Image default
খেলা

দল হিসেবে খেলে যে কাউকে হারানো যায়: ফাহিমা

ইতিহাস গড়ার সুযোগ রয়েছে বাংলাদেশ নারী দলের। শনিবার (২২ জুলাই) ভারতের বিপক্ষে তাদের শেষ ওয়ানডেতে মাঠে নামবে নেগারা সুলতানা জ্যোতির দল। এই ম্যাচ জিতে ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডে সিরিজ জয়ের স্বাদ নেবে বাংলার মেয়েরা। এই ম্যাচে জয়ের ব্যাপারে অনেক আত্মবিশ্বাসী বাংলাদেশ।

শুক্রবার (২১ জুলাই) প্রাক-ম্যাচ সংবাদ সম্মেলনে একজন অলরাউন্ডার ফাহিমা খাতুন বলেন, “আমি সবসময় বলেছি যে আমার দলের সবাই মনে করে যে আমরা যদি দল হিসেবে খেলতে পারি, আমরা যে কোনো দলকে হারাতে পারি। আমরা গত ম্যাচের ভুলগুলো নিয়ে অনেক আলোচনা করেছি। এখন পর্যন্ত আমরা বলতে পারি আমরা ভালো ক্রিকেট খেলছি। ওডিআইতেও আমরা দ্বিতীয় দল হিসেবে পারফর্ম করতে পেরেছি। ODI-তেও আমরা দ্বিতীয়বার চেষ্টা করেছি।



ব্যাটসম্যানদের ব্যর্থতায় সিরিজের দ্বিতীয় ম্যাচে হারতে হয়েছে বাংলাদেশকে। তবে দলের ফিল্ডারদের প্রতিভা উল্লেখ করে তিনি আরও বলেন, ‘আমাদের দুজন ব্যাটসম্যানই সত্যিই প্রতিভাবান। আমরা সবাই জানি তারা পারে। দুর্ভাগ্যবশত আমরা তা করতে পারিনি। তবে গত কয়েকদিন ধরে এই বিষয়টি নিয়ে অনেক আলোচনা হয়েছে। আমি নিজের সাথে, কোচ এবং টিম ম্যানেজমেন্টের সাথে ভালো আলোচনা করেছি। ইনশাআল্লাহ আমরা আশা করি, দল হিসেবে আমরা চেষ্টা করব।

Source link

Related posts

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

ভারতকে ‘অক্সিজেন’ দিলেন প্যাট কামিন্স

News Desk

ফরাসি ওপেনে করোনার হানা, সরানো হল দুই খেলোয়াড়কে

News Desk

Leave a Comment