Image default
খেলা

দীর্ঘদিনের ইএসপিএন অ্যাঙ্কর জন অ্যান্ডারসন ‘স্পোর্টস সেন্টার’ থেকে অবসর নিয়েছেন

“স্পোর্টস সেন্টার” প্রধান জন অ্যান্ডারসন জুনের শেষে শো থেকে অবসর নেবেন।

দীর্ঘদিনের হোস্ট বুধবার তার “ইনসাইড উইসকনসিন” পডকাস্টে একটি আশ্চর্যজনক ঘোষণা করেছিলেন।

“ইএসপিএন-এর সাথে আমার চুক্তির মেয়াদ জুনের শেষে শেষ হয় এবং আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে এটি শেষ হবে,” অ্যান্ডারসন বলেছিলেন। “আমি কোম্পানি ছেড়ে চলে যাচ্ছি। আমি স্পোর্টস সেন্টার থেকে অবসর নিচ্ছি।”

জন অ্যান্ডারসন জন অ্যান্ডারসন / উইসকনসিনের ভিতরে

58 বছর বয়সী স্পোর্টসকাস্টার বলেছেন যে তিনি ইএসপিএন-এর জন্য কিছু ইভেন্টে অংশগ্রহণ করতে থাকবেন, যেমন বোস্টন এবং নিউ ইয়র্ক ম্যারাথন এবং এনসিএএ মিট।

তিনি অব্যাহত রেখেছিলেন: “আমি অনুভব করি যে এটি একটি ভাল অভিজ্ঞতা ছিল এবং প্রক্রিয়াটি পরিবর্তিত হয়েছে।” “আমি জানি না যে এটি আমাকে অতিক্রম করেছে, তবে এটি এর প্রভাব ফেলেছে এবং আমি এখনও আমার সেরা পারফরম্যান্স দিতে সক্ষম হতে চাই এবং আমি জানি না যে বছরগুলিতে (2026 বা 2027) আমি করব এটা করার ক্ষমতা আছে।” ধৈর্য আবার এর মধ্য দিয়ে যেতে হবে।”

ব্রেকিং: দীর্ঘদিনের ইএসপিএন স্পোর্টস সেন্টারের অ্যাঙ্কর জন অ্যান্ডারসন 2024 সালের জুনের শেষে স্পোর্টস সেন্টার থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়েছেন।

দ্য ইনসাইড উইসকনসিন শো-এর আগামীকালের পর্বে জনের সমস্ত মন্তব্য শুনুন https://t.co/mi2zL3qHWJ-এ এবং আপনি যেখানেই পডকাস্ট দেখুন। pic.twitter.com/958zks1gEI

— Inside Wisconsin (@InsideWiscoShow) 27 মার্চ, 2024

অ্যান্ডারসন 1999 সাল থেকে ইএসপিএন-এর সাথে রয়েছেন এবং প্রায়শই “স্পোর্টসেন্টার” এর সর্বশেষ সংস্করণে উপস্থিত হয়েছেন।

অ্যান্ডারসন ওয়ার্ল্ড ওয়াইড লিডারে যোগদানের আগে কলম্বিয়া, মিসৌরিতে KOMU-TV এবং Tulsa, Oklahoma-এ KOTV এবং KPHO-TV-তে স্টপ নিয়ে তার কর্মজীবন শুরু করেন।

অ্যান্ডারসন এবিসি-এর “ওয়াইপআউট”-এর সহ-হোস্ট হিসেবেও কাজ করেছেন।

NCAA ইন্ডোর ট্র্যাক অ্যান্ড ফিল্ড চ্যাম্পিয়নশিপের সময় 7:41.01-এ 3,000 মিটার জয়ের পর উত্তর অ্যারিজোনার নিকো ইয়ং (বাম) ESPN সম্প্রচারক জন অ্যান্ডারসন সাক্ষাত্কার নিয়েছেন কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস

তিনি গ্রীন বে-তে বেড়ে ওঠেন এবং মিসৌরি বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতক ডিগ্রি লাভ করেন।

“আমি শেষ করেছি, এবং আমি পরবর্তী কোথায় যাচ্ছি, আমি জানি না আমি উইসকনসিন, মিসৌরি, আরকানসাস, ফিনিক্স বা দক্ষিণ ক্যারোলিনায় ফিরে যাচ্ছি কিনা,” অ্যান্ডারসন বলেছিলেন। “আমি ঠিক জানি না এরপর কি হবে, আমার কিছু জিনিস আগুনে আছে, কিন্তু স্পোর্টস সেন্টার আর এমন হবে না।”



Source link

Related posts

ক্লে কোর্টের রাজাকে হারিয়ে ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে জকোভিচ

News Desk

পঞ্জাবকে উড়িয়ে প্রথম জয় চেন্নাইয়ের

News Desk

মার্চ ম্যাডনেস চূড়ান্ত চারটি প্রতিকূলতা, প্রাথমিক বাছাই: UConn বনাম আলাবামা, এনসি স্টেট বনাম। পারডু

News Desk

Leave a Comment