Image default
খেলা

দুইবারের সুপার বোল চ্যাম্পিয়ন ল্যারিওস স্নেড ইনজুরির উদ্বেগ বন্ধ করে দিয়েছেন: ‘আমার হাঁটুতে কোনো ভুল নেই’

টেনেসি টাইটানস 2023 মৌসুম শেষ করেছে মাত্র ছয়টি জয় নিয়ে। দলটি 7-10 রেকর্ডের সাথে 2022 মৌসুম শেষ করেছে।

মাইক ভ্রাবেল গত ছয়টি মৌসুম প্রধান কোচ হিসেবে কাটিয়েছেন, কিন্তু পরের পর হেরে যাওয়া মৌসুমগুলো ফ্র্যাঞ্চাইজির সাথে তার সময়ের শেষ হিসেবে চিহ্নিত করেছে। ভাড়া করা টাইটানস ফ্র্যাঞ্চাইজির পরবর্তী প্রধান কোচ হিসেবে ব্রায়ান ক্যালাহান।

কোচিং পরিবর্তনটি ছিল টেনেসি এই অফসিজনে কয়েকটি গুরুত্বপূর্ণ পদক্ষেপের একটি সিরিজের মধ্যে একটি, কারণ সংস্থাটি একটি বিজয়ী ট্র্যাকে ফিরে আসতে দেখায়। গত মাসে, ক্যালভিন রিডলি টাইটানসের সাথে চুক্তি করার সিদ্ধান্ত নিয়েছে। এককালীন অল-প্রো একটি বিস্তৃত রিসিভার রুমে যোগদান করবে যাতে ইতিমধ্যেই ডিএন্ড্রে হপকিন্স অন্তর্ভুক্ত রয়েছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টেনেসি টাইটান্সের জন্য সদ্য অর্জিত কর্নারব্যাক L’Jarius Sneed 2 এপ্রিল, 2024-এ অ্যাসেনশন সেন্ট থমাস স্পোর্টস পার্কে তার প্রেস কনফারেন্সে প্রশ্নের উত্তর দিয়েছেন। (ডেনি সিমন্স/দ্য টেনিসিয়ান/ইউএসএ টুডে নেটওয়ার্ক)

জায়ান্টস কেন্দ্র লয়েড কুশেনবেরিকে তালিকায় যুক্ত করেছে, যখন টনি পোলার্ড অন্তত ডেরিক হেনরির প্রস্থানের ফলে ব্যাকফিল্ডে কিছু শূন্যতা পূরণ করবে।

কিন্তু সাবেক কানসাস সিটি চিফ কর্নারব্যাক লারিওস স্নেড টাইটানদের সবচেয়ে চিত্তাকর্ষক প্রতিরক্ষামূলক অধিগ্রহণ। স্নিড এবং ফ্রি এজেন্ট চিডোবে আউজি কর্নারব্যাকে দুর্দান্ত জুটি তৈরি করবে।

ক্যালভিন রিডলি ফ্রি এজেন্সি সারপ্রাইজে জায়ান্টসকে পরবর্তী দল হিসেবে বেছে নিয়েছেন: রিপোর্ট

Sneed গত তিন মৌসুমে শক্ত ছিল, সম্ভাব্য 51টি গেমের মধ্যে 48টিতে উপস্থিত হয়েছে। Snead 2023 নিয়মিত মৌসুমের চূড়ান্ত খেলাটি মিস করেছিল কারণ চিফস কোচিং স্টাফ তাকে এবং অন্যান্য খেলোয়াড়দের প্লে অফ শুরুর আগে বিরতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ম্যাচ চলাকালীন লারিওস স্নেডের প্রতিক্রিয়া

কানসাস সিটি চিফসের L’Jarius Sneed #38 ফেব্রুয়ারী 11, 2024-এ নেভাদার লাস ভেগাসে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে সুপার বোল LVIII-এর সময় দ্বিতীয় কোয়ার্টারে একটি খেলার পরে প্রতিক্রিয়া দেখায়। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

যাইহোক, স্নেডের স্বাস্থ্য আলোচনার বিষয় ছিল। চিফরা ফ্র্যাঞ্চাইজি ট্যাগটি স্নিডে রেখেছিল এবং পরে তাকে টাইটানদের কাছে লেনদেন করা হয়েছিল। কিন্তু বাণিজ্যের আগে, গুজব ছড়াতে শুরু করে যে Snead 2023 মৌসুম জুড়ে হাঁটুর সমস্যা নিয়ে লড়াই করেছে। কেউ কেউ এমনও পরামর্শ দিয়েছিলেন যে হাঁটুর সমস্যা তার বাণিজ্য মূল্যকে নেতিবাচকভাবে প্রভাবিত করেছে।

টাইটানস মঙ্গলবার স্নিডের জন্য একটি পরিচায়ক সংবাদ সম্মেলন করেছে, যেখানে তারকা রক্ষণাত্মক ব্যাক তার হাঁটুর আশেপাশের উদ্বেগগুলিকে সম্বোধন করেছেন।

“আমার হাঁটুতে কোনো সমস্যা নেই। আমি ভালো আছি। আমি সারা মৌসুম খেলেছি। তার কয়েক বছর আগে আমিও খেলেছি। আমার কিছু সমস্যা ছিল, এর আগেও আমার হাঁটুতে আঘাত হয়েছিল, কিন্তু আমি এখনও এটির সাথে লড়াই করছি।” “আমি এখন ভালো আছি। আমার হাঁটুতে আসলেই কোনো সমস্যা নেই।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

জায়ান্টরা স্নেডকে একটি লাভজনক চার বছরের চুক্তির প্রস্তাব দিয়ে তাদের আস্থা দেখিয়েছিল। কানসাস সিটি সম্ভবত স্নেডকে তাদের তালিকায় রাখতে চেয়েছিল, তবে সুপার বোল চ্যাম্পিয়নরা উল্লেখযোগ্য বেতনের ক্যাপ সীমাবদ্ধতার মুখোমুখি।

Snead দুই ইন্টারসেপশন এবং 78 ট্যাকলের সাথে গত মৌসুম শেষ করেছে।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

প্রাক্তন ডাব্লুএনবিএ তারকা রেবেকা লোবো আইওয়া-এলএসইউ সম্প্রচারের সময় আলবেনিতে তার মন্তব্যের জন্য প্রতিক্রিয়া পেয়েছেন

News Desk

2025 নম্বর 1 এনএফএল ড্রাফ্ট পিক অডস: কার্সন বেক শেডেউর স্যান্ডার্সকে পছন্দের হিসাবে ছাড়িয়ে গেছে

News Desk

ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে মৃত্যুর তদন্ত শুরু, নিহত ১২৫

News Desk

Leave a Comment