তামিমকে ডেকেছেন প্রধানমন্ত্রী
খেলা

তামিমকে ডেকেছেন প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তামিম ইকবাল। বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে চট্টগ্রামে এক সংবাদ সম্মেলনে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক। তামিমের অবসর নিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি সভাপতি নাজিম হাসান বাবুন বলেছেন, তিনি তামিমের সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তামিমকে তার অবসরের সিদ্ধান্ত নিয়ে কথা বলার আমন্ত্রণ জানিয়েছেন। তামিমের ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

শুক্রবার (৭ জুলাই) সকালে ঢাকার উদ্দেশে চট্টগ্রাম ত্যাগ করেন তামিম ইকবাল। ১৮ জুলাই পারিবারিক সফরে দুবাই যাবেন তিনি। তার আগে আজ বা কাল যে কোনো সময় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করুন।



তামিমকে অবসরের বাইরে আনতে চায় বিসিবি। গতকাল রাতে বিসিবির জরুরি বৈঠকের পর পাপুন গণমাধ্যমকে বলেন, “আমি (কাল) সকাল থেকে চেষ্টা করেছি, কিন্তু পাচ্ছি না। এমনকি নাফীস ইকবালের মাধ্যমেও নয়। তার সঙ্গে এখনও যোগাযোগ করা হয়নি। আমি একটি বার্তা পাঠাচ্ছি। প্রেস কনফারেন্সের পর নাফীসের কাছে। আমি বলেছিলাম আমি চাই তামিম একজন অধিনায়ক হিসেবে এই সিরিজটি শেষ করুক। তারপর আমরা বসে সিদ্ধান্ত নেব কী করতে হবে। তার মতো কিংবদন্তি ক্রিকেটারের পক্ষে এটা করা উপযুক্ত নয়। তার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ। দলে

Source link

Related posts

ডোনাল্ড ট্রাম্প ডানা হোয়াইটের সাথে তার উপস্থিতির সময় UFC 290-এ চিয়ার্স গ্রহণ করেন

News Desk

ইএসপিএন অভ্যন্তরীণ লুকা ডনসিