Image default
খেলা

দ্বীপবাসীরা হারিকেন থেকে বাঁচার চেষ্টা করার জন্য আরেকটি গরম স্ট্রীকের আশা করছে

RALEIGH, N.C. — দ্বীপবাসীদের তাদের মরসুমের জন্য লড়াই করার সময় এসেছে। আরেকবার.

যদিও শনিবার ম্যাট বারজালের ডাবল ওভারটাইম গেম-বিজয়ী প্রশমিত হয়েছিল, দ্বীপবাসীদের এটি তাদের ডেভ রবার্টস চুরির সংস্করণ হতে হবে।

এর মানে হল যে তিনি একটি দৌড়ে ফিরে আসার শুরু করেছেন যিনি মঙ্গলবার রাতে হারিকেনসের বিরুদ্ধে গেম 5-এ তার পরবর্তী পদক্ষেপ নেওয়ার চেষ্টা করবেন।

হারিকেনসের সেথ জার্ভিস (24) নিউ ইয়র্ক দ্বীপবাসীর ম্যাথিউ বারজালের সাথে পাকের নিয়ন্ত্রণের জন্য লড়াই করে। এপি

“আমি তাদের বললাম: তোমরা কি চাও?” সোমবার ফের গণনা করলেন কোচ প্যাট্রিক রায়। “আমরা আপনাকে বিশ্বের সমস্ত গল্প বলতে পারি, সমস্ত প্রত্যাবর্তন, কী ঘটেছিল, কিন্তু এখন তাদের নিজস্ব গল্প তৈরি করার সময় এসেছে। তারা কী চায় তা তাদের উপর নির্ভর করে।”

এখনও অবধি, দ্বীপবাসীরা যে গল্পটি লিখেছেন — এই প্রথম রাউন্ড সিরিজে এবং তাদের বড় মরসুমে — কাছাকাছি আসা এবং ব্যর্থ হওয়ার একটি।

তারা এই বছর ওভারটাইমে 16 বার হেরেছে, এবং একটি সোপ অপেরায় অবিশ্বাস্য হার্টব্রেক সহ্য করেছে।

তিনি খালি-নেট গোল করেছিলেন এবং এই সিরিজে ক্যারোলিনার কাছে তাদের তিনটি পরাজয় ছিল গোলের মাধ্যমে – দুটি খেলায় যেখানে আইল্যান্ডাররা ভাল খেলেছিল এবং তৃতীয়টি যখন তারা 3-0 তে এগিয়ে ছিল।

রয় উল্লেখ করেছেন যে গেম 5-এ প্রবেশ করার সময় তাদের সাথে যা ঘটেছিল তা হল তারা সারা বছর একটি আপ-ডাউন দল ছিল, যা তাদের প্লে-অফের দৌড়ে পরিণত হয়েছিল।

হারিকেনসের গোলকিপার ফ্রেডেরিক অ্যান্ডারসেন (৩১) নিউইয়র্ক সিটির জিন-গ্যাব্রিয়েল পেজাউয়ের গোলে শট থামিয়ে দেন। এপি

“এটি খুব ভাল সময়,” তিনি বলেন.

সিরিজের এই মুহুর্তে, দ্বীপবাসীরা জানে যে তারা কী পাচ্ছে এবং তাদের কী করতে হবে। কোন বড় পরিবর্তন আসছে না. উভয় দলই তারা যা, এবং দ্বীপবাসী জানে তারা ক্যারোলিনার সাথে লেগে থাকতে পারে, এমনকি হারিকেনের বিল্ডিংয়েও।

কিন্তু হ্যাং আউট যথেষ্ট ভাল নয়.

“এটি একবারে একটি মাত্র,” অ্যান্ডার্স আমাকে বলেছিলেন। “আপনি আমাদের এটা সম্পর্কে কথা বলতে শুনেছেন, কিন্তু আমরা যা করতে পারি সেটাই হল। এটিই হল। আমরা কীভাবে খেলি বা যাই হোক না কেন, খেলাটি কী হওয়া উচিত ছিল তা নিয়ে নয়। আমাদের শুধু জিততে হবে ( মঙ্গলবার)) এবং আমরা সবকিছু আবার লাইনে রেখেছি।”

দ্বীপবাসী কেন্দ্র বো হরভাত (14), প্রতিরক্ষাকর্মী রবার্ট বোর্তুজো (41) এবং আলেকজান্ডার রোমানভ (28) গেম 4-এর দ্বিতীয় ওভারটাইমে ক্যারোলিনা হারিকেনসকে 3-2 গোলে পরাজিত করার পর উদযাপন করছেন৷ ওয়েন্ডেল ক্রুজ-ইউএসএ টুডে স্পোর্টস

গেম 6-এর জন্য সিরিজটিকে নিউইয়র্কে ফিরিয়ে আনার চেয়েও বেশি – এমন একটি খেলা যা ক্যারোলিনার উপর অনেক চাপের সাথে আসবে – জয়টি দ্বীপবাসীদের তাদের ভবিষ্যত নিয়ে অন্য দিনের জন্য চিন্তা করতে বাধা দেয়।

The Heart প্রায় দীর্ঘ সময় ধরে আছে এবং প্লেঅফে পৌঁছানোর জন্য একটি দুর্দান্ত প্রচেষ্টা করেছে, কিন্তু অন্তত একটি প্লে অফ সিরিজ না জিতে পরের বছর জিনিসগুলি একই রকম দেখতে পাওয়া কঠিন৷

“আমাদের এই খেলাটি জিততে হবে,” পিয়েরে এংভাল দ্য পোস্টকে বলেছেন। “আমাদের যা করতে হবে তা করতে হবে, এবং খেলার জন্য টেবিলে কিছু রেখে যেতে হবে না। এটি জয় বা হার। আমাকে এটি পেতে হবে।”

ধরুন, অন্যরকম গল্প লিখুন।

Source link

Related posts

প্যাট ম্যাকাফি ইএসপিএন-এ বিতর্কিত মুহুর্তে ক্যাটলিন ক্লার্ককে “সাদা কুত্তা” বলেছেন

News Desk

টিম ওয়েকফিল্ডের মেয়ে তার বাবার মৃত্যুর পর রেড সক্সের প্রথম হোম গেমে প্রথম পিচ নিক্ষেপ করেছে

News Desk

প্রাক্তন ইউসিএলএ তারকা বিগ টেন গেম সম্পর্কে উত্তেজিত: ‘ওই গেমগুলি, তারা বন্য হতে চলেছে’

News Desk

Leave a Comment