Image default
খেলা

নিউইয়র্কের নতুন মহিলা হকি তারকা সারাহ ফেলারের সাথে দেখা করুন, যিনি PWHL-এ নং 1 নির্বাচিত হয়েছিলেন

পথ তৈরি করুন, আইওনেস্কো। পাশে স্কেট, Lafreniere.

শহরে একটি নতুন #1 পছন্দ আছে।

সারাহ ভিলিয়ার্স, প্রিন্সটনের একজন দুর্দান্ত স্কোরার এবং আন্তর্জাতিক মঞ্চে একজন বিশ্ব চ্যাম্পিয়ন, সোমবার রাতে উইমেন প্রফেশনাল হকি লীগের ড্রাফটে নিউইয়র্কের দ্বারা শীর্ষ সামগ্রিক বাছাই করা হয়েছে।

সারাহ ফেলার বিলি জিন কিংয়ের সাথে করমর্দন করছেন তাকে নং 1 খসড়া করার পরে। এপি

মিনিয়াপলিসের খসড়া পর্যায়ে বিলি জিন কিং তার নাম শুনে ভিলিয়ার্স এটিকে “একটি স্বপ্ন সত্যি” বলে অভিহিত করেছিলেন।

“আমার মনে হচ্ছে আমি বাড়িতে আসছি,” ভিলেরে বললেন। “আমি অনেক সম্পর্ক তৈরি করেছি এবং প্রিন্সটনে কিছু সত্যিই মহান মানুষের সাথে দেখা করেছি, তাই রাস্তায় এক ঘন্টা থাকা সত্যিই বিশেষ। আমি মনে করি নিউইয়র্ক একটি বিশেষ ক্রীড়া শহর, তাই (হতে) আনুষ্ঠানিকভাবে এর অংশ সেই শহরের অন্তর্গত একটি ভোটাধিকার উত্তেজনাপূর্ণ।

24 বছর বয়সী ভিলিয়ার্সের জন্য এটি একটি ঘূর্ণিঝড় ছিল কয়েক সপ্তাহ, যিনি সম্প্রতি তার সিনিয়র থিসিসে পরিণত হয়েছেন এবং প্রিন্সটনে তার চূড়ান্ত পরীক্ষা শেষ করেছেন, যেখানে তিনি 120টি কলেজ গেমে 93টি গোল করেছেন।

তার স্নাতক হতে ছয় বছর সময় লেগেছে, কিন্তু তার একটা ভালো অজুহাত আছে: টরন্টো-এলাকাবাসী 2022 সালের অলিম্পিকের দুই বছর আগে চলে গেছে, যেখানে সে টিম কানাডার সাথে সোনা জিতেছে। ভিলিয়ার্স 2023 ওয়ার্ল্ড সিরিজের সবচেয়ে মূল্যবান খেলোয়াড় নির্বাচিত হন।

ভিলিয়ার্স বলেছেন, “আমি মনে করি আমি অলিম্পিকে যাওয়ার জন্য দুই বছর ছুটি নিয়ে বিভিন্ন লিগের সাথে মানিয়ে নিতে শিখেছি। “আমার কাছে ফিরে আসার এবং লিগের সাথে খাপ খাইয়ে নেওয়ার কিছুটা অভিজ্ঞতা আছে। তাই, আমি মনে করি এটি আমাকে পরের বছর সত্যিই সাহায্য করবে।”

তিনি যোগ করেছেন: “আন্তর্জাতিক পর্যায়ে খেলাটি শারীরিক শক্তি এবং গতি দ্বারা চিহ্নিত করা হয় এবং আমি বিশ্বাস করি যে পেশাদার লীগ ঠিক এটিই প্রদান করবে।”

সারাহ ফেলার 2024 সালের এপ্রিলে টিম কানাডার হয়ে স্কেট করছেন। ড্যানিয়েল ডিলোচ/ইউটিকা অবজারভার-ডিসপ্যাচ/ইউএসএ টুডে নেটওয়ার্ক

