত কোনো বাক্য নেই: “খেলাধুলা আনন্দদায়ক।”

তুমি ভালো জানো. আপনি জানেন যে খেলাধুলা জয়ের রোমাঞ্চের চেয়ে পরাজয়ের যন্ত্রণা নিয়ে অনেক বেশি। আপনি জানেন যে উচ্চতা খুব কমই নিম্নকে অতিক্রম করে। আপনি প্লেঅফ দেখবেন না – কোনো খেলাই – যতটা আপনি সহ্য করেন। ঘুমায়? কোন শট. না যখন গেমিং এর মানে অনেক.

তবে কখনও কখনও আপনি ম্যাডিসন স্কয়ার গার্ডেনে এমন একটি রাত পান। কখনও কখনও আপনি সত্যিই মনে করেন যে সবাই এতে একসাথে রয়েছে: খেলোয়াড়, কোচ, পরামর্শদাতারা। আর ভক্তরা। অবশ্যই ভক্তদের। কখনও কখনও আপনি নিক্স 121, পেসার 91-এর মতো একটি গেম পান – এমন একটি খেলা যেখানে নিক্স, শুধুমাত্র কয়েকটি ব্যতিক্রম ছাড়া, শেষ 30 মিনিট বা তার বেশি সময় ধরে আরামে নেতৃত্ব দেয়।

তৃতীয় কোয়ার্টারে ব্রুনসন তিন-পয়েন্টার স্কোর করার পর নিউইয়র্ক নিক্সের গার্ড জোশ হার্ট নিউইয়র্ক নিক্সের গার্ড জালেন ব্রুনসনকে অভ্যর্থনা জানাচ্ছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

একটি গেম যেখানে 19,812 জন গ্রাহক তাড়াতাড়ি তাদের গলা পরিষ্কার করেছেন, তারপর পরবর্তী 2 ঘন্টার মধ্যে ট্যাঙ্কটি খালি করেছেন¹/₂৷ আপনি যারা সেখানে ছিলেন তারা কেউ দাবি করবেন না যে আপনি জালেন ব্রুনসনের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ – রাতে 44 পয়েন্ট এবং সাতটি রিবাউন্ড প্লাস 31। অথবা জোশ হার্ট (18, 11, প্লাস 21)। অথবা ইশাইয়া হার্টেনস্টাইন (17 রিবাউন্ড, 12টি আক্রমণাত্মক কাঁচে)।

এটার জন্য আমার কথা গ্রহণ করবেন না. শিফটে ৬২ পয়েন্ট জানতে চাওয়া হয়-!!! চতুর্থ এবং পঞ্চম গেমের মধ্যে, ব্রুনসন একটি ব্যাখ্যা দিয়েছেন: “সম্ভবত হোম টিমের ভক্তরা ছিল ব্যতিক্রমী।”

এক রাতের জন্য, এটি প্রত্যেকে তাদের অংশ করার বিষয়ে ছিল। এটি ছিল নিক্সের ফ্লোরে আসা একটি জয়ের সাথে অবশ্যই একটি জয়ের সাথে যতটা চিত্তাকর্ষক 56টি গেম ছিল যা এর আগে ছিল। এটি টম থিবোডো সম্পর্কে, যিনি দুর্দান্তভাবে ডিউস ম্যাকব্রাইডকে প্রারম্ভিক লাইনআপে গোল করেছিলেন এবং দুর্দান্ত রক্ষণের সাথে 17 পয়েন্ট, প্লাস 26 ছিল।

এবং হ্যাঁ, এটি স্ট্যান্ডের ভক্তদের সম্পর্কে ছিল, মাটি থেকে সেতু পর্যন্ত এবং এর মাঝখানে সর্বত্র, যারা লিড 30 এর কাছাকাছি পৌঁছেও দাঙ্গা থামাতে অস্বীকার করেছিল। আমি এই অনেক উপার্জন করেছি. ঈশ্বর, এই দামে, খেলাধুলা আপনার কাছে অনেক ঋণী।

কিন্তু এই এক আপনি করতে হবে. এটি এমন কিছু যা আপনি একটি অতিরিক্ত দিনের জন্য উপভোগ করতে পারেন, যেহেতু এই ক্রমবর্ধমান বিতর্কিত সিরিজ ইন্ডিয়ানাপোলিসে শুক্রবার রাত পর্যন্ত আবার শুরু হবে না — যেখানে প্লে অফে ঘরে অপরাজিত পেসাররা বাস্কেটবল মৌসুমের অন্তত একটি অতিরিক্ত সপ্তাহান্তে কেনার চেষ্টা করবে। .

পেসাররা শক্তিশালী হয়ে 3-পয়েন্ট লাইনের বাইরে সবাইকে আঘাত করেছিল। কিছু শট মিস করেন ব্রুনসন। শুরুতে কিছু পকেটে শান্ত হতাশা ছিল, যখন দেখে মনে হচ্ছিল যে পেসাররা ওভারহেড বিনে বোঝাই টিম প্লেনে তাদের সাথে রবিবারের গেম 4 এর গতি নিয়ে এসেছে। এটা ছিল 16-9 ইন্ডিয়ানা, যেতে 5¹/₂ মিনিট বাকি।

নিউ ইয়র্ক নিক্সের খেলোয়াড় মাইলস ম্যাকব্রাইড চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

