Image default
খেলা

দ্বীপবাসীদের আসন্ন 50/50 লটারি নিহত NYPD গোয়েন্দা জোনাথন ডিলারের পরিবারকে উপকৃত করবে

নিউইয়র্ক দ্বীপবাসীরা শনিবারের 50/50 অঙ্কন থেকে প্রাপ্ত অর্থ উৎসর্গ করবে নিহত NYPD গোয়েন্দা জোনাথন ডিলারের পরিবারকে, যিনি লং আইল্যান্ড-ভিত্তিক দলের একজন প্রাণঘাতী ভক্ত ছিলেন।

হকি দল শিকাগো ব্ল্যাকহক্সের বিরুদ্ধে মঙ্গলবার রাতের খেলার শুরুতে সুবিধার ঘোষণা করেছিল, 31 বছর বয়সী পুলিশ অফিসারের জন্য কিছুক্ষণ নীরবতার পরে, যিনি কুইন্সের ফার রকওয়েতে একটি নিয়মিত ট্র্যাফিক স্টপ চলাকালীন গত সপ্তাহে গুলিবিদ্ধ হয়ে নিহত হন। .

মানিব্যাগটি ডিলারের বিধবা, স্টেফানি এবং দম্পতির 1 বছরের ছেলে রায়ানকে উপকৃত করবে।

দ্বীপবাসীরা ইউবিএস এরিনায় মঙ্গলবারের খেলার আগে গোয়েন্দা ডিলার, দীর্ঘদিনের অনুরাগীর জন্য নীরবতা পালন করেছিল। নিউ ইয়র্ক দ্বীপবাসী/এক্স

“আজ রাতে #আইলস একটি মুহূর্ত নীরবতা পালন করেছে এবং NYPD অফিসার জোনাথন ডিলারের সম্মানে UBS এরিনায় নীল রঙে লণ্ঠন জ্বালিয়েছে, যিনি 25 মার্চ দায়িত্ব পালনের সময় দুঃখজনকভাবে তার জীবন হারিয়েছিলেন,” আইলস সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছে।

“আমাদের চিন্তা তার পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয়জনদের সাথে।”

ডিলার, যিনি ম্যাসাপুয়েকা থেকে এসেছেন, তিনি দ্বীপবাসীদের এতটাই অনুরাগী ছিলেন যে পুরোহিত তার অন্ত্যেষ্টিক্রিয়ার সভাপতিত্ব করেছিলেন এবং শোকাহতদেরকে “দ্বীপগুলির জন্য প্রার্থনা করার” আহ্বান জানিয়েছিলেন।

সেই রাতে, দলটি পতিত পুলিশকে নিবেদিত জাম্বোট্রন সম্পর্কে একটি বিবৃতি প্রকাশ করেছে।

দ্বীপবাসীরাও NYPD-এর সম্মানে UBS এরিনার বাইরের লণ্ঠনগুলিকে নীল করে দিয়েছিল। নিউ ইয়র্ক দ্বীপবাসী/এক্স

“এমএসজি নেটওয়ার্কস এবং নিউ ইয়র্ক আইল্যান্ডার সংস্থা এনওয়াইপিডি অফিসার জোনাথন ডিলারের পরিবার, বন্ধুবান্ধব এবং সহকর্মী অফিসারদের প্রতি তাদের সমবেদনা পাঠায়৷ “স্টেফানি এবং রায়ান, এই কঠিন সময়ে আপনি আমাদের চিন্তায় আছেন,” দল শনিবার বলেছে৷

এলমন্টের ইউবিএস অ্যারেনায় ন্যাশভিল প্রিডেটরদের বিরুদ্ধে আইলসের হোম গেমের সময় ডিলারের সম্মানে 50/50 অঙ্কন অনুষ্ঠিত হবে।

টানেল থেকে টাওয়ার পর্যন্ত আল্জ্হেইমার্স অ্যাসোসিয়েশন পর্যন্ত দাতব্য সংস্থাগুলিকে উপকৃত করার জন্য দলটি প্রায় প্রতিটি খেলায় 50/50টি র‌্যাফেল আয়োজন করে, ঘরে এবং বাইরে উভয়ই।

গোয়েন্দা ডিলার কুইন্সে একটি নিয়মিত ট্রাফিক স্টপ পরিচালনা করার সময় কর্তব্যরত অবস্থায় নিহত হন। এপি

এখন পর্যন্ত সিজনের সবচেয়ে বড় পুরস্কার হল $84,800 এর অক্টোবর পার্স।

ডিলার, ডিপার্টমেন্টের তিন বছরের প্রবীণ, একটি বাস স্টপে পার্ক করা একটি গাড়িতে দুজন লোকের কাছে যাওয়ার সময় তাকে হত্যা করা হয়েছিল – এনওয়াইপিডি এবং সূত্রের মতে, উভয় পেশার অপরাধী কয়েক ডজন পূর্বে গ্রেপ্তার হয়েছিল।

পুলিশ ও সূত্র জানায়, যাত্রী, জে রিভেরা, 34, তার বুলেটপ্রুফ জ্যাকেটের ঠিক নীচে অফিসারকে গুলি করে।

50/50 রাফেল ডিলারের বিধবা, স্টেফানি এবং তাদের 1 বছরের ছেলে রায়ানকে উপকৃত করবে। জেমস কিভুম

রিভেরা এর আগে 21 জনের জন্য গ্রেপ্তার হয়েছিল এবং শ্যুটিংয়ের সময় তাকে তার মলদ্বারে শিব সংরক্ষণ করা হয়েছিল – স্পষ্টতই আবার কারাগারে পাঠানো হবে।

লিন্ডি জোনস, প্রাক্তন কনস্যুট যিনি শুটিংয়ের সময় গাড়িটি চালাচ্ছিলেন, তার গাড়িতে দ্বিতীয় বন্দুক পাওয়া যাওয়ার পরে তাকেও গ্রেপ্তার করা হয়েছিল।

নিউ ইয়র্কের পুলিশ কমিশনার এডওয়ার্ড ক্যাবান শনিবার তার অন্ত্যেষ্টিক্রিয়ার সময় ডিলারকে মরণোত্তরভাবে গোয়েন্দা পদে পদোন্নতি দেন, ছোট রায়ানের জন্মদিনের 110 তম তারিখে।

Source link

Related posts

চিরকুমারে যুক্ত হলো বিশ্বকাপ উন্মাদনা

News Desk

শিরোপার লড়াইয়ে টস জিতে বোলিংয়ে পাকিস্তান

News Desk

তিনি আমার জীবনে প্রথমবারের মতো সুপ্রিম কোর্টে এসে অত্যন্ত দুঃখিত: কাজী সালাদিন

News Desk

Leave a Comment