দ্য সানস কোচ কেইটলিন ক্লার্ক এবং অন্যান্য রুকিদের “তারার আগমন”কে WNBA-এর বৃদ্ধির কৃতিত্ব দেন
খেলা

দ্য সানস কোচ কেইটলিন ক্লার্ক এবং অন্যান্য রুকিদের “তারার আগমন”কে WNBA-এর বৃদ্ধির কৃতিত্ব দেন

কানেকটিকাট সান এই মরসুমে তৃতীয়বারের মতো ক্যাটলিন ক্লার্ক এবং ইন্ডিয়ানা জ্বরের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে, সান কোচ স্টেফানি হোয়াইট WNBA এর বৃদ্ধি এবং ক্লার্ক এবং অন্যান্য নবীনরা কীভাবে দায়িত্বে নেতৃত্ব দিচ্ছেন সে সম্পর্কে কথা বলেছেন।

“কলেজ স্তর থেকে প্রতিভা এবং তারকা শক্তির আগমন — কেইটলিন ক্লার্ক, অ্যাঞ্জেল রিস, ক্যামেরন ব্রিঙ্ক — এই সমস্ত খেলোয়াড়রা … সোশ্যাল মিডিয়ার দৃষ্টিকোণ থেকে সেই ভক্তদের সাথে যোগাযোগ করেছেন,” হোয়াইট বলেছেন। “এটি শুধুমাত্র প্রযোজ্য কারণ আমাদের লীগে আসা এই সমস্ত তারকাদের একটি বিশাল অনুসরণ রয়েছে।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কানেকটিকাট সানের প্রধান কোচ স্টেফানি হোয়াইট 2024 কমিশনার কাপ চলাকালীন 8 জুন, 2024-এ কানেকটিকাটের আনকাসভিলের মোহেগান সান অ্যারেনায় নিউইয়র্ক লিবার্টির বিরুদ্ধে খেলার সময় দেখছেন। (Getty Images এর মাধ্যমে ক্রিস মেরিয়ন/NBAE)

সোমবারের আগে, WNBA ঘোষণা করেছিল যে এটি সিজনের প্রথম মাসে অভূতপূর্ব বৃদ্ধি পেয়েছে, যার মধ্যে রয়েছে “26 বছরের মধ্যে সর্বোচ্চ শহুরে খোলার মাস এবং প্রতিটি নেটওয়ার্ক জুড়ে সিজনের সবচেয়ে বেশি দেখা শুরু: ABC, ESPN, ESPN2, CBS ” এবং ION এবং NBA TV।”

লিগ অবিলম্বে বিবৃতির দ্বিতীয় অনুচ্ছেদে “বিভিন্ন দর্শক” বৃদ্ধির কথা বলেছে।

“বর্ণের মানুষদের মধ্যে দর্শকসংখ্যা বছরে 60% বেড়েছে, এই বিভাগে সবচেয়ে কম উপস্থাপিত জনসংখ্যার সাথে – হিস্পানিক এবং কালো ভক্তরা – বছরের পর বছর দর্শক সংখ্যায় যথাক্রমে 96% এবং 67% বৃদ্ধি পেয়েছে।” বিবৃতি পড়ে।

দ্বিতীয় অনুচ্ছেদে ত্বকের রঙ দ্বারা শ্রোতাদের ভাগ করার প্রয়োজনীয়তাটি কিছুটা অযৌক্তিক বলে মনে হয়, তবে সম্ভবত এর একটি অংশ তার এই ধারণাটিকে প্রতিহত করার ইচ্ছার কারণে যে ক্যাটলিন ক্লার্ক কেবল অ্যারেনা এবং টেলিভিশনগুলিতে সাদা দৃষ্টিভঙ্গি নিয়ে আসে। কেন এটি গুরুত্বপূর্ণ, আমি সম্পূর্ণরূপে নিশ্চিত নই।

ক্যাটলিন ক্লার্ক সূর্যের বিপক্ষে ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছেন

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 কানেকটিকাটের আনকাসভিলে 10 জুন, 2024-এ মোহেগান সান এরেনায় কানেকটিকাট সূর্যের বিরুদ্ধে খেলার আগে ওয়ার্মআপের সময় বল শুট করছেন। (ব্রায়ান ফ্লুহার্টি/গেটি ইমেজ)

আউটকিক অন্য কিছু হাইলাইটের উপর জাতিগতভাবে বৈচিত্র্যময় দর্শক সংখ্যা বাড়ানোর সিদ্ধান্তের বিষয়ে মন্তব্যের জন্য WNBA-এর সাথে যোগাযোগ করেছে এবং আমরা যখন শুনব তখন আমরা আপডেট করব।

