Image default
খেলা

নিকি গ্লেসার টম ব্র্যাডির সাথে একটি বিশ্রী মুখোমুখি হওয়ার বর্ণনা দিয়েছেন যখন তিনি বারবিকিউ করছেন

নিকি গ্লেসার বলেছিলেন যে টম ব্র্যাডি তার নেটফ্লিক্স রোস্টের পরে আফটারপার্টিতে উপস্থিত হননি কারণ তিনি তার পরিবারকে হারিয়ে যাওয়ার বিষয়ে কিছু রসিকতা দ্বারা বিরক্ত হয়ে থাকতে পারেন।

গ্লেসার, যিনি কৌতুক অভিনেতাদের লাইনআপের অংশ ছিলেন যারা রবিবার প্রাক্তন কোয়ার্টারব্যাক রোস্ট করেছিলেন, ব্যাখ্যা করেছিলেন যে রোস্টের পরে তিনি ব্র্যাডির সাথে দেখা করেছিলেন এবং মডেল জিসেল বান্ডচেনের সাথে তার বিবাহবিচ্ছেদ নিয়ে সারা রাত ট্রোলড হওয়ার পরে তিনি “সেখান থেকে বেরিয়ে এসেছিলেন”।

“এটা কঠিন কেন ব্র্যাডি যাননি – ব্র্যাডি আফটারপার্টিতে গিয়েছিলেন, যেমন তিনি সেখানে ছিলেন,” গ্লেসার বৃহস্পতিবার “দ্য প্যাট ম্যাকাফি শো”-তে উপস্থিত হওয়ার সময় বলেছিলেন, “হয়তো তার কিছু করার ছিল একটি ব্যস্ত লোক

“টম ব্র্যাডি পরে পার্টিতে যাননি এবং সেখান থেকে বেরিয়েছিলেন।

হয়তো তার কিছু করার ছিল কারণ তিনি একজন ব্যস্ত মানুষ ছিলেন।

আমি হলওয়েতে তার মধ্যে ছুটে গিয়েছিলাম এবং তার সম্পর্কে ভয়ানক কথা বলার পরে আপনাকে ধন্যবাদ বলেছিলাম” 😂 @NikkiGlaser #PMSLive pic.twitter.com/SeelogN8Q9

— Pat McAfee (@PatMcAfeeShow) মে 9, 2024 নিকি গ্লেসার “দ্য প্যাট ম্যাকাফি শো” এ বৃহস্পতিবার, 9 মে, 2024-এ। ইউটিউব

“তিনি বাইরে যাচ্ছিলেন এবং আমি লবিতে তার সাথে দেখা করলাম এবং বললাম, ‘আরে, আমাকে ফিরে আসার জন্য ধন্যবাদ।’ শোয়ের আগে আমরা তার সাথে দেখা করিনি। আমি আমার সেট শেষ করার পরে এবং তাকে জড়িয়ে ধরেছিলাম আমি তাকে নিজের সম্পর্কে ভয়ানক জিনিস বলার পরে তাকে ধন্যবাদ জানাই।”

“…খুব দ্রুত, সে বলে, ‘তুমি দারুণ কাজ করেছ।’ সব কিছুর সাথে সৌভাগ্য, যার মানে ‘আমি আর কখনোই তোমাকে দেখতে পাব না এবং আমার সাথে যোগাযোগ করার চেষ্টাও করো না তোমার জীবন উপভোগ করো।'”

গ্লেসার – যিনি তার জিউ-জিৎসু কোচ জোয়াকিম ভ্যালিয়েন্টের সাথে বান্ডচেনের পদক্ষেপের বিষয়ে ব্র্যাডিকে বিশেষভাবে আক্রমণ করেছিলেন – ব্যাখ্যা করেছিলেন যে বারবিকিউতে রসিকতার বাট হওয়ার পরে কেন তার পক্ষে থাকা কঠিন ছিল।

“আমি সেখানে ছিলাম কারণ আমি জানি এটি কেমন। আমি যদি এই জিনিসগুলিতে যাই তবে এটি সত্যিই আমাকে অসন্তুষ্ট করবে না,” তিনি বলেন, “তারা আমার সম্পর্কে যা বলতে পারে তা আমি জানি।

টম ব্র্যাডি এবং নিকি গ্লেসার গ্রোট দ্য গ্রেটেস্ট রোস্ট অফ অল টাইম চলাকালীন মঞ্চে কথা বলেছেন: নেটফ্লিক্সের জন্য টম ব্র্যাডি হল 05 মে, 2024 ইংলউড, ক্যালিফোর্নিয়ার কিয়া ফোরামে একটি জোক ফেস্ট। নেটফ্লিক্সের জন্য গেটি ইমেজ

