free hit counter
নাদাল প্রস্তুত ফেদেরারকে টপকাতে
খেলা

নাদাল প্রস্তুত ফেদেরারকে টপকাতে

গত ফ্রেঞ্চ ওপেনে রেকর্ড ১৩তম শিরোপা জিতেছেন রাফায়েল নাদাল, যা তাকে টেনিসের অপর গ্রেট রজার ফেদেরারের সর্বাধিক ২০ গ্র্যান্ড স্ল্যাম শিরোপার পাশে বসিয়েছে। সুইস কিংবদন্তিকে পেছনে ফেলতে আর একটি শিরোপা চাই স্প্যানিশ ম্যাটাডোরের। সে লক্ষ্যে নাদালের প্রস্তুতির যাত্রা শুরু হচ্ছে আজ। তার ফেভারিট টুর্নামেন্ট মন্টি কার্লো মাস্টার্সের দ্বিতীয় রাউন্ডে খেলতে নামছেন নাদাল। প্রতিপক্ষ আর্জেন্টিনার ফ্রেদেরিকো দেলবোনিস। অস্ট্রেলিয়ান ওপেনের পর এ বছর আর কোনো টুর্নামেন্টে খেলেননি নাদাল। পছন্দের লাল মাটির মৌসুম দিয়েই আবার র‌্যাকেট হাতে ফিরছেন।

গত অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে স্তেফানোস সিতসিপাসের কাছে হেরেছিলেন নাদাল। সঙ্গে কোমরের ইনজুরি তাকে বেশ কয়েকটি মাস্টার্স থেকে ছিটকে দেয়। সেই ধাক্কা সামলে ফিট হয়ে আবারও কোর্টে ফিরেছেন ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী। মন্টি কার্লোতে যেভাবে বাছাই হয়েছে তাতে ফাইনালে শীর্ষ বাছাই নোভাক জকোভিচের সঙ্গেই মুখোমুখি হওয়ার সম্ভাবনা। প্রবল প্রতিপক্ষকে পেলে কোর্টে ফিরে প্রথম শিরোপা জেতা কঠিন হবে নাদালের জন্য।

তবুও এই চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত তিনি, ‘আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মৌসুম চলে এসেছে। লাল মাটির মৌসুমের জন্য নিজেকেও প্রস্তুত মনে হচ্ছে। আমার শরীরও ভালো শেপে আছে। মোনাকোয় গত কয়েক দিনের অনুশীলনে মনে হলো বেশ ভালো করছি। তাই, হ্যাঁ আমি প্রস্তুত আছি।’ ইন্টারনেট।

Related posts

দেখে নিন আজকের খেলার সূচি

News Desk

আন্দ্রে রুবলেভের কাছে হেরে মন্টে কার্লো থেকে বিদায় রাফায়েল নাদালের

News Desk

টিভিতে দেখুন আজকের খেলা

News Desk