Image default
খেলা

দীর্ঘদিনের মাস্টার্স সম্প্রচারকারী পিটার ওস্টারহুইস 75 বছর বয়সে মারা গেছেন

পিটার ওস্টারহুইস, একজন ইউরোপীয় রাইডার কাপ তারকা এবং মাস্টার্স টুর্নামেন্টে দীর্ঘ সময়ের কণ্ঠস্বর, 75 বছর বয়সে মারা গেছেন।

Oosterhuis বৃহস্পতিবার সকালে তার বাড়িতে শান্তিপূর্ণভাবে মারা যান, PGATour.com রিপোর্ট করেছে।

প্রারম্ভিক সূচনা আল্জ্হেইমার রোগের প্রভাব মোকাবেলা করার জন্য লন্ডনের স্থানীয় 2014 সালে সম্প্রচার থেকে অবসর নিয়েছিলেন।

Oosterhuis বছরের পর বছর ধরে কোর্সে একজন দুর্দান্ত পারফর্মার, PGA ট্যুরের অর্থের তালিকায় 28 তম স্থান অর্জন করে, কিন্তু তিনি তার ভাষ্যের জন্য এই প্রজন্মের কাছে বেশি পরিচিত।

পিটার ওস্টারহুইস দীর্ঘদিন ধরে সম্প্রচারকারী। সিবিএস

“জীবন অনেক আকর্ষণীয় মোড় নেয়,” Oosterhuis 2015 সালে গল্ফ ডাইজেস্টকে বলেছিলেন।

“1995 সালে, আমি গল্ফ চ্যানেল নামক এই নতুন নেটওয়ার্ক থেকে একটি কল পেয়েছি। তাদের প্রস্তাব: 28টি টুর্নামেন্টে ধারাভাষ্য। আমি রুথি (তার স্ত্রী, রুথ) এর কাছে ধারণাটি তুলে ধরেছিলাম এবং তিনি বলেছিলেন, ‘আমরা দুই বছর ধরে বিয়ে করেছি। , এবং আমি 28 বছর একা বাড়িতে থাকার কোন ইচ্ছা নেই চ্যানেল সেটা মেনে নিয়েছে।”

Oosterhuis 15 বছরেরও বেশি সময় ধরে একজন বিশ্লেষক হিসাবে কাজ করেছেন এবং দীর্ঘদিন ধরে The Masters-এ 17 তম হোলের কণ্ঠস্বর হয়েছেন।

“চাবিটি হল এমন কিছু করা যা আপনি যেভাবেই করবেন, “আমি কখনই চাকরির বিজ্ঞাপনকে বিবেচনা করি না,” ওস্টারহুইস বলেন, “আমার বন্ধুদের সাথে থাকা, প্রস্তুতি নিচ্ছি , এটা “মানবতার বিরুদ্ধে অপরাধ” নয়।

পিটার ওস্টারহুইস 1974 ব্রিটিশ ওপেনের পরে গ্যারি প্লেয়ারের সাথে হাত মেলাচ্ছেন।পিটার ওস্টারহুইস (বাম) 1974 ব্রিটিশ ওপেনের পরে গ্যারি প্লেয়ারের সাথে করমর্দন করছেন। এপি

কোর্সে, তিনি সম্ভবত তার ছয়টি রাইডার কাপে উপস্থিতির জন্য সর্বাধিক পরিচিত, তবে তিনি চারবার ইউরোপীয় অর্ডার অফ মেরিট জিতেছেন এবং মাস্টার্স (T3, 1973), ইউএস ওপেন (T7, 1975) এ শীর্ষ-10 ফিনিশ করেছেন। এবং ইউএস ওপেন (T7, 1975)। ব্রিটিশ ওপেন (2, 1974, 1982)।

Oosterhuis তার 76 তম জন্মদিনের একদিন আগে মারা যান।

Source link

Related posts

অলিম্পিক ফুটবলে ব্রাজিল টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন

News Desk

কেন ররি ম্যাকিলরয় এবং স্ত্রী এরিকা স্টল বিচ্ছেদ হচ্ছে: ‘ব্রেকিং পয়েন্ট’

News Desk

রোমান রেইন্সের বিরুদ্ধে কোডি রোডসের আবেগময় জয়ের তারকা-খচিত টুইস্ট ছিল রেসেলম্যানিয়া 40-এর নিখুঁত সমাপ্তি

News Desk

Leave a Comment