Image default
খেলা

নাগেটস তারকা মাইকেল পোর্টার জুনিয়র জুয়া তদন্তের মধ্যে তার ভাইকে রক্ষা করেছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ডেনভার নুগেটস তারকা মাইকেল পোর্টার জুনিয়র তার ভাই, টরন্টো র‌্যাপ্টরস প্লেয়ার জোনটে পোর্টারকে রক্ষা করেছেন, কারণ এই সপ্তাহের শুরুতে জুয়া খেলার অভিযোগে তদন্তের মুখোমুখি হয়েছিল।

তদন্তটি প্রপ বেটের উপর দৃষ্টি নিবদ্ধ করে পোর্টার দুটি গেমে অংশ নিয়েছিল – লস অ্যাঞ্জেলেস ক্লিপারসের বিরুদ্ধে 26 জানুয়ারি এবং ফিনিক্স সানসের বিরুদ্ধে 20 মার্চ। এনবিএ সপ্তাহের শুরুতে ফক্স নিউজ ডিজিটালকে বলেছিল যে তারা বিষয়টি দেখছে। ইএসপিএন প্রথম তদন্ত রিপোর্ট.

কিন্তু নুগেটস ফরোয়ার্ড বুধবার রাতে সাংবাদিকদের সাথে তার কিছু সময় ব্যবহার করেছিলেন সূর্যের কাছে দলের হারের পর তার ভাইকে রক্ষা করতে। তিনি বলেছিলেন যে যদিও মিডিয়ার চেয়ে এই বিষয়ে তার কাছে আর কোনও তথ্য নেই, তবে তিনি জোর দিয়েছিলেন যে তার ভাই তার লীগ ক্যারিয়ারকে হুমকির মুখে ফেলতে এমন কিছু করবেন না।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নুগেটস ফরোয়ার্ড মাইকেল পোর্টার জুনিয়র ডেনভারে সোমবার, 25 মার্চ, 2024, মেমফিস গ্রিজলিজ ফরোয়ার্ড সান্তি আলদামা রক্ষা করছেন বলে বল পাস করতে দেখছেন। (এপি ছবি/ডেভিড জালুবোস্কি)

“আমি আমার ভাইকে আমার সারা জীবন চিনি। আমি জানি সে কেমন লোক এবং আমি জানি সে বাস্কেটবল খেলার প্রতি অনুরাগী এবং আমি খুব সন্দেহ করি যে সে এটিকে বিপদে ফেলার জন্য কিছু করবে,” পোর্টার বলেছিলেন।

জন্টে পোর্টার এখনও জনসমক্ষে পরিস্থিতির সমাধান করেননি এবং ব্যক্তিগত কারণে দলের সাথে র্যাপ্টরদের শেষ কয়েকটি খেলা মিস করেছেন।

মাইকেল পোর্টার জুনিয়র যোগ করেছেন যে তিনি এবং অন্যরা শুনেছেন যে কীভাবে তাদের পারফরম্যান্স বেটারদের প্রভাবিত করে।

“হ্যাঁ, বিশেষ করে গত কয়েক বছরে, আপনি ভিড়ের মধ্যে লোকেদের বলতে শুনেছেন যে তারা আজ রাতে আপনি কী স্কোর করতে চান বা তারা চান না যে আপনি কী স্কোর করুন,” তিনি বলেছিলেন। “প্রতি রাতে, আপনি কাউকে হতাশ করেন। আপনি যদি খুব বেশি স্কোর করেন তবে আপনি লোকেদের হতাশ করেন কারণ তারা কম বাজি ধরতে পারে, এবং আপনি যদি যথেষ্ট স্কোর না করেন তবে আপনি মানুষকে হতাশ করেন।

“সুতরাং, এটি এখন খেলার অংশ। আমি মনে করি এটি স্পষ্টতই একটি বিপজ্জনক অভ্যাস। এটি মানুষের জন্য একটি বিপজ্জনক পাপ। আপনি জানেন, অর্থের প্রতি ভালবাসা সমস্ত মন্দের মূল। তাই, আমি মনে করি যে এটি কিছু হলেও, আমরা খেলোয়াড়দের শুধু এটা মেনে নিতে হবে। এই গেমটি খেলার জন্য আমরা প্রচুর অর্থ প্রদান করি এবং আমি জানি এই লোকেদের, এই ভক্তরা, কিছু অর্থ উপার্জন করতে চায়….

