“দ্য আলটিমেট ফাইটার” কোচ ভ্যালেন্টিনা শেভচেঙ্কোর এই মরসুমের জন্য একটি নতুন দৃষ্টিভঙ্গি রয়েছে
খেলা

“দ্য আলটিমেট ফাইটার” কোচ ভ্যালেন্টিনা শেভচেঙ্কোর এই মরসুমের জন্য একটি নতুন দৃষ্টিভঙ্গি রয়েছে

ঐতিহাসিকভাবে, “দ্য আলটিমেট ফাইটার” একটি রিয়েলিটি টিভি শো নয় যা এর পরিশীলিততার জন্য পরিচিত।

এটি ঘরানার কোর্সের জন্য সমান, তবে মিশ্র মার্শাল আর্ট সিরিজটি বেশ কম নীচুতে পৌঁছেছে — একাধিক অনুষ্ঠানে, যেখানে সহকর্মীরা খায় এবং ঘুমায় সেখানে জমা করা শারীরিক তরল জড়িত।

ভ্যালেন্টিনা শেভচেঙ্কো (ডানদিকে) এবং আলেক্সা গ্রাসো “দ্য আলটিমেট ফাইটার”-এর শেষ সিজনে কোচ হিসেবে পায়ের আঙুলে যাচ্ছেন। গেটি ইমেজ এর মাধ্যমে Zuffa LLC

তারপরে প্রতিযোগী যোদ্ধা এবং তারা যে তারকা-স্তরের যোদ্ধাদের প্রশিক্ষণ দেয় উভয়ের মধ্যেই অনেক ঋতুতে প্রবলভাবে চলার মধ্যম-উৎসাহী পুরুষত্ব রয়েছে।

কিন্তু আমরা যদি এই মরসুমের একজন কোচের কথা বিশ্বাস করি, তাহলে দর্শকদের সভ্যতার স্তরে এমন আচরণ করা হয় যা শোয়ের প্রথম 31 সিজনে খুব কমই দেখা যায়, এমনকি দুইবারের প্রতিপক্ষ এবং বর্তমান ফ্লাইওয়েট চ্যাম্পিয়ন আলেক্সা গ্রাসোর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার সময়ও।

“আমি খুব ইতিবাচক ব্যক্তি এবং আমি একে অপরকে ঘৃণা করার ক্ষেত্রে কখনই চরমে যাই না কারণ আমি আমার চারপাশে সমস্ত নেতিবাচকতা আনার পরিবর্তে ইতিবাচক শক্তির দিকে মনোনিবেশ করি,” ভ্যালেন্টিনা শেভচেঙ্কো নির্বাচনের আগের দিন সোমবার ভিডিও কলের মাধ্যমে পোস্টকে বলেছিলেন। “TUF” এর সিজন প্রিমিয়ার। “আমি আলেক্সা সম্পর্কে ভাল অনুভব করছি। আমি তার সম্পর্কে ভাল অনুভব করছি। এবং আমি এটি বলতে চাই না; আমি যা অনুভব করছি তা বলছি। আমি নাটক বা সংঘাত সৃষ্টি করার চেষ্টা করছিলাম না।”

“দ্য আলটিমেট ফাইটার: টিম গ্রাসো বনাম টিম শেভচেঙ্কো” নামের চূড়ান্ত মরসুমটি সাপ্তাহিকভাবে ESPN+ এ মঙ্গলবার রাত 10 PM ET-এ সম্প্রচারিত হবে।

শেভচেঙ্কো উল্লেখ করেছেন যে সিরিজের 32টি সিজনের মধ্যে এটি চতুর্থবার, যা 2005 সালে প্রিমিয়ার হয়েছিল যখন এটি মিশ্র মার্শাল আর্ট এবং UFC অনুরাগীদের একটি নতুন প্রজন্মের সূচনা করেছিল, যাতে নারীদের প্রশিক্ষক হিসাবে দেখানো হয় এবং বর্ধিতভাবে, তারকাদের আকর্ষণ।

যেমন, শেভচেঙ্কো (23-4-1, 15 সমাপ্তি) তার “মেয়েলি মার্শাল আর্টের দৃষ্টিভঙ্গি” প্রদর্শন করার সুযোগ নিয়েছিলেন, যেটি লুটের পুরুষত্বের সাথে খুব কমই সম্পর্ক রাখে কিন্তু তবুও তার শক্তি এবং শক্তি প্রতিফলিত করে। আরও বিপজ্জনক মহিলা হাত। -হ্যান্ড স্পোর্ট যোদ্ধাদের জন্য।

“আমরা শক্তিশালী হতে পারি, কিন্তু আমাদের সৌন্দর্য আনতে হবে,” শেভচেঙ্কো বলেছিলেন। “এটি অবশ্যই ইয়িন ইয়াং এর মত হতে হবে।”

শোতে এটি কীভাবে দেখায়, কেউ কেবল দেখতে এবং শিখতে পারে কারণ শেভচেঙ্কো এবং তার প্রতিযোগীদের দল গ্রাসো এবং তার সতীর্থদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে, যাদের সবাই মধ্যম ও পালকযুক্ত পুরুষদের নিয়ে গঠিত।

এবং যেহেতু Shevchenko এবং Grasso “TUF” বাড়িতে তাদের সাথে থাকেন না, তাই কোন গ্যারান্টি নেই যে এটি সব সুন্দর এবং মিষ্টি।

সম্ভবত তারা এই বছরের শেষের দিকে তাদের প্রত্যাশিত ট্রিলজির লড়াইয়ে এগিয়ে যাবে, কারণ তারা গত মার্চে গ্রাসো শেভচেঙ্কোকে চ্যাম্পিয়নকে পদচ্যুত করার জন্য জমা দেওয়ার পরে এবং সেপ্টেম্বরে তাদের পুনঃম্যাচে একটি বিতর্কিত ড্র পরিচালনা করার পরে বিষয়গুলি নিষ্পত্তি করার লক্ষ্য নিয়েছিল।

