Image default
খেলা

থান্ডার বনাম সেল্টিক ভবিষ্যদ্বাণী: NBA মতভেদ, বাছাই, বুধবারের জন্য সেরা বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

মঙ্গলবার 76ers 109-105 এর কাছে হেরে ফেরার ম্যাচে ওকলাহোমা সিটি বোস্টনের দিকে যাচ্ছে।

যদিও এটি সম্ভব OKC তার দুই সেরা খেলোয়াড়, শাই গিলজিয়াস-আলেকজান্ডার এবং জালেন উইলিয়ামসকে বিশ্রাম দেবে, সেল্টিকসের সাথে বুধবারের ম্যাচের আগে, বাজিকরদের ইনজুরির রিপোর্টের উপর ঘনিষ্ঠ নজর রাখা উচিত।

যাইহোক, যদি আপনি প্রতিকূলতার দিকে তাকান, তিন-পয়েন্ট মোট 227.5 থেকে 231.5 এ চলে গেছে, যখন পয়েন্ট স্প্রেড তুলনামূলকভাবে সমতল রয়ে গেছে, বোস্টন 8.5-পয়েন্ট ফেভারিট হিসাবে খোলার পরে বেশিরভাগ স্পোর্টসবুকে নয় পয়েন্টে রয়েছে।

মোটের জন্য সামঞ্জস্য দেওয়া, এটা একটু অদ্ভুত যে আমরা বিন্দু স্প্রেডের মধ্যে এইরকম সামান্য পারস্পরিক সম্পর্ক দেখেছি।

স্মার্ট এনবিএ বেটর যারা লাইনের মধ্যে পড়তে পারে তারা এটিকে সংখ্যার চেয়ে এগিয়ে যাওয়ার এবং আন্ডারডগ হিসাবে থান্ডারের সাথে অবস্থান নেওয়ার সুযোগ হিসাবে দেখতে পারে।

থান্ডার বনাম সেল্টিক মতভেদ

TeamSpreadMoneylineTotalবজ্র+9 (-110)+310o231.5 (-110)কেল্টিক-9 (-110)-390u231.5 (-110) FanDuel এর মাধ্যমে অডস

বজ্র বিশ্লেষণ

আপনি যদি ওকলাহোমা সিটি থেকে থাকেন তবে খেলার জন্য এখনও অনেক কিছু আছে, কারণ তারা ওয়েস্টার্ন কনফারেন্সে শীর্ষ বাছাইয়ের জন্য ডেনভার নাগেটসের অর্ধেক খেলার পিছনে রয়েছে।

টিম্বারওলভসের সাথে অভিন্ন 52-23 রেকর্ড ভাগ করে নেওয়া সত্ত্বেও, টাইব্রেকার সুবিধার জন্য মিনেসোটা বর্তমানে 2 নম্বরে রয়েছে।

থান্ডার ফিলাডেলফিয়ার বিরুদ্ধে মঙ্গলবার রাতে একটি খেলা চুরি করার চেষ্টা করেছিল, টাইরেস ম্যাক্সি এবং জোয়েল এমবিড প্রাথমিকভাবে বাতিল করেছিলেন।

যাইহোক, টিপঅফের প্রায় এক ঘন্টা আগে, 76ers এম্বিডকে প্রশ্নবিদ্ধে আপগ্রেড করে এবং তিনি 29 মিনিটে 24 পয়েন্ট, সাতটি অ্যাসিস্ট এবং ছয়টি রিবাউন্ড অবদান রেখে শুরু করেন।

বারবার, আমরা দেখেছি 76ers এম্বিডের সাথে আঘাতের রিপোর্ট ফাজ করেছে, এবং তারা ফেব্রুয়ারিতে লীগ থেকে $75,000 জরিমানাও পেয়েছে।

মঙ্গলবার চেট হলমগ্রেন (বাম) এবং থান্ডার 76ers-এর কাছে হেরেছে। গেটি ইমেজ

এম্বিড খেলবে তা স্পষ্ট হয়ে গেলে, থান্ডার সহজেই গিলজিয়াস-আলেকজান্ডার এবং উইলিয়ামসের সাথে খেলা বেছে নিতে পারত। যাইহোক, ওকলাহোমা সিটি শেষ পর্যন্ত ফিলাডেলফিয়ার মতো একই কৌশল অবলম্বন না করার সিদ্ধান্ত নিয়েছে।

যাইহোক, থান্ডারের এখনও তাদের সেরা হওয়ার জন্য তাদের তারকাদের প্রয়োজন, কারণ পশ্চিমের শীর্ষ বাছাইয়ের জন্য প্রতিদ্বন্দ্বী তিনটি দলের মধ্যে তাদের সবচেয়ে চাহিদাপূর্ণ সময়সূচী রয়েছে।

ট্যাঙ্কথনের মতে, ওকলাহোমা সিটির বাকি প্রতিপক্ষের জয়ের হার ০.৫২০, মিনেসোটার ০.৪৮৭ এবং ডেনভারের ০.৪৫৬ এর তুলনায়।

এইভাবে, বাকি সময়সূচীর দিকে তাকিয়ে, ডেনভার এবং মিনেসোটার তুলনায় তাদের ত্রুটির জন্য সবচেয়ে কম মার্জিন আছে বিবেচনা করে, বোস্টনের বিরুদ্ধে থান্ডারের কাছ থেকে আমি একটি ভাল প্রচেষ্টা আশা করছি।