লিগ বৃদ্ধির উপর বিশেষ করে সোশ্যাল মিডিয়াতে প্রভাবের জন্য রুকি শ্রেণীর প্রশংসা করেছে।

প্রাক্তন আইওয়া স্টেট কোচ লিসা ব্লুডার অলিম্পিকে ক্যাটলিন ক্লার্ককে ‘দেখতে পছন্দ করবে’: ‘একত্র করা কঠিনতম দল’

“সতর্কতা সপ্তাহ চলাকালীন, সোশ্যাল চ্যানেলে সবচেয়ে বেশি ব্যস্ততা সৃষ্টিকারী পাঁচটি মুহুর্তের মধ্যে চারটির মধ্যে রয়েছে ইন্ডিয়ানা ফিভারের হেডলাইনার ক্যাটলিন ক্লার্ক, শিকাগো স্কাইয়ের অ্যাঞ্জেল রিস, লস অ্যাঞ্জেলেস স্পার্কসের ক্যামেরন ব্রিঙ্ক বা লাসের কেট মার্টিন। ভেগাস এসিস। পড়া হয়.

হোয়াইট আরও উল্লেখ করেছেন যে WNBA এর বৃদ্ধি শুরু হয়েছিল, তার মতে, যখন দেশটি COVID-19 মহামারী চলাকালীন সরকার-আরোপিত বিধিনিষেধের কারণে লকডাউনে চলে গিয়েছিল।

“আমি বুদবুদের মধ্যে টার্নিং পয়েন্ট অনুভব করেছি (আমরা যখন ছিলাম),” হোয়াইট বলেছিলেন। “আপনি সেখানে প্রথমবারের মতো একজন ফ্যান পাবেন, এবং তারপরে তারা ফিরে আসতে থাকবে। সুতরাং, যখন বাস্কেটবল দেখা ছাড়া আর কিছুই করার ছিল না… যে ভক্তরা WNBA আগে দেখেননি তারা প্রথমবার এটি দেখেন , এবং তারা ফিরে আসতে থাকে।”

ক্যামেরন ব্রিঙ্ক দৌড়ে মেঝেতে

লস অ্যাঞ্জেলেস স্পার্কসের ক্যামেরন ব্রিঙ্ক #22 শুক্রবার, 7 জুন, 2024 তারিখে লস অ্যাঞ্জেলেসের Crypto.com এরিনায় একটি WNBA বাস্কেটবল খেলার দ্বিতীয় পর্বে ডালাস উইংসের বিরুদ্ধে স্কোর করার পরে প্রতিক্রিয়া দেখায়। (কেথ বার্মিংহাম/মিডিয়া নিউজ গ্রুপ/পাসাদেনা স্টার-নিউজ গেটি ইমেজ এর মাধ্যমে)

“তারা তাদের মেয়ে এবং ছেলেদের নিয়ে আসে, তারা তাদের জড়িত করে… এবং আমি মনে করি এটি শুরু হতে শুরু করেছে। তারপরে আপনার কাছে এই তারকাদের আগমন আছে, লীগে আসছে এবং এটি সেই, সেই, সেই ট্র্যাজেক্টোরিতে অব্যাহত রয়েছে।”

লিগ এই মরসুমে একটি বিশাল পদক্ষেপ এগিয়ে নিয়ে গেছে তাতে কোন সন্দেহ নেই, এবং কেইটলিন ক্লার্কই যে ড্রাইভিং ফ্যাক্টর তাতে কোন সন্দেহ নেই। তবে হোয়াইটও ঠিক যে এনবিএ গত কয়েক বছরে বৃদ্ধি পেয়েছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

যাইহোক, এই মরসুমে প্রবৃদ্ধি লিগের আগে যা দেখা গেছে তার চেয়ে অনেক বেশি। এটা কেন দেখতে কঠিন নয়.

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

বিলসের জর্ডান বোয়ার প্রতিক্রিয়ার পরে ট্রাম্প কোর্সে দাতব্য গল্ফ ইভেন্ট বাতিল করেছেন

News Desk

শিরোপা জিতলে লাখ লাখ টাকা পাবে পাকিস্তানি খেলোয়াড়রা

News Desk

অলিম্পিক সাঁতারুর মাদকাসক্তির সূচনা হয়েছিল একজন টিভি তারকার সাথে ব্যর্থ বিয়ের মাধ্যমে

News Desk

Leave a Comment