Image default
খেলা

দৈত্যদের 2024 NFL সময়সূচীর জন্য টেকওয়েজ: সবচেয়ে সহজ এবং কঠিনতম গেম

জায়ান্টস এর 2024 সময়সূচীর উপর এক নজর:

সবচেয়ে কঠিন তিনটি ম্যাচ

ডালাসে 13 সপ্তাহ

থ্যাঙ্কসগিভিং পরিবার এবং বন্ধুদের সাথে একটি সময় হওয়ার কথা, তবে জায়ান্টদের জন্য, যদি জিনিসগুলি ঠিকঠাক চলতে থাকে তবে এই বছরের ছুটির দিনটি টেক্সাসের আর্লিংটনে তাদের মাথা তাদের হাতে তুলে দেওয়া হবে। জায়ান্টস AT&T স্টেডিয়ামে তাদের শেষ সাতটি খেলা হেরেছে, সেখানে তাদের শেষ জয়টি 2016 মৌসুমের উদ্বোধনী ম্যাচে এসেছে, কোচ হিসেবে বেন ম্যাকাডু প্রথম। যাইহোক, ডাক প্রেসকট জায়ান্টদের বিপক্ষে সর্বকালের 12-2 গোলে এবং জায়ান্টরা তাদের শেষ 14টি গেমের মধ্যে 13টি ছেলেদের কাছে হেরেছে। থ্যাঙ্কসগিভিং-এ জায়ান্টস 7-6-3 সর্বকালের।

ড্যানিয়েল জোন্স এবং জায়ান্টস 13 সপ্তাহে ডালাসে তাদের জন্য তাদের কাজ কাটা হবে। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

ক্লিভল্যান্ডে সপ্তাহ 3

দাগ পাউন্ডে একটি ট্রিপ আজকাল কোন মজার নয়, একটি শক্তিশালী এবং পুনরুজ্জীবিত ব্রাউনস টিম বিতর্কে ফিরে এসেছে। তারা 11-6 মৌসুমে আসছে এবং একটি প্লে-অফ উপস্থিতি এবং দেশাউন ওয়াটসন শারীরিক আক্রমণাত্মক দলের নেতা। 2023 সালে জায়ান্টরা বাড়ি থেকে 2-7 দূরে ছিল।

ফিলাডেলফিয়ায় সপ্তাহ 18

এনএফএল-এর সমস্ত জায়গার মধ্যে যাকে জায়ান্টরা ঘৃণা করে, লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ড হল অন্য সব জায়গার উপরে। জায়ান্টস লিংকে তাদের শেষ 11টি গেম হেরেছে, যার ফলে জার্সিতে বাসের ট্রিপ খারাপ হয়েছে। এই সিজনের ফাইনালে কি রোড টিমের জন্য প্লে অফের কোনো প্রভাব থাকবে? এটি পরপর তৃতীয় বছর যে জায়ান্টরা তাদের নিয়মিত মৌসুম শেষ করেছে পাখিদের বিরুদ্ধে একটি খেলা দিয়ে।

তিনটি সহজ খেলা

সপ্তাহ 10 বনাম প্যান্থারস

জায়ান্টরা ইউরোপ মহাদেশ শাসন করে। তারা পুকুর জুড়ে অপরাজিত – লন্ডনে নিয়মিত সিজন গেমে 3-0 এবং বার্লিনে প্রিসিজনে (1994 সালে) 1-0। মিউনিখের এই ম্যাচটি এফসি বায়ার্ন মিউনিখের আলিয়াঞ্জ অ্যারেনায় প্যান্থার্সের একটি ম্যাচ – তবে এই ম্যাচের জন্য জার্মানিতে প্রচুর জায়ান্টদের প্রতিনিধিত্ব হবে বলে আশা করা হচ্ছে, কারণ জায়ান্টস ভক্তরা ভাল ভ্রমণ করছেন৷

বায়ার্ন মিউনিখের অ্যালিয়াঞ্জ অ্যারেনায় সম্ভবত 10 সপ্তাহে প্রচুর জায়ান্ট ভক্ত থাকবে। Getty Images এর মাধ্যমে AFP/AFP

সপ্তাহ 9 বনাম নেতারা

ওয়াশিংটনের জন্য ঈশ্বরকে ধন্যবাদ, এমন একটি ফ্র্যাঞ্চাইজি যা প্রায়শই একমাত্র দল যা জায়ান্টদের NFC ইস্টের বেসমেন্টের বাইরে রাখে। এই সিরিজে তাদের শেষ 11টি খেলার মধ্যে আটটি জিতে সম্প্রতি জায়ান্টরা এই একমাত্র প্রতিপক্ষকে সামলাতে সক্ষম হয়েছে। সিজনের মাঝামাঝি পয়েন্টের কাছাকাছি, রুকি কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলস হয়তো উন্নতি করেছে এবং একটি এনএফএল গেম নেভিগেট করতে পারদর্শী হয়ে উঠেছে। আমরা দেখব.

