Image default
খেলা

তিন দিনের বৈঠকে NCAA টুর্নামেন্ট সম্প্রসারণ নিয়ে আলোচনা করা, বড় ক্ষেত্র ‘আসন্ন নয়’

এই সপ্তাহে তিন দিনের বৈঠকের সময়, NCAA বিভাগ I পুরুষদের বাস্কেটবল কমিটি 68-টিমের NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্ট সম্প্রসারণের সম্ভাবনা নিয়ে আলোচনা করেছে, যদিও মাঠের সম্প্রসারণ “আসন্ন নয়।”

জানুয়ারিতে, NCAA-এর ট্রান্সফরমেশন কমিশন বলেছিল যে NCAA-এর উচিত অন্তত 200টি অংশগ্রহণকারী স্কুলের সাথে প্রতিটি খেলায় 25% দলকে অন্তর্ভুক্ত করার জন্য তার বন্ধনী সম্প্রসারণ করার কথা বিবেচনা করা উচিত।

টেক্সাসের হিউস্টনে 1 এপ্রিল, 2023-এ এনআরজি স্টেডিয়ামে NCAA পুরুষদের বাস্কেটবল ফাইনাল ফোর সেমিফাইনাল খেলার সময় সেন্টার কোর্টে ফাইনাল ফোর লোগোর ক্লোজ-আপ। (মাইক লোরি/গেটি ইমেজ)

“কমিটি ডিভিশন I পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের ভাল স্টুয়ার্ড হওয়া উচিত,” বলেছেন ড্যান জাভিট, বাস্কেটবলের NCAA সিনিয়র ভাইস প্রেসিডেন্ট৷ “তারা টুর্নামেন্টের সর্বোত্তম স্বার্থে একটি জ্ঞাত সিদ্ধান্ত নেওয়ার জন্য কিছু ভিন্ন মডেল দেখে তাদের যথাযথ পরিশ্রম করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং এতে সম্প্রসারণের বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়া অন্তর্ভুক্ত থাকতে পারে।”

ডিক ভাইটাল ঘোষণা করেছেন যে তার ভোকাল কর্ড ক্যান্সার রয়েছে এবং তিনি আশাবাদী যে তিনি কলেজের বাস্কেটবল প্রোগ্রামে অংশগ্রহণের জন্য প্রস্তুত হবেন

NCAA পুরুষদের টুর্নামেন্ট 2011 সালে 65 টি দল থেকে বর্তমান সংখ্যা 68-এ প্রসারিত হয়েছে।

টুর্নামেন্টে এখন NCAA টুর্নামেন্টের উদ্বোধনী সপ্তাহান্তের আগে “প্রথম চারটি” গেম রয়েছে।

মিষ্টি 16 সময় বাস্কেটবল

কানসাস সিটিতে 24 মার্চ, 2023-এ টি-মোবাইল সেন্টারে মিয়ামি হারিকেনস (ফ্লোরিডা) এবং হিউস্টন কুগার্সের মধ্যে NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের সুইট 16 রাউন্ডের আগে একটি বাস্কেটবল খেলায় সুইট 16 / এলিট 8 মার্চ ম্যাডনেস লোগো। মিসৌরি। (মিচেল লেটন/গেটি ইমেজ)

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“কমিটি এবং কর্মীরা বিকল্পগুলি অধ্যয়ন চালিয়ে যাবে এবং বিভিন্ন উপাদানের কাছ থেকে প্রতিক্রিয়া সংগ্রহ করবে,” জাভিট বলেছেন। “টুর্নামেন্ট সম্প্রসারিত হয় কি না সেটাই দেখার বিষয়।”

মে মাসে, ফ্লোরিডা রাজ্যের প্রধান কোচ লিওনার্ড হ্যামিল্টন এসিসির বসন্ত সভায় যোগদানের সময় বর্তমান এনসিএএ চ্যাম্পিয়নশিপ ক্ষেত্র দ্বিগুণ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

কালেব মিলস কোচ লিওনার্ড হ্যামিল্টনের সাথে কথা বলেছেন

ফ্লোরিডা স্টেট সেমিনোলসের কালেব মিলস, #4 এবং প্রধান কোচ লিওনার্ড হ্যামিল্টন, ফ্লোরিডার কোরাল গ্যাবলসে 25 ফেব্রুয়ারি, 2023-এ ওয়াটস্কো সেন্টারে মিয়ামি হারিকেনস (FL) এর বিরুদ্ধে খেলার দ্বিতীয়ার্ধে কথা বলছেন। (মেগান ব্রিগস/গেটি ইমেজ)

“আমি মনে করি এনসিএএ চ্যাম্পিয়নশিপ বিশ্বের সর্বশ্রেষ্ঠ ক্রীড়া ইভেন্ট। এটি প্রায় তিন সপ্তাহ ধরে প্রত্যেকের কল্পনাকে ধরে রাখে,” হ্যামিল্টন বলেছেন, ইএসপিএন অনুসারে। “প্যারিটি শুরু হচ্ছে। আমি এই মন্তব্য করার সময় একটু মূর্খ হতে পারি, কিন্তু আমি মনে করি আপনি এটি দ্বিগুণ করতে পারেন।

“আপনি ইতিমধ্যেই দুই রাতের মধ্যে ডেটনে খেলছেন। সুতরাং, দুই দিনের মধ্যে, আপনি একই নম্বরে ফিরে এসেছেন। সুতরাং, আপনি ইতিমধ্যেই তারিখগুলি পেয়েছেন। আপনাকে কেবল তাদের বিভিন্ন স্থানে কীভাবে খেলতে হবে তা খুঁজে বের করতে হবে। হয়তো সেটা একটু আক্রমনাত্মক হতে পারে। কেউ কেউ মনে করেন যে 96 নম্বরটি সংখ্যা। ব্যক্তিগতভাবে, আমি মনে করি আপনাকে চ্যাম্পিয়নশিপ দ্বিগুণ করতে হবে।

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

স্কটি শেফলারের গ্রেপ্তার-পরবর্তী উজ্জ্বলতা একটি অদ্ভুত পিজিএ চ্যাম্পিয়নশিপের দিন তৈরি করে

News Desk

ফ্লোরিডা সরকারের ‘বর্তমান অবস্থা’ নিয়ে বিরক্ত কোকো গফ বলেছেন, কৃষ্ণাঙ্গ বাসিন্দা হওয়ার জন্য এটি একটি ‘পাগল সময়’

News Desk

অভিষেক হচ্ছে একজনের, তবে ইতিহাস গড়া হচ্ছে না ওভারটন যমজের

News Desk

Leave a Comment