free hit counter
আইপিএলের প্রথম ম্যাচেই ধোনির জরিমানা
খেলা

আইপিএলের প্রথম ম্যাচেই ধোনির জরিমানা

নিজে আউট হয়েছেন শূন্য রানে, দল হেরেছে বড় ব্যবধানে- আইপিএলের নতুন আসরের শুরুটা এমনই ছিল চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্য। এর সঙ্গে মরার ওপর খাঁড়ার ঘাঁ হয়ে যুক্ত হলো জরিমানার খবর।

শনিবার রাতে দিল্লি ক্যাপিট্যালসের বিপক্ষে ম্যাচে স্লো ওভার রেটের কারণে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে চেন্নাই অধিনায়ক ধোনির। অথচ পুরো ২০ ওভার বোলিং করতে হয়নি চেন্নাইকে। মাত্র ১৮.৪ ওভার বোলিং করে ওভার রেট নিয়ন্ত্রণ করতে পারেনি ধোনির দল।

মৌসুমে চেন্নাইয়ের এটি প্রথম অপরাধ হওয়ায় কোনো আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি। আইপিএলের কোড অব কন্ডাক্ট মোতাবেক অধিনায়ক ধোনিকে গুনতে হচ্ছে ১২ লাখ রুপির জরিমানা।

ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৮৮ রানের সংগ্রহ দাঁড় করিয়েছিল চেন্নাই। যেখানে সুরেশন রায়না ৫৪(৩৬), মঈন আলি ৩৬(২৪), রবীন্দ্র জাদেজা ২৬*(১৭) ও স্যাম কুরান করেন ৩৪(১৫) রান। ধোনি দুই বল খেলে আউট হন ০ রানে।

জবাবে দুই ওপেনার পৃথ্বি শ ও শিখর ধাওয়ানের উদ্ভাসিত ব্যাটিংয়ের ৮ বল হাতে রেখে ৭ উইকেটের সহজ জয় পেয়েছে দিল্লি। পৃথ্বি ৩৮ বলে ৭২ ও ধাওয়ান ৫৪ বলে খেলেছেন ৮৫ রানের ইনিংস। উদ্বোধনী জুটিতে মাত্র ১৩.৩ ওভারে ১৩৮ রান পায় দিল্লি।

Related posts

আজ থেকে কেকেআরে সাকিবের দ্বিতীয় অধ্যায়

News Desk

আইপিএলে ক্রিকেটারদের টিকা দেওয়ার অনুমতি পেলো না ভারতীয় ক্রিকেট বোর্ড

News Desk

লন্ডনে আইপিএল চান মেয়র সাদিক খান

News Desk