Image default
খেলা

দুই ম্যাচের জন্য নিষিদ্ধ বার্সেলোনা কোচ জাভি

অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে দুর্দান্ত জয়ের পরও স্বস্তি বোধ করছে না বার্সেলোনা। চলতি মৌসুমে লাল কার্ড দেখানোয় কাতালান ক্লাবটির কোচ জাভি হার্নান্দেজকে দুই ম্যাচের জন্য বরখাস্ত করা হয়েছে। স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রতিযোগিতা কমিটি স্প্যানিশ লিগের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে।

এটি 18 মার্চ ওয়ান্ডা মেট্রোপলিটন স্টেডিয়ামে অ্যাটলেটিকোর বিরুদ্ধে বার্সেলোনার 3-0 ব্যবধানে জয়ের ঘটনা। 40তম মিনিটে অ্যাটলেটিকোর খেলোয়াড় অ্যাক্সেল উইটসেলের কাছ থেকে রবার্ট লেভান্ডোস্কি চ্যালেঞ্জের মুখে পড়লে জাভি টাচলাইনে রেগে যান। ফলে রেফারি তাকে হলুদ কার্ড দেখান। একটু পরেই ইলকে গুন্ডোওয়ানকে ফাউল করলে আবারো উত্তেজিত হয়ে পড়েন বার্সেলোনা কোচ। দ্বিতীয় হলুদ কার্ড পান তিনি।



রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে লাল কার্ড পান সাবেক এই ফুটবল তারকা। স্প্যানিশ লিগের পরবর্তী দুই ম্যাচে লা পালমাস ও কাদিজের বিপক্ষে খেলবে বার্সেলোনা। প্রতিপক্ষ তুলনামূলক দুর্বল হওয়ায় খুব একটা অস্বস্তি নেই। এই দুই ম্যাচের দায়িত্বে থাকবেন জাভির ভাই ও বার্সেলোনার সহকারী কোচ অস্কার হার্নান্দেজ।



পরের ম্যাচে, 22 এপ্রিল প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচে ডাগআউটে ফিরবেন জাভি। এখন পর্যন্ত ২৯ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে স্প্যানিশ লিগে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। সমান ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে এগিয়ে আছে রিয়াল মাদ্রিদ।

Source link

Related posts

আরবের বর্ষসেরা ক্রীড়াবিদ হাকিমি

News Desk

স্পার্কসের জুনিয়র ডাব্লুএনবিএ-তে খেলার শারীরিকতার সাথে মানিয়ে নিচ্ছে

News Desk

একটি নতুন বই সম্প্রচারে কিছু বড় নাম চালু করার ক্ষেত্রে স্পোর্টস ফোনের প্রভাবের বিবরণ দেয়

News Desk

Leave a Comment