free hit counter
খেলা

দেম্বেলেকে আর ভালো প্রস্তাব দেবে না বার্সেলোনা

বার্সেলোনা–দেম্বলে নতুন চুক্তির বিষয়টি থমকে আছে চাওয়া–পাওয়ার হিসাবনিকাশ না মেলার মাঝেই। স্পেনের বিভিন্ন সংবাদমাধ্যমের খবর, নতুন চুক্তিতে নিজের বেতন আরও বাড়াতে চান দেম্বেলে। আর্থিক সংকটে ভুগতে থাকা বার্সেলোনার বোর্ড এতে রাজি নয়।

বার্সেলোনার বোর্ড নাকি দেম্বেলে বেতনের একটি প্রস্তাব দিয়ে বলে দিয়েছে—এটাতে রাজি হয়ে চুক্তিতে সই করো, নয়তো আমাদের আর কিছু করার নেই! বার্সার প্রস্তাব মেনে দেম্বেলে নতুন চুক্তি সই না করলে তিনি অন্য কোথাও চলে যেতে পারেন, ক্যাম্প ন্যুয়ের ক্লাবটি নাকি দেম্বেলেকে এটাও স্পষ্ট করে বলে দিয়েছে!

দেম্বেলের নতুন চুক্তি নিয়ে আলোচনা শুরু হয়েছে মাস ছয়েক আগে। আলোচনা সেই সময়ে যে অবস্থাতে ছিল, এখনো সেখানেই আছে বলে জানিয়েছেন বার্সেলোনার ফুটবল পরিচালক মাতেও আলেমানি, ‘দেম্বলের ভবিষ্যৎ কী হবে—এটা সে আর তাঁর এজেন্টের কাছে পরিষ্কার থাকা উচিত। আমি এ ব্যাপারে শুধু আমার ব্যক্তিগত মতামতই দিতে পারি। আগের ছয় বা সাত মাসের মতো এখনো তাঁর দিক থেকে কোনো খবর নেই।’

বার্সেলোনা দেম্বেলেকে নতুন চুক্তির জন্য ছয় মাস আগে যে প্রস্তাব দিয়েছিল, সেটার কোনো হেরফের এখনো করেনি। দেম্বেলের নতুন চুক্তির প্রস্তাবে সুযোগ–সুবিধা সেই ছয় মাস আগের মতোই রাখছে বার্সা। এখন দেম্বেলে নতুন চুক্তিতে সই করবেন কি না, সেটা তাঁর ওপরই নির্ভর করছে। তবে হাতে খুব একটা সময় নেই। বার্সেলোনার সঙ্গে দেম্বলের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হতে আর মাত্র ৫ দিন বাকি।