জন্তে পোর্টার বনাম র‍্যাপ্টরস

22শে মার্চ, 2024 কানাডার টরন্টোতে ওকলাহোমা সিটি থান্ডারের লিন্ডি ওয়াটার্স III-এর সাথে র‍্যাপ্টরস-এর জন্টে পোর্টার রিবাউন্ডের জন্য লড়াই করছেন। (গেটি ইমেজের মাধ্যমে ঝু ঝেং/সিনহুয়া)

76ers কেলি ওব্রে জুনিয়র রেফারিদের অভিশাপ দিয়েছেন, ফাইনাল খেলায় বিতর্কিত নো-কলের পরে কোচ নিক নার্স উত্তপ্ত হয়ে উঠেছেন

“এটি অবশ্যই এমন কিছু যা ক্রীড়া বিশ্বকে দখল করেছে, আমি জানি না এটি একটি ভাল জিনিস নাকি খারাপ জিনিস।”

ইএসপিএন জন্টে পোর্টার সম্পর্কিত পরিস্থিতি বিশ্লেষণ করেছে, ক্লিপারদের বিরুদ্ধে 26 জানুয়ারির খেলা থেকে শুরু করে, যে সময়ে পোর্টারের প্রপ বেটের নীচে “বেটিং আগ্রহ বৃদ্ধি” পাওয়া গেছে।

খেলার আগে, পোর্টার অন পয়েন্ট (5.5), রিবাউন্ড (4.5), অ্যাসিস্ট (1.5), এবং 3-পয়েন্টার (0.5) এর জন্য ওভার/আন্ডার বাজি তৈরি করা হয়েছিল। পোর্টার, যিনি এই মৌসুমে প্রতি গেমে 13.8 মিনিট গড় করছেন, এখনও প্রতি গেমে মাত্র চার মিনিট খেলবেন।

তার সমস্ত প্রপ বেট ডাউনকোর্টে আঘাত করেছে, কারণ সে কোন পয়েন্ট, তিনটি রিবাউন্ড, একটি অ্যাসিস্ট এবং কোন 3-পয়েন্টার তৈরি করেনি।

ইএসপিএন যোগ করেছে যে ড্রাফ্টকিংস স্পোর্টসবুক রিপোর্ট করেছে যে পোর্টারের অধীনে তৈরি করা তিন-পয়েন্টার ছিল “সেই সন্ধ্যায় এনবিএ-র গেমগুলিতে যে কোনও খেলোয়াড়ের বাজি ধরার জন্য সবচেয়ে বড় অর্থ বিজয়ী।”

জন্তে পোর্টার বনাম ম্যাজিক

ফ্লোরিডার অরল্যান্ডোর কিয়া সেন্টারে 17 মার্চ, 2024-এ টরন্টো র‌্যাপ্টরস-এর জোনটে পোর্টার ম্যাজিকের বিরুদ্ধে ঝুড়িতে যান৷ (গেটি ইমেজের মাধ্যমে ফার্নান্দো মদিনা/এনবিএই)

তারপরে, সানসের বিরুদ্ধে খেলায়, পোর্টারের ওভার-অর-আন্ডার বাজি ছিল 7.5 পয়েন্ট এবং 5.5 রিবাউন্ড। মাত্র তিন মিনিট খেলার পর অসুস্থতার কারণে চলে যেতে হয় পোর্টারকে। দুটি রিবাউন্ড নেওয়ার সময় শুধুমাত্র একটি শটের প্রচেষ্টা মিস করার পরেও তিনি গোল করেননি।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

আবারও, ড্রাফটকিংস স্পোর্টসবুক রিপোর্ট করেছে যে 20 মার্চ এনবিএ-তে অর্থোপার্জনের জন্য পোর্টারের আন্ডার বেট ছিল সেরা বাজি।

ফক্স নিউজের স্কট থম্পসন এবং দ্য অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

বিকেলে ফিরছে বাংলাদেশ দল

News Desk

রেঞ্জার্স তারকা ক্রিস ক্রেইডার এবং মিকা জিবানেজাদকে প্যান্থাররা ডিফেন্সে রাখছে

News Desk

কেন ম্যাক্স হোমা একজন জনপ্রিয় মাস্টার্স বিজয়ী হবেন

News Desk

Leave a Comment