ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নতুন মৌসুমে সেন্ট লুসিয়া জুকসের অধিনায়কত্বে থাকছেন না ড্যারেন স্যামি। মঙ্গলবার সেইন্ট লুসিয়ার পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে এ তথ্য। তবে অধিনায়ক হিসেবে না হলেও, দলের সঙ্গেই থাকছেন স্যামি।

আগামী মৌসুমে সেইন্ট লুসিয়া দলের টি-টোয়েন্টি ক্রিকেট পরামর্শক এবং ব্র‍্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করবেন তিনি। ২০১৩ মৌসুম থেকে সেইন্ট লুসিয়ার অংশ ড্যারেন স্যামি। তার নেতৃত্বেই গত আসরে ফাইনাল খেলেছে দলটি। সেইন্ট লুসিয়ার হয়ে খেলোয়াড়ি জীবনের ইতি টানার পর স্যামি বলেছেন, ‘দলটির শুরু থেকেই এর অংশ হওয়া এবং অধিনায়কত্ব করা অনেক আনন্দদায়ক ছিল। যদিও সবাই বলে যে, সব ভালোরই শেষ আছে।’

‘সেটা এক্ষেত্রে নয়। আমি ও সেইন্ট লুসিয়া সবসময় একসঙ্গেই থাকব। কোচিংয়ের দিকে মনোনিবেশ করার পরই নিজের অন্য প্যাশনটি বুঝতে পেরেছি। আরও যোগ করেন ওয়েস্ট ইন্ডিজকে দুইবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো এই অধিনায়ক। স্যামিকে ক্রিকেট পরামর্শক এবং ব্র‍্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব দেয়ার পাশাপাশি, আসন্ন সিপিএলের জন্য ধরে রাখা খেলোয়াড়দের নামও জানিয়েছে সেইন্ট লুসিয়া। নতুন মৌসুমেও সেন্ট লুসিয়াতে থাকছেন আন্দ্রে ফ্লেচার, কেসরিক উইলিয়ামস, রস্টন চেজ এবং রাহকিম কর্নওয়ালরা।

গেল মৌসুমের মতো এবারও মাত্র একটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে পুরো সিপিএল। এবারের আয়োজক সেন্ট কিটস অ্যান্ড নেভিস। ২৮ আগস্ট থেকে শুরু হবে নতুন আসর।

Related posts

পেলিকান বনাম কিংস ভবিষ্যদ্বাণী: বৃহস্পতিবারের জন্য NBA মতভেদ, বাছাই এবং সেরা বাজি

News Desk

নিক্স বনাম বাক্স ভবিষ্যদ্বাণী: এনবিএ অডডস, বাছাই এবং রবিবারের জন্য সেরা বাজি

News Desk

টসের দিকে তাকিয়ে পাকিস্তান-শ্রীলঙ্কা

News Desk

Leave a Comment