সেল্টিক বিশ্লেষণ

59-16 রেকর্ডের সাথে, সেল্টিকরা ইতিমধ্যেই পূর্ব সম্মেলনে শীর্ষ বাছাই লক আপ করেছে। এনবিএ-তে সেরা রেকর্ডের জন্য বোস্টনের নুগেটসের উপরেও 6.5-গেম লিড রয়েছে।

এইভাবে, নিয়মিত মৌসুমে সাতটি খেলা বাকি আছে, সেল্টিকরা প্লে-অফের সময় হোম কোর্টে সুবিধা পাওয়া থেকে এক গেম দূরে।

বোস্টনের বর্তমানে ৪র্থ স্থানের সময়সূচি বাকি আছে (০.৪৫৪ প্রতিপক্ষের জয়ের শতাংশ)। যদিও সেল্টিকরা শীর্ষ বাছাই হিসাবে যত তাড়াতাড়ি সম্ভব শেষ করতে পছন্দ করবে, থান্ডারের বিরুদ্ধে বুধবারের খেলাটি জিততে হবে এমন খেলা নয়।

থান্ডারের বিরুদ্ধে তাদের শেষ 10টি মিটিংয়ের মধ্যে আটটি জয়ী হওয়া সত্ত্বেও, বোস্টন সেই গেমগুলিতে স্প্রেডের বিরুদ্ধে মাত্র 2-8 ব্যবধানে এগিয়ে গেছে।

অধিকন্তু, ওকলাহোমা সিটি তাদের শেষ দুটি হেড-টু-হেড মিটিং জিতেছে এবং সিরিজে পাঁচ গেমের জয়ের ধারা ছিনিয়ে নিয়েছে।

Celtics এবং Nuggets এর সাথে, OKC হল তিনটি দলের মধ্যে একটি যারা আক্রমণাত্মক এবং রক্ষণাত্মক দক্ষতায় শীর্ষ 10-এ স্থান পেয়েছে।

থান্ডার তাদের প্রতিপক্ষকে চাপে ফেলে, প্রতি খেলায় 103.6 সম্পদের সাথে অষ্টম স্থানে রয়েছে। এগুলি স্থানান্তরের ক্ষেত্রে বিশেষত বিপজ্জনক হতে পারে, কারণ তাদের গড় 15.6 দ্রুত বিরতি পয়েন্ট।

যদিও সেল্টিকরা তিন-পয়েন্ট শটের ব্যারেজ দিয়ে ঘেরে গেমটি জেতার চেষ্টা করবে, OKC হল আরও ভারসাম্যপূর্ণ দল, তাদের ভিতর থেকে গোল করার ক্ষমতার কারণে।

থান্ডার পেইন্টে পয়েন্টে সপ্তম স্থানে রয়েছে (52.2), সেল্টিকদের তুলনায়, যারা একই বিভাগে 29তম (46.8) স্থান অধিকার করেছে।

শেষ বৈঠকে, OKC 18-15 3-পয়েন্টার তৈরি করে ঘের থেকে বোস্টনকে ছাড়িয়ে গেছে।

সমস্ত জিনিস সমান হওয়ায়, থান্ডারের পেইন্টের ভিতরে তাদের দক্ষতার উপর ভিত্তি করে এই রিম্যাচে বোস্টনের সাথে তাল মিলিয়ে চলতে সক্ষম হওয়া উচিত।

NBA উপর বাজি?

থান্ডার বনাম সেল্টিক ভবিষ্যদ্বাণী

(7:30 pm ET)

এই ম্যাচআপের মানটি পাওয়ার রেটিং থেকে আসে, কারণ আমার মডেলটিতে ছয়-পয়েন্ট আন্ডারডগ হিসাবে থান্ডার রয়েছে।

এবং আমাদের অ্যাকশন ল্যাবস ডাটাবেস অনুসারে, 8.5 পয়েন্ট বা তার বেশি ব্যবধানে আন্ডারডগ হিসাবে খোলার পরে গত তিন মৌসুমে OKC স্প্রেডের (+13.4 ইউনিট) বিপরীতে 32-16-1।

কিছু স্পোর্টসবুক থান্ডার ইনডেক্সকে নয়-পয়েন্ট আন্ডারডগ থেকে 8.5-এর প্রারম্ভিক সংখ্যায় সামঞ্জস্য করেছে, যা গিলজিয়াস-আলেকজান্ডার এবং উইলিয়ামসের জড়িত থাকার সম্ভাবনা বেশি নির্দেশ করতে পারে।

ফলস্বরূপ, থান্ডারকে +9-এ নেওয়া একটি জুয়া খেলার মতো, যখন আমরা অফিসিয়াল ইনজুরি রিপোর্টের আরও নিশ্চিতকরণের জন্য অপেক্ষা করি।

পিক: থান্ডার +8.5 (-113, পিট নদী)

Source link

Related posts

জুয়ান সোটো এবং ওসভালডো ক্যাব্রেরার নেতৃত্বে ইয়াঙ্কিরা অ্যাস্ট্রোসের বিরুদ্ধে টানা তৃতীয় জয়ে

News Desk

পিএসজির কাছে হেরে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ওঠা কঠিন হলো বায়ার্নের

News Desk

ডজার্সের সাথে শোহেই ওহতানির নতুন দোভাষী কে? তারা এটিকে “ইজ থ্রিল” বলে

News Desk

Leave a Comment