Image default
খেলা

নিউ অরলিন্স সেন্টস জিমি গ্রাহাম ‘মেডিকেল পর্ব’ পরে গ্রেপ্তার

সেইন্টস শনিবার এক বিবৃতিতে বলেছে যে জিমি গ্রাহাম শুক্রবার রাতে নিউ অরলিন্স সেন্টসে একটি মেডিকেল দুর্ঘটনার শিকার হয়েছেন, যার ফলে স্থানীয় কর্তৃপক্ষ তাকে আটক করেছে এবং তাকে স্থানীয় হাসপাতালে স্থানান্তর করেছে।

বিবৃতিতে বলা হয়েছে, “গত রাতে নিউ অরলিন্স সেন্টসে জেমি গ্রাহাম একটি মেডিকেল দুর্ঘটনার শিকার হন, যা তাকে দিশেহারা হয়ে পড়েছিল,” বিবৃতিতে বলা হয়েছে। স্থানীয় কর্তৃপক্ষ তাকে হেফাজতে নিয়ে যায় এবং ডাক্তার জন অ্যামোস বিশ্বাস করে যে মৃগীরোগের সম্ভাব্য খিঁচুনি ছিল তার মূল্যায়ন করার জন্য একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং চিকিৎসা তত্ত্বাবধানে রাত কাটায়।

সিজারস সুপারডোমে প্রিসিজন গেমের সময় কানসাস সিটি চিফদের বিরুদ্ধে খেলার আগে নিউ অরলিন্স সেন্টস জিমি গ্রাহাম (80) কঠোরভাবে শেষ করে। (স্টিফেন ল, ইউএসএ টুডে স্পোর্টস)

ডাঃ জন আমোস হলেন সেন্টস দলের চিকিত্সক।

ডলফিনস’ TUA TAGOVAILOA ‘স্বাধীনতার কণ্ঠস্বর’ এর একটি ইতিবাচক পর্যালোচনা দেয়, মিডিয়াকে দেখার জন্য উৎসাহিত করে

“আমোস হাসপাতালে গ্রাহামের সাথে দেখা করেছিলেন এবং এই সময়ে তার যত্নের তত্ত্বাবধান করছেন,” বিবৃতিটি অব্যাহত রয়েছে। “তিনি আজ সকালে মুক্তি পেয়েছেন এবং লস অ্যাঞ্জেলেস চার্জার্সের বিরুদ্ধে রবিবারের খেলার প্রস্তুতি চালিয়ে যাওয়ার সাথে সাথে দলের সাথে আছেন।”

গ্রাহাম 2022 NFL মৌসুমে না খেলার পরে এবং 2015 সাল থেকে তিনটি দলের হয়ে খেলার পরে এক বছরের চুক্তিতে জুলাই মাসে সেন্টসে ফিরে আসেন।

একটি প্রাক-মৌসুম খেলার আগে জিমি গ্রাহাম

নিউ অরলিন্স সেন্টস টাইট এন্ড জিমি গ্রাহাম (80) সিজার সুপারডোমে কানসাস সিটি চিফদের বিরুদ্ধে খেলার আগে তাকিয়ে আছেন। (স্টিফেন ল, ইউএসএ টুডে স্পোর্টস)

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

তিনি 2010 সালে সাধুদের দ্বারা খসড়া করেছিলেন এবং তার কর্মজীবনের প্রথম পাঁচ বছর নিউ অরলিন্সে কাটিয়েছিলেন।

দলের ওয়েবসাইটে নিউ অরলিন্সের সাথে স্বাক্ষর করার পর গ্রাহাম সাংবাদিকদের বলেন, “আমার জন্য, আমি দীর্ঘদিন ধরে বাড়ি ফেরার চেষ্টা করছি।” “গত বছর, তার কিছু কথোপকথন হয়েছিল এবং আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি সত্যিই অন্য কোথাও খেলতে চাই না। আমার দুটি দল একসাথে ছিল – সমস্ত দল যারা প্লে অফ করেছে।

বুট ক্যাম্পে জিমি গ্রাহাম

জুলাই 31, 2023; মেটারি, লস অ্যাঞ্জেলেস, মার্কিন যুক্তরাষ্ট্র; Ochsner পারফরম্যান্স স্পোর্টস সেন্টারে প্রশিক্ষণ শিবির চলাকালীন জিমি গ্রাহাম (80) নিউ অরলিন্স সেন্টসকে আঁটসাঁটভাবে শেষ করে। (স্টিফেন ল, ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

“আমি নিজেকে অন্য জার্সি পরতে দেখতে পাচ্ছিলাম না। আমি শুধু চেয়েছিলাম, আশা করি, যদি এটি এখানে ঘটানোর জন্য বাড়িতে যাওয়ার সুযোগ থাকে। আমি করেছি, এবং আমি এখন এখানে আছি।”

নিউ অরলিন্স রবিবার 7:05 pm ET-এ কিকঅফ সহ লস অ্যাঞ্জেলেসে চার্জারদের বিরুদ্ধে তার প্রাক-সিজন খেলার জন্য প্রস্তুতি নিচ্ছে। দলটি এই সপ্তাহে ক্যালিফোর্নিয়ার কোস্টা মেসায় লস এঞ্জেলেস ট্রেনিং ক্যাম্প সুবিধায় চার্জারদের সাথে যৌথ অনুশীলনে অংশগ্রহণ করেছে।

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

আগুয়েরোর পরামর্শ, জাভির আবিষ্কার ‘চাপ’ ফর্মুলা

News Desk

সৌদি আরব উচ্চ মূল্যে “পুরনো” খেলোয়াড় কিনে ভুল করে: ইউরোপীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি

News Desk

ভিক্টর উইম্পানিয়ামা স্পার্সের জন্য তার পাগলাটে অভিষেকের পরে এনবিএ রুকি অফ দ্য ইয়ার পুরস্কার জিতেছে

News Desk

Leave a Comment