আটলান্টায় 16 সপ্তাহ

ফ্যালকনস 7-10 মৌসুমে আসছে এবং একটি নতুন কোচ আছে, রাহিম মরিস। তাদের আরও দুটি নতুন কোয়ার্টারব্যাক রয়েছে, কার্ক কাজিন এবং রুকি মাইকেল পেনিক্স জুনিয়র। মরসুমের শেষের দিকে, সম্ভবত কার শুরু করা উচিত তা নিয়ে বিতর্ক উত্তপ্ত হবে, কারণ ফ্যালকনরা 2024 সালের খসড়ার প্রথম রাউন্ডে পেনিক্সকে 180 মিলিয়ন ডলারের চুক্তিতে স্বাক্ষর করার পরে অবশ্যই একটি মাথা ঘামাচ্ছে।

তিনটি উল্লেখযোগ্য ম্যাচ

ঈগলদের বিরুদ্ধে 7 সপ্তাহ

স্যাকন বার্কলে ফিরেছেন। এটি একটি বিশাল ধাক্কা ছিল না যখন বার্কলি গত দেড় বছর ধরে চুক্তি চুক্তিতে পৌঁছানোর বারবার ব্যর্থ প্রচেষ্টার পরে বিনামূল্যে সংস্থায় প্রবেশ করেছিল। যাইহোক, বার্কলে প্রতিদ্বন্দ্বী ঈগলসের কাছে উড়ে গেল এবং, ভাল, এটি কিছু ছিল। জায়ান্টদের দরজার বাইরে যা যেতে দেয় তা দেখানোর জন্য তাকে অবশ্যই একটি মানের আক্রমণাত্মক লাইনের পিছনে দৌড়াতে হবে।

পিটসবার্গে সপ্তাহ 8

এটি জায়ান্টদের একমাত্র “মন্ডে নাইট ফুটবল” উপস্থিতি। গত মৌসুমে, তারা MNF-এর 54-বছরের ইতিহাসে মাত্র দ্বিতীয়বারের জন্য দুটি সোমবার রাতের খেলা আয়োজন করেছিল, সোমবার রাতে 11 ডিসেম্বর প্যাকার্সের বিরুদ্ধে 24-22 ব্যবধানে জয়ের সাথে একটি আট-গেমের হারের ধারাকে স্ন্যাপ করে। স্টিলার্স জায়ান্টদের বিরুদ্ধে টানা তিনটি এবং তাদের শেষ পাঁচটির মধ্যে চারটিতে জিতেছে।

ঈগলদের সাথে স্বাক্ষর করার পরে একটি প্রেস কনফারেন্সের সময় স্যাকন বার্কলে দৌড়ে ফিরে যান ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

কোল্টের বিরুদ্ধে 17 সপ্তাহ

আপনি কি জায়ান্টসের 100 তম মরসুমের উদযাপন এবং উত্সবগুলিতে আগ্রহী? আপনি যদি হন তবে এই গেমটির কিছু আকর্ষণীয় ঐতিহাসিক তাৎপর্য রয়েছে। 28 ডিসেম্বর, 1958-এ ইয়াঙ্কি স্টেডিয়ামে NFL চ্যাম্পিয়নশিপের জন্য Colts 23, Giants 16, যাকে “The Greatest Game Ever Played” বলা হয়। এটি হতে পারে (এই খেলাটি 28 ডিসেম্বর বা 29 ডিসেম্বর হবে) আজ থেকে 66 বছর, এই দলগুলি আবার জায়ান্টস হোম গেমে মুখোমুখি হবে।

বিদায় কোথায়?

এটি জায়ান্টদের জন্য আরেকটি দেরী বিদায়, 11 সপ্তাহে আসছে। আন্তর্জাতিক প্লে-অফ থেকে আসা দলগুলির জন্য বিরতি পেতে এটি একটি সাধারণ ল্যান্ডিং স্পট। জায়ান্টরা টানা 10 সপ্তাহ খেলবে এবং অবশেষে বিরতি পেলে জার্মানিতে প্যান্থারদের বিরুদ্ধে একটি খেলায় নামবে। ততক্ষণে এর প্রয়োজন হবে সন্দেহ নেই।

অল-ইন ওয়ান ফাস্ট ফুড

একটি দ্রুত শুরু করার জন্য একটি সুযোগ আছে? প্রথম দুটি গেম রুকি কোয়ার্টারব্যাক (জেজে ম্যাককার্থি এবং জেডেন ড্যানিয়েলস) দিয়ে শুরু করা দলের বিরুদ্ধে হতে পারে। শুধুমাত্র তিনটি প্রাইম-টাইম গেম রয়েছে – সবগুলিই পাঁচ সপ্তাহের সময়সীমার মধ্যে আসছে – যার অর্থ লিগ এবং সময়সূচী নির্মাতারা জায়ান্টদের কাছ থেকে বড় কিছু আশা করছে না, যা বোধগম্য, কোয়ার্টারব্যাকে তাদের তালিকা এবং অনিশ্চয়তার কারণে। তৃতীয় সপ্তাহের পর কোনো ব্যাক-টু-ব্যাক রোড ট্রিপ নেই, যা একটি প্লাস। এই মরসুমে দুবার, জায়ান্টদের একটি ছোট সপ্তাহ থাকবে (তারা বৃহস্পতিবার রাতে খেলবে) তারপর তাদের পরবর্তী খেলার আগে 10 দিনের ব্যবধান থাকবে।

Source link

Related posts

নেট প্রতিশ্রুতি দেয় ‘কঠিন’ প্রতিযোগিতা এখন মৌসুমের দিকে যাচ্ছে

News Desk

বেলর কোচ নিকি কুলেন কিম মুলকির ওয়াশিংটন পোস্ট নিবন্ধের একটি নির্দিষ্ট অংশ দ্বারা “সত্যিই অসন্তুষ্ট” ছিলেন

News Desk

বাংলাদেশ দলের অধিনায়ক সিদ্ধান্ত হয়নি, দায়িত্ব নেন বেবুন

News Desk

Leave a Comment