free hit counter
দ্রুত আরোগ্য কামনা করে স্টোকসকে বিদায় জানাল রয়্যালস
খেলা

দ্রুত আরোগ্য কামনা করে স্টোকসকে বিদায় জানাল রয়্যালস

কার্যত শুরুর আগেই শেষ হয়ে গেল বেন স্টোকসের আইপিএল অভিযান। আঙুলে চোট পেয়ে শনিবার মাঝরাতেই অস্ত্রোপচারের জন্য ভারত ছাড়লেন ইংরেজ অল-রাউন্ডার। কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে আইপিএলের প্রথম ম্যাচে ক্রিস গেইলের ক্যাচ ধরতে গিয়ে বাঁ-হাতের তর্জনীতে চোট পান ইংল্যান্ডের বিশ্বজয়ের নায়ক। তারই ফলস্বরূপ আঙুলে চিড় ধরেছে তাঁর।

ছিটকে গেলেও প্রাথমিকভাবে ঠিক ছিল আপাতত দলের সঙ্গে থেকে মাঠের বাইরে দলকে উদ্বুদ্ধ করবেন তারকা অল-রাউন্ডার। কিন্তু বৃহস্পতিবার স্টোকসের সর্বশেষ এক্স-রে এবং স্ক্যান রিপোর্ট দেখার পর তাঁকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। আগামী সোমবার লিডসে স্টোকসের অস্ত্রোপচারের ব্যবস্থা করা হয়েছে। তার আগে শনিবার রাতেই তাই ভারত ছেড়ে দেশের উদ্দেশ্যে রওনা দিলেন তিনি। দলের ইউটিলিটি অল-রাউন্ডারের বিদায়বেলায় আবেগঘন রাজস্থান রয়ায়লস।

জৈব বলয় ছেড়ে বেরনোর সময় ইংল্যান্ড ক্রিকেটারের দ্রুত আরোগ্য কামনা করলেন সঞ্জুরা। শনিবার সকালে সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে রয়্যালস শিবির লিখেছে, ‘বিদায় বেন,স্ক্যানের রিপোর্টের পর আঙুলে অস্ত্রোপচারের জন্য অল-রাউন্ডার গত রাতেই দেশে ফিরে গিয়েছেন। চ্যাম্পের দ্রুত আরোগ্য কামনা করছি।’ একইসঙ্গে মুম্বইয়ে হোটেল ছাড়ার মুহূর্তের একটি ছবিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে বিদায়বেলায় রয়্যালসের জার্সি হাতেই জৈব বলয় ছাড়ছেন স্টোকস। এদিকে ইংরেজ অল-রাউন্ডার ছিটকে যাওয়ায় হতাশ রয়্যালস অনুরাগীরা বলছেন, নিশ্চিতভাবে আইপিএলে এবার স্টোকসকে মিস করবে তাঁদের দল।

অস্ত্রোপচারের কারণে তিন মাস মাঠের বাইরে থাকতে হবে স্টোকসকে। শুক্রবার ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফ থেকে প্রেস রিলিজে জানানো হয়েছে, ‘ইংল্যান্ড অল-রাউন্ডার বেন স্টোকস ১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন। বৃহস্পতিবার পুনরায় সিটি স্ক্যান এবং এক্স-রে রিপোর্টে জানা গিয়েছে তাঁর বাঁ-হাতের তর্জনীতে চিড় ধরেছে। স্টোকস আপাতত ভারতে ইন্ডিয়াম প্রিমিয়র লিগে রাজস্থা রয়্যালসের সঙ্গে রয়েছেন। আগামীকাল তিনি দেশে ফিরবেন। সোমবার লিডসে তাঁর অস্ত্রোপচার হবে।’ জাতীয় দলের হয়ে আগামী জুনে ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজে অংশ নিতে পারবেন না স্টোকস।

Related posts

দেশে ফেরার আগমুহূর্তে কোভিড পজেটিভ নাইট ব্যাটসম্যান

News Desk

হাসপাতালে ভর্তি মুরালিধরন

News Desk

পিতৃহারা হলেন চেতন সাকারিয়া

News Desk