Image default
খেলা

দীর্ঘদিনের অংশীদার মার্ক জ্যাকসন এবং জেফ ভ্যান গুন্ডির ইএসপিএন বহিস্কার ‘নিয়ন্ত্রণ করা কঠিন’, মাইক ব্রেন বলেছেন

মাইক ব্রিন জেফ ভ্যান গুন্ডি এবং মার্ক জ্যাকসনের সাথে 15টি এনবিএ ফাইনাল ডেকেছে। ব্রিন প্লে-বাই-প্লে বেঞ্চে বসে থাকার সময় দুই এনবিএ কিংবদন্তি কৌশল, খেলার অভিজ্ঞতা এবং আরও অনেক কিছুর অন্তর্দৃষ্টি দিয়েছেন।

কিন্তু ভ্যান গুন্ডি এবং জ্যাকসন ইএসপিএন-এ বড় ছাঁটাইয়ের পরে আউট হয়েছেন এবং ব্রিন আরও হতাশ হতে পারেননি।

“এটি দুঃখজনক কারণ আমরা সত্যিই ভেবেছিলাম যে আমাদের বিশেষ কিছু আছে, এবং ভবিষ্যতে ধারণাটি হবে যে আমরা এটি অন্য কারও চেয়ে অনেক বেশি সময় ধরে করতে সক্ষম হয়েছি,” ব্রিন ভ্যান গুন্ডির বরখাস্তের নিউ ইয়র্ক পোস্টকে বলেছেন। এবং জ্যাকসন।

“এটি এমন কিছু যা আমরা সকলেই খুব গর্বিত, তবে আমরা আশা করি এটি আরও কিছুটা দীর্ঘ হত।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইএসপিএন ভাষ্যকার মার্ক জ্যাকসন, জেফ ভ্যান গুন্ডি এবং মাইক ব্রিন 2023 সালের এনবিএ ফাইনালের গেম 5 এর আগে 12 জুন, 2023 তারিখে, ডেনভার, কলোর বল এরিনায় মিয়ামি হিট এবং ডেনভার নাগেটসের মধ্যে কথা বলছেন। (Getty Images এর মাধ্যমে জো মারফি/NBAE)

“এটা আশা করবেন না কারণ এটি একটি দুর্দান্ত দল ছিল। এটি সব ভেঙে ফেলা একটি আশ্চর্য ছিল।”

এনবিএ ভক্তরা ব্রেইনের ভয়েস ভালোভাবে জানেন, যেমন বাস্কেটবল হল অফ ফেমের স্বাক্ষর “ব্যাং!” বছরের পর বছর ধরে গেমের সেরা কিছু মুহূর্ত হাইলাইট করুন। ভ্যান গুন্ডি এবং জ্যাকসন সেন্টার কোর্টে তার সাথে ধ্রুবক ছিলেন, ভ্যান গুন্ডি 15 বছর বয়সে জ্যাকসনের চেয়ে দুই বছর বেশি ছিলেন।

1990-এর দশকে ব্রিন যখন নিউইয়র্ক নিক্সের রেডিও ভয়েস ছিলেন, ভ্যান গুন্ডি দলের সহকারী কোচ ছিলেন যখন জ্যাকসন নিক্সের গার্ড ছিলেন। এটি এমন একটি সম্পর্ক যা কয়েক দশক ধরে বিস্তৃত, এমন একটি সম্পর্ক যা পেশাকে অতিক্রম করে।

মাইক ব্রিন আদালতের দিকে তাকায়

ফিলাডেলফিয়ার ওয়েলস ফার্গো সেন্টারে 25 ফেব্রুয়ারি, 2023-এ বোস্টন সেলটিক্স এবং ফিলাডেলফিয়া 76ers-এর মধ্যে একটি খেলার আগে ইএসপিএন ক্রীড়া ধারাভাষ্যকার মাইক ব্রেন। (মিচেল লিফ/গেটি ইমেজ)

“তারা স্বপ্নের অংশীদার ছিল,” ব্রিন বলেছিলেন। “সমস্ত কৃতিত্ব হয়েছে আমরা একসাথে যা করেছি তার কারণে। আমি ব্যক্তিগতভাবে মনে করি যে এই দুইজনকে আমার পাশে থাকার কারণেই যে কোনো সাফল্য এসেছে। তারা একজন বিশ্লেষক হিসেবে আপনি যা চান তা দিয়েছেন। তারা স্মার্ট। তারা ‘স্মার্ট। মজার। তারা তাদের খেলাধুলা জানে। তাদের একটা মতামত আছে। তারা তাদের খেলাধুলা ভালোবাসে কিন্তু তারা ভয় পায় না। সমালোচনা, তাদের সবকিছুতেই একটু একটু করে ছিল।