পরবর্তী 42¹/₂ ওভারে নিক্সের জন্য এটি ছিল 112-75।

বুধবার সকালে তারা কষ্ট পাবে। আপনি কর্কশ হবে. প্রত্যেকেই তাদের যা করতে হয় তাই করে। বহিরাগতরা জানতে চায় কেন নিক্স – শুধু থিবোডো নয়, পুরো দল – 2 নং বীজে যাওয়ার জন্য পাগলের মতো কাজ করেছিল? এই কারন. এমন একটা রাতের জন্য। এই মত একটি খেলা জন্য. আত্মা, শব্দ এবং বর্বরতার মিশ্রণের জন্য যা আপনি ম্যানহাটনের উভয় প্রান্তে শুনতে পেতেন যদি তারা দরজা খুলে দিত।

“কঠিন শিক্ষা,” পেসারদের কোচ রিক কার্লাইস বলেছেন। “তাদের বল পাওয়ার একটা জ্বলন্ত ইচ্ছা আছে।”

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

নিউইয়র্ক নিক্সের খেলোয়াড় অ্যালেক বার্কস ইন্ডিয়ানা পেসারের গার্ড টাইরেস হ্যালিবার্টনের সামনে বল শুট করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“এই আমরা যারা,” ডন্টে ডিভিনসেঞ্জো সম্মত হন।

নিক্স? কোল্ড-ব্লাডেড একটি উপযুক্ত বর্ণনা। দুই দিনের জন্য বর্ণনাটি সহজ ছিল: পেসাররা কম বয়সী, দ্রুত এবং ইন্ডিয়ানাতে গত সপ্তাহান্তে তাদের আত্মবিশ্বাস ফিরে পেয়েছিল। নিক্স এমন এক পর্যায়ে পৌঁছেছিল যেখানে তারা এমন কিছু অর্জন করেছিল যা নিউ ইয়র্কের প্রায় কোনও দলই অর্জন করতে পারেনি: কিছু লোক তাদের করুণা করতে শুরু করেছিল।

নিক্স এই উদারতা প্রত্যাখ্যান করেছেন। তারা সহজভাবে বাইরে গিয়েছিলেন এবং সারমর্মকে সর্বাধিক করে তুলেছিলেন যা তাদের কে করে তোলে। তারা পেসারদের 53-29 ব্যবধানে ছাড়িয়ে যায়। তারা টাইরেস হ্যালিবার্টনকে নয়টি শট এবং 13 পয়েন্টের মধ্যে সীমাবদ্ধ করেছিল, গেম 3 এবং 4 এর সময় তিনি যেভাবে মুখ দিয়ে চিবিয়েছিলেন তার সম্পূর্ণ বিপরীত।

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

“এটি সর্বদা প্রতিরক্ষা প্রথম,” McBride বলেন. “আক্রমণে যা আসে তা আসে আমরা যেভাবে রক্ষণাবেক্ষণ করি তার থেকে।”

তৃতীয়টিতে, মাইলস টার্নার যখন এককভাবে 16-পয়েন্ট ঘাটতি কমিয়ে সাতটি করতে ব্যাক-টু-ব্যাক থ্রি ডুবিয়েছিলেন, তখন নিক্স খুব কমই চোখ বুলিয়েছিল।

এটি অবশ্যই আপনার দলে ব্রুনসনকে রাখতে সাহায্য করে এবং ব্রানসনকে ততটা সুস্থ দেখাচ্ছিল যতটা তিনি গেম 2-এ গোড়ালিতে আঘাত পেয়েছিলেন।

দ্বিতীয়ার্ধে থ্রি-পয়েন্ট শট মারার পর নিক্সের জালেন ব্রুনসন (11) ভক্তদের প্রতি ইঙ্গিত দিচ্ছেন। এপি

“আপনি যতটা এটি সম্পর্কে কথা বলুন, এটি কখনই যথেষ্ট নয়,” থিবোডো বলেছিলেন।

সম্প্রতি, অ্যালেক বার্কসকে দলে রাখাটাও ভালো ছিল, সাক্ষী সুরক্ষায় তার তৃতীয় টানা দুই অঙ্কের স্কোর, 18 পয়েন্ট এবং পাঁচ 3 সেকেন্ড।

“তারা সারা বছর এটি দেখিয়েছে,” থিবোডো বলেছিলেন। “এই আমরা যারা। এই আমাদের পথ। আমাদের প্রতিটি দখলে কঠোরভাবে খেলতে হবে এবং এটি চালিয়ে যেতে হবে। যখন আমরা এটি করি, এটি সবার জন্য মজাদার।”

মঙ্গলবার রাতে পূর্ণাঙ্গ মজা ছিল, এবং এখন 2024 সালে পার্কে কমপক্ষে আরও একটি বাস্কেটবল জমায়েত হবে। আপনি যা দেখেছেন তা হজম করার সময়, আপনি আশা করতে পারেন যে গেম 7 হবে না রবিবার ঘটবে, কিন্তু আগামী সপ্তাহে কনফারেন্সের 3 খেলা। আমিও স্বপ্ন দেখার অধিকার পেয়েছি।

Source link

Related posts

১ রানের রোমাঞ্চকর জয় কোহলিদের

News Desk

চ্যাম্পিয়নশিপের ফাইনালে উপস্থিত থাকতে পারবেন না সৌরভরা

News Desk

উইন্ডহ্যাম ক্লার্ক ররি ম্যাকিলরয়কে হারিয়ে ইউএস ওপেন জিতেছেন

News Desk

Leave a Comment