পিডব্লিউএইচএল গত মাসে তার ঐতিহাসিক উদ্বোধনী মরসুম সম্পন্ন করেছে, বেশ কয়েকটি মহিলা হকি উপস্থিতির রেকর্ড স্থাপন করেছে এবং মিনেসোটাকে তার প্রথম ওয়াল্টার কাপ চ্যাম্পিয়ন হিসাবে মুকুট দিয়েছে।

ভিলিয়ার্স বলেন, “আমার মনে হয় আমি এই মৌসুমের প্রতিটি ম্যাচই দেখেছি। “আমি খুব উত্তেজিত ছিলাম যে মেয়েরা অবশেষে এই স্বপ্নটি অর্জন করেছে।”

নিউ ইয়র্ক, যা শেষবার শেষ করার পরে 1 নম্বর খসড়া বাছাই করেছিল, 24টি গেমে মাত্র নয়টি জয় এবং 26 পয়েন্ট পোস্ট করেছে, যেখানে ব্রিজপোর্ট, কন. এর টোটাল মর্টগেজ এরিনা এবং লং আইল্যান্ডের ইউবিএস অ্যারেনা সহ বিভিন্ন হোম রিঙ্কের মধ্যে চলে গেছে .

পিডব্লিউএইচএল নিউইয়র্ক 53 গোল করে লিগে শেষের পরে রয়েছে। সুপারস্টার অ্যালেক্স কার্পেন্টারের নেতৃত্বে দলটি আটটি গোল এবং 15টি অ্যাসিস্ট করেছিল, তবে আরও ফায়ার পাওয়ার দরকার ছিল।

সোমবারের খসড়ায় সারাহ ফেলার ছিলেন ১ নম্বর বাছাই। এপি

ভিলিয়ার্স, একজন স্বাভাবিক কেন্দ্রীয় খেলোয়াড় যিনি টাইগারদের সাথে তার শেষ মাসগুলিতে বাম উইঙ্গার হিসাবে খেলে বহুমুখিতা যোগ করেছেন, বিশ্বাস করেন যে তিনি এটি যোগ করতে পারবেন।

ভিলিয়ার্স বলেছেন, “আমি আক্রমণাত্মক সমর্থন দিতে চাই, আক্রমণে কিছু সৃজনশীলতা যোগ করতে চাই এবং তাদের জন্য ধারাবাহিকভাবে গোল করতে সক্ষম হতে চাই।

কোলগেট বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন গ্রেগ ফার্গোকে গত সপ্তাহে নিউইয়র্কের প্রধান কোচ হিসেবে মনোনীত করা হয়েছিল, হাউই ড্রপারের স্থলাভিষিক্ত।

“আপনি যদি নিউ ইয়র্কের প্রতিভা দেখেন, আমি মনে করি তারা সত্যিই একটি শক্ত ভিত্তি তৈরি করেছে,” ফেলার বলেছেন। “এটি একটি কঠিন লিগ। আমি মনে করি আপনি যেকোন খেলায় যেতে পারেন এবং আপনি জিতবেন বা হারবেন কিনা তা কখনই জানি না, তবে আমি সেই শক্ত ভিত্তি তৈরি করতে সাহায্য করতে পেরে উত্তেজিত।”

“এবং গ্রেগ ফার্গো একজন দুর্দান্ত কোচ ছিলেন। আমি ECAC (প্রিন্সটন কনফারেন্স) তে তার বিরুদ্ধে চার বছর খেলেছি এবং তার বিরুদ্ধে খেলা সবসময়ই কঠিন কোচ। তাই এখন তার দলে থাকাটা উত্তেজনাপূর্ণ।”

Source link

Related posts

ডাক্তারি ভীতির পর জ্যাক পলের বিপক্ষে বাউটে মাইক টাইসনের জায়গা নেওয়ার প্রস্তাব দিচ্ছেন বিব্রত বক্সার

News Desk

মিকা জিবানেজাদ প্লে অফে রেঞ্জার্সের রোস্টারে নিজের চিহ্ন তৈরি করছেন

News Desk

রে’র রায়ান পিবিওট এই মরসুমে এমএলবি-তে সপ্তম-হিট বলটি আঘাত করেছিল, তাকে খেলা ছেড়ে যেতে বাধ্য করেছিল

News Desk

Leave a Comment