স্টিভেন স্মিথ ইএসপিএন ছাঁটাইয়ের উপর ভর করে: ‘আমি পরবর্তী হতে পারি’

“এর অন্য অংশটি ব্যক্তিগত অংশ, এবং এটি আরও কঠিন। এখন, আমরা মৃত্যুর দিন পর্যন্ত বন্ধু থাকব।”

ইএসপিএন ব্রেইনকে দুটি নতুন অংশীদার দেবে বলে আশা করা হচ্ছে – ডরিস বার্ক, যিনি ফাইনালের সময় সাইডলাইন রিপোর্টার হিসাবে তার দায়িত্ব থেকে উন্নীত হবেন এবং ডক রিভারস, যাকে সবেমাত্র ফিলাডেলফিয়া 76ers-এর প্রধান কোচ হিসাবে বরখাস্ত করা হয়েছিল, পোস্ট অনুসারে।

মাইক ব্রিন মাঠে হাঁটছেন

লস অ্যাঞ্জেলেসের Crypto.Com এরিনায় 6 মে, 2023-এ গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স এবং লস অ্যাঞ্জেলেস লেকার্সের মধ্যে 2023 সালের ওয়েস্টার্ন কনফারেন্স সেমিফাইনালের গেম 3-এর আগে মাইক ব্রীন। (অ্যান্ড্রু ডি. বার্নস্টেইন/NBAE গেটি ইমেজের মাধ্যমে)

বার্কের পদোন্নতি হলে, তিনি হবেন প্রথম মহিলা যাকে NBA ফাইনালে ডাকা হবে।

রিভারস এর আগে হেডসেট পরেছে, 2004 সালে মাইকেলসের সাথে এনবিএ ফাইনালে ডাক দিয়েছে।

ব্রাইনকে বুথে তার দুই ভাইকে ছাড়াই এগিয়ে যেতে হবে, কিন্তু তাদের একসাথে সময় কখনই ভুলে যাবে না।

“আমি তাদের দুজনকেই শুধুমাত্র সম্প্রচারক হিসাবে তাদের প্রতিভা জন্যই নয়, তারা যে ধরনের পুরুষদের জন্যও তাকাই। আমি সেই সময়টি অতিবাহিত করতে পেরে খুব সৌভাগ্যবান বোধ করি,” ব্রেন ভ্যান গুন্ডি এবং জ্যাকসন সম্পর্কে বলেছিলেন।

সম্প্রচারের সময় মার্ক জ্যাকসন, জেফ ভ্যান গুন্ডি এবং মাইক ব্রিন

মার্ক জ্যাকসন, জেফ ভ্যান গুন্ডি এবং মাইক ব্রিন কলোরাডোর ডেনভারের বল অ্যারেনায় 12 জুন, 2023-এ মিয়ামি হিট এবং ডেনভার নাগেটসের মধ্যে 2023 সালের NBA ফাইনালের 5 গেমের সময় কথা বলছেন। (গেটি ইমেজের মাধ্যমে ডেভিড ডাও/এনবিএই)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

“আমি সবসময় বলেছি যে আমি প্রতি বছর ফাইনালে ডাক পেয়ে খুব গর্বিত, কিন্তু যে বিষয়টি আমার কাছে এতটা বিশেষ করে তুলেছে তা হল যে আমি এই দুটির সাথে এটিকে ছেড়ে দিতে চাই। এবং এটি শেষ হতে দেখে মুষ্টিবদ্ধ হওয়া কঠিন। “

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

গল্ফ সেন্ট্রালের অ্যারন ওবারহোলসার পিজিএ ট্যুরে জন রহমের মন্তব্যের নিন্দা করেছেন: ‘আমি তার ঘাড় মুড়তে চাই’

News Desk

মিয়ামিতে পরিবারের জন্য কেনাকাটা নিয়ে ব্যস্ত মেসি

News Desk

রেফারির ভুলে কি ছিটকে গেল জার্মানি?

News Desk

Leave a Comment