২০১৭ সালের আগস্টে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর থেকেই প্রতি দলবদল মৌসুমে নেইমারকে ঘিরে চায়ের কাপে ঝড় ওঠে।

সম্প্রতি নেইমারের বার্সায় ফেরার গুঞ্জন ক্রমেই জোরালো হচ্ছিল। প্যারিসে গেলেও প্রতি বছর নেইমারকে ফেরানোর স্বপ্ন দেখেছে বার্সা। এবার সেই স্বপ্নে জল ঢেলে দিলেন নেইমার নিজেই।

নেইমারের বার্সায় ফেরার গুঞ্জন পাকাপাকিভাবে থামিয়ে দেওয়ার ব্যবস্থাও করল পিএসজি।

পিএসজির সঙ্গে ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়িয়েছেন ব্রাজিলের এ সুপারস্টার।

শুক্রবার ফরাসি সংবাদমাধ্যম লেকিপ জানিয়েছিল, পিএসজির সঙ্গে নতুন চুক্তি সেরে ফেলেছেন নেইমার। শনিবার চুক্তি নবায়নের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে পিএসজি। নতুন চুক্তি অনুযায়ী, ২০২৫ সাল পর্যন্ত প্যারিসেই থাকবেন নেইমার। আগের চুক্তি ছিল ২০২২ সালের জুন পর্যন্ত।

নতুন চুক্তিতে আর্থিক দিক দিয়েও বেশ লাভবান হচ্ছেন এই গ্রহের সবচেয়ে দামি ফুটবলার। নতুন চুক্তি অনুযায়ী, পিএসজিতে প্রতি মৌসুমে এখন কর ছাড়াই তিন কোটি ইউরো বেতন পাবেন ব্রাজিলীয় ফরোয়ার্ড। বাংলাদেশি মূদ্রায় ৩০৬ কোটি ৮৮ লাখ টাকা প্রায়!

চুক্তি নবায়নের পর ক্লাবের ওয়েবসাইটে নেইমার বলেন, ‘২০২৫ পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে পেরে আমি খুশি। এই দলটির হয়ে অনেক শিরোপা জিততে চাই। আমাদের সবচেয়ে বড় স্বপ্ন হলো চ্যাম্পিয়নস লিগ, সেটি জিততে চাই পিএসজির হয়ে।’

নেইমার পিএসজিতেই থাকছেন এটি স্পষ্ট হলেও তার সতীর্থ কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে অবশ্য এখনো ধোঁয়াশা কাটেনি।

Related posts

ট্রেভর বাউয়ারকে জাপানে অল-স্টার হিসেবে মনোনীত করা হয়েছিল এবং জুন মাসের জন্য লিগের প্লেয়ার অফ দ্য মান্থ নির্বাচিত করা হয়েছিল

News Desk

FanDuel প্রচার কোড: NC পুরুষদের জাতীয় চ্যাম্পিয়নশিপে, যেকোনো খেলায় $200 পান

News Desk

2024 NFL খসড়াতে শীর্ষ 10 টাইটের র‌্যাঙ্কিং শেষ হয়

News Desk

Leave a Comment