দলীয় সেন্টও পাননি সাকিব তামিম
খেলা

দলীয় সেন্টও পাননি সাকিব তামিম

সাকিব আল হাসান এবং তামিম ইকবাল সহ 15 বাংলাদেশী ক্রিকেটার প্রিমিয়ার লিগের হানড্রেড প্লেয়ার্স প্রজেক্টে নাম পেয়েছেন। গতকালের ড্রাফটে কোনো বাংলাদেশি ক্রিকেটার স্কোয়াড পাননি।

সাকিব তামিম ছাড়াও খসড়ায় লিটন দাস, তাসকিন আহমেদ, তৌহিদ হৃদয়, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, জাকির আলী, তানজিদ তামিম, আফিফ হোসেন, শামীম হোসেন, শহীদুল ইসলাম, হাসান মাহমুদ, সৌম্য সরকার ও রনি তালুকদারের নাম ছিল।



প্লেয়ার ড্রাফটে সাকিব £75,000 ব্র্যাকেটে ছিলেন। বাঁহাতি এই অলরাউন্ডার এর আগে তিনবার ড্রাফটে নাম লিখলেও কখনোই দল করেননি। তামিম এবং ওয়েলিটনের প্রারম্ভিক মূল্য ছিল 60,000 পাউন্ড, তাসকিন আহমেদ এবং শরিফুল ইসলামও 50,000 পাউন্ড।



প্রিমিয়ার লিগে সাকিবের রেকর্ড খুবই ভালো। কেউ দল না পেলেও দল পাবে এমন আশা ছিল। তবে বিশ্বসেরা অলরাউন্ডারকে নিয়ে কোনো ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখায়নি। যে খেলোয়াড়রা আগে আন্তর্জাতিকভাবে খেলেননি তাদের মধ্যে রয়েছেন অস্ট্রেলিয়ান ডেভিড ওয়ার্নার, নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, পাকিস্তানি বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান এবং ইংলিশ খেলোয়াড় জেসন রয় এবং মার্ক উড।

Source link

Related posts

রেঞ্জার্স খেলোয়াড় ব্লেক হুইলার অবসরের কথা ভাবছেন

News Desk

কেন জেটগুলি আক্রমণাত্মক লাইন সাফল্যের জন্য একটি অভ্যন্তরীণ ব্লকারের মুখোমুখি হতে পারে

News Desk

Xander Schauffele এর বাবা PGA চ্যাম্পিয়নশিপ জয়ের পর LIV গল্ফ সম্পর্কে তার অবস্থান স্পষ্ট করেছেন: ‘আমি অর্থের পিছনে ছুটছি না’

News Desk

Leave a Comment