Image default
খেলা

তামিমকে ডেকেছেন প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তামিম ইকবাল। বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে চট্টগ্রামে এক সংবাদ সম্মেলনে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক। তামিমের অবসর নিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি সভাপতি নাজিম হাসান বাবুন বলেছেন, তিনি তামিমের সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তামিমকে তার অবসরের সিদ্ধান্ত নিয়ে কথা বলার আমন্ত্রণ জানিয়েছেন। তামিমের ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

শুক্রবার (৭ জুলাই) সকালে ঢাকার উদ্দেশে চট্টগ্রাম ত্যাগ করেন তামিম ইকবাল। ১৮ জুলাই পারিবারিক সফরে দুবাই যাবেন তিনি। তার আগে আজ বা কাল যে কোনো সময় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করুন।



তামিমকে অবসরের বাইরে আনতে চায় বিসিবি। গতকাল রাতে বিসিবির জরুরি বৈঠকের পর পাপুন গণমাধ্যমকে বলেন, “আমি (কাল) সকাল থেকে চেষ্টা করেছি, কিন্তু পাচ্ছি না। এমনকি নাফীস ইকবালের মাধ্যমেও নয়। তার সঙ্গে এখনও যোগাযোগ করা হয়নি। আমি একটি বার্তা পাঠাচ্ছি। প্রেস কনফারেন্সের পর নাফীসের কাছে। আমি বলেছিলাম আমি চাই তামিম একজন অধিনায়ক হিসেবে এই সিরিজটি শেষ করুক। তারপর আমরা বসে সিদ্ধান্ত নেব কী করতে হবে। তার মতো কিংবদন্তি ক্রিকেটারের পক্ষে এটা করা উপযুক্ত নয়। তার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ। দলে

Source link

Related posts

তাদের সংগ্রাম চলতে থাকায় মেটস ফিলিসের কাছে একটি ঢালু ক্ষতির মধ্যে পড়ে যায়

News Desk

শীর্ষে পৌঁছে বোলারদের প্রশংসা রোহিতের মুখে

News Desk

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস দলের ‘নাইট প্রাইড’-এর জন্য সমর্থন প্রকাশ করেছেন: ‘সবাইকে স্বাগত জানাই’

News Desk

Leave a Comment