টম ব্র্যাডি ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডের কিয়া ফোরামে 05 মে, 2024-এ “দ্য গ্রেটেস্ট রোস্ট অফ অল টাইম: টম ব্র্যাডি” শিরোনামের নেটফ্লিক্স ইজ এ জোক ফেস্টে যোগ দিয়েছেন। গেটি ইমেজ

“কিন্তু আমি এর অন্য দিকেও আছি এবং এই লোকেদের অধ্যয়ন করছি এবং ভাবছি, ‘আমি তাদের ক্ষতি করতে পারি সবচেয়ে খারাপ উপায় কী,’ এবং আমি মনে করি না যে তিনি ভেবেছিলেন যে আমরা তার পরিবার হারানোর বিষয়ে কিছু বলব। আমি মনে করি সে এটা আশা করেনি।”

“এবং সত্য হল, তিনি তার পরিবারকে হারাননি। তিনি একজন মহান বাবা। এবং স্পষ্টতই এটি একটি অতিরঞ্জন ছিল। তিনি তার স্ত্রীকে হারিয়েছেন…তাই আমার মনে হয় যে তিনি এই বিষয়ে একটু রাগান্বিত ছিলেন, কিন্তু তিনি থাকতে পারতেন। কোথাও যেতে হবে।”

কেভিন হার্ট এবং টম ব্র্যাডি গ্রোট দ্য গ্রেটেস্ট রোস্ট অফ অল টাইম: ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডে 05 মে, 2024-এ কিয়া ফোরামে নেটফ্লিক্স জোক ফেস্টের জন্য মঞ্চে কথা বলছেন। নেটফ্লিক্সের জন্য গেটি ইমেজ

ব্র্যাডি এবং বুন্ডচেন তাদের বিচ্ছেদের 13 বছর আগে বিয়ে করেছিলেন এবং 2022 সালের অক্টোবরে ঘোষণা করেছিলেন যে তারা তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করেছে।

তাদের দুটি সন্তান রয়েছে: কন্যা ভিভিয়ান, 11, এবং পুত্র বেন, 14।

ব্র্যাডি তার 16 বছর বয়সী ছেলে জ্যাককে প্রাক্তন অভিনেত্রী ব্রিজেট ময়নাহানের সাথে শেয়ার করেছেন।

টম ব্র্যাডি এবং জিসেল বান্ডচেন তাদের সন্তানদের সাথে। ইনস্টাগ্রাম

“তবে আমি বলব যে, হ্যাঁ, তারা (তামাশা) আপনার সাথে লেগে থাকবে,” গ্লেসার বলেছিলেন। “এক মিনিট আপনি হাসছেন এবং এটি ডুবে যাচ্ছে না কারণ আপনি ক্যামেরায় আছেন এবং আপনাকে দেখতে হবে যে আমি এটির সাথে ঠিক আছি কিন্তু পরে যখন আমরা রাতে চোখ বন্ধ করি, সেই কৌতুকগুলি আপনার সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট নেওয়ার বিষয়ে যে ব্যক্তি আপনার মুখের জিনিসগুলি ঠিক করার জন্য ইনজেকশন দিচ্ছে যা আপনাকে ঘোড়ার মতো দেখায়, বা তারা আপনাকে যে নামেই ডাকে।

তিন ঘন্টার নেটফ্লিক্স রোস্টের সময় ব্র্যাডি একটি ভাল খেলা ছিল, যার মধ্যে প্রাক্তন প্যাট্রিয়টস সতীর্থ রব গ্রনকোস্কি এবং জুলিয়ান এডেলম্যান, কোচ বিল বেলিচিক এবং প্যাট্রিয়টস মালিক রবার্ট ক্রাফট অন্তর্ভুক্ত ছিল।

অবশেষে, সাতবারের সুপার বোল বিজয়ী কিছু জোকস ফাটানোর জন্য মঞ্চে উঠেছিলেন এবং মঞ্চে থাকাকালীন সবাই হাসছিলেন।

কৌতুক অভিনেতা জেফ রস যখন ক্রাফ্ট ম্যাসেজের ইতিহাস সম্পর্কে কথা বলেছিলেন তখন একমাত্র কৌতুক ব্র্যাডির সাথে সমস্যা ছিল বলে মনে হয়েছিল।



Source link

Related posts

দলে ফিরেই মমিনুলের অর্ধশতক

News Desk

কেইটলিন ক্লার্ক বেঞ্চে রয়েছেন, ক্রিস্টি সাইডস আরেকটি নৃশংস ম্যাচের পরে জ্বর ছিঁড়ছে

News Desk

প্রারম্ভিক এনবিএ প্লেঅফ থেকে বেরিয়ে যাওয়ার পরে ডারভিন হ্যাম লেকার্সে ‘ফিরে আসার সম্ভাবনা কম’: ‘আমাদের অনুশীলন করতে হবে’

News Desk

Leave a Comment