একটি তারিখ এবং অবস্থান এখনও স্থির করা এবং ঘোষণা করা হয়নি — শেভচেঙ্কোর উভয় ক্ষেত্রেই স্পষ্টতার পরিপ্রেক্ষিতে অফার করার মতো কিছুই ছিল না — তবে এটি বলা নিরাপদ যে এই সিজনের পর্বগুলি শেষ হওয়ার পরে বা পরে কোনও একটি পতনের তারিখ একটি সম্ভাব্য লক্ষ্য।

এটি লাস ভেগাসের স্ফিয়ারে UFC-এর পরিকল্পিত আত্মপ্রকাশের সাথে সঙ্গতিপূর্ণ হতে পারে, যেখানে UFC সিইও ডানা হোয়াইট সেপ্টেম্বরে UFC 306 হোস্ট করার প্রস্তুতি নিচ্ছেন।

শেভচেঙ্কো সেই কার্ডে লড়াই করতে তার অনীহা প্রকাশ করেছিলেন কারণ এটি মেক্সিকান স্বাধীনতা দিবসের সপ্তাহান্তে থিমযুক্ত বলে মনে করা হয়েছিল, একইভাবে মেক্সিকোর গ্রাকোর সাথে তার শেষ লড়াইটি ছিল মূল ফোকাস এবং কিরগিজস্তান থেকে শেভচেঙ্কোর আসল অনুভূতি তার প্রতিপক্ষকে খুব বড় ব্যবধান দিয়েছে। টুর্নামেন্টে সুবিধা। প্রতিযোগিতামূলক যুদ্ধ।

যাইহোক, শেভচেঙ্কো এখন এই বিশ্বাসের অধীনে কাজ করছেন যে একটি ভিন্ন ইভেন্ট হবে মেক্সিকো-থিমযুক্ত এবং এখন স্ফিয়ারে প্রতিযোগিতা করার জন্য আরও উন্মুক্ত।

“আমার বোধগম্য হল যে এটি Noche UFC হবে না – এটি UFC 306 হবে – তাই এটি মেক্সিকান স্বাধীনতা দিবসে নয়,” শেভচেঙ্কো ব্যাখ্যা করেছেন। “এটি একটি ভিন্ন ইতিহাস, এবং এটি একই ক্ষেত্রের উপর দৃষ্টি নিবদ্ধ করে, কিন্তু ভিন্ন অবস্থান, ভিন্ন সময়, ভিন্ন তারিখ নয়।”

সম্ভবত শেভচেঙ্কোর চ্যাম্পিয়নশিপ পুনরুদ্ধারের শেষ সুযোগ যেটি তিনি সফলভাবে সাতবার ডিফেন্ড করেছিলেন এনিগমা ক্যান গ্রাসোর মুখোমুখি হওয়ার আগে (16-3-1, ছয়টি শেষ)।

এইবার, তিনি কেবল আশা করতে পারেন যে তিনি তার নিজের হাতে আগের মুয়া থাই প্রতিযোগিতায় 100 শতাংশ বা এর কাছাকাছি প্রবেশ করবেন।

শেভচেঙ্কো জোর দিয়ে বলেন, “আমি যেখানেই এবং কীভাবে লড়াই করতে প্রস্তুত। “আমি শেষ লড়াইটা লড়েছি, পাঁচ রাউন্ড একটা ভাঙা হাত দিয়েই, যা ঘটুক না কেন, আমি এক হাত ও এক পা দিয়ে লড়াই করতে যাচ্ছি।

এবং তিনি তার নিজের ফিনিস সুরক্ষিত করার জন্য আগের চেয়ে আরও বেশি মনোযোগী, একজন কর্মকর্তার কাছ থেকে চূড়ান্ত রাউন্ডে গ্রাসোর জন্য 10-8 স্কোরের অত্যাশ্চর্য স্কোর করার পরে বিচারকদের সম্পূর্ণরূপে সরিয়ে নিয়ে যা একটি বিভক্ত সিদ্ধান্তের জয় হতে পারে। শেভচেঙ্কোর জন্য একটি বিভক্ত ড্র।

বিভাগের শীর্ষে থাকা মহিলাদের থামানো কোনও সহজ কীর্তি নয় – বিশেষত গ্রাসো, যার দূরত্বের মধ্যে একমাত্র ক্ষতি ছিল ছয় বছর আগে জমা দেওয়ার মাধ্যমে – তবে শেভচেঙ্কো এবার এটি ঘটানোর জন্য আরও দৃঢ়প্রতিজ্ঞ।

“এটি অবশ্যই কঠিন, তবে কিছুই অসম্ভব নয়,” শেভচেঙ্কো বলেছিলেন। “এই প্রশিক্ষণ শিবিরের জন্য, ফিনিশিং এবং বিশেষ করে বিভিন্ন ধরণের ফিনিশিংয়ের উপর বেশি জোর দেওয়া হয়।”

Source link

Related posts

কেইটলিন ক্লার্ক ডব্লিউএনবিএ-তে একজন রুকি প্লেয়ার হওয়ার সাথে যে আঘাতগুলি আসে তা পরিচালনা করতে পারে

News Desk

বিশ্বকাপজয়ী স্কালোনি পেলেন আরেকটি পুরস্কার

News Desk

অ্যাশওন রবিনসনের রক্ষণাত্মক লাইনের শূন্যতা পূরণ করতে জায়ান্ট জর্ডান ফিলিপসকে স্বাক্ষর করেছে

News Desk

Leave a Comment