দ্বীপবাসীরা রয়-বিরোধী শৈলীতে সম্ভাবনাকে রক্ষা করে যা ল্যাম্বার্ট যুগে ফিরে আসে এবং এটি এই সময়ে কাজ করে
খেলা

দ্বীপবাসীরা রয়-বিরোধী শৈলীতে সম্ভাবনাকে রক্ষা করে যা ল্যাম্বার্ট যুগে ফিরে আসে এবং এটি এই সময়ে কাজ করে

ল্যামবার্টের স্টাইল ছিল কোনো কিছুর সাধারণ ব্যাখ্যা এড়ানো, তাই দ্বীপবাসীর কোচ হিসেবে দেড় মৌসুমে তিনি কখনই তার দলকে কীভাবে খেলতে চান বা ব্যারি ট্রটজের দর্শন থেকে কীভাবে আলাদা হতে চান তার বিস্তারিত বর্ণনা দেননি। , সব পরে যদি.

তার প্রথম প্রশিক্ষণ শিবিরের সময় তিনি কেবলমাত্র একটি কথাই বলেছিলেন, বারবার, তিনি চেয়েছিলেন যে দ্বীপবাসীরা আরও আক্রমণাত্মকভাবে খেলুক – যার অর্থ সাধারণত বোঝা যায় যে তিনি প্রতিরক্ষাকর্মীদের বরফ ঠেলে দিতে চান।

গত মৌসুমের শুরুতে আইল্যান্ডারদের ম্যাচে এটি একটি স্পষ্ট পার্থক্য ছিল এবং এটি প্রায় মৌসুমের মাঝামাঝি পর্যন্ত অব্যাহত ছিল। গত ফেব্রুয়ারিতে যখন ম্যাট বারজাল ইনজুরিতে পড়েন, এবং আইল্যান্ডাররা প্লে-অফের দৌড়ে বসতে বা বসতে বাধ্য হয়েছিল, সেটি স্থগিত করা হয়েছিল। আগ্রাসনের পরিবর্তে, নতুন গুঞ্জন শব্দটি ছিল “গঠন”, যা অনুবাদ করে লিড পাওয়া এবং তারপর চাপ শোষণ করে, ইলিয়া সোরোকিনের উপর প্রবলভাবে ঝুঁকে পড়ে এবং আশা করে যে তারা জয় তুলে নিতে পারে।

এবং কি কল্পনা? নিয়মিত মরসুমের শেষ দিনে আইল্যান্ডারদের প্লে-অফে উঠানোর জন্য এটি কাজ করেছিল।

Source link

Related posts

রিলি গেইনস ‘সেভ উইমেন স্পোর্টস’ বিলের বিরুদ্ধে একজন প্রতিবাদকারীর ভিডিও শেয়ার করেছেন যা আইন প্রণেতাদের দিকে জল ছুঁড়তে দেখা যাচ্ছে

News Desk

প্রাক্তন এনবিএ গার্ড ড্যারিয়াস মরিস 33 বছর বয়সে মারা গেছেন

News Desk

একজন ইএসপিএন প্যানেলিস্ট উদ্বিগ্ন যে কেইটলিন ক্লার্ককে কেউ কেউ কালো WNBA খেলোয়াড়দের আক্রমণ করার জন্য “অবতার” হিসাবে ব্যবহার করা হচ্ছে

News Desk

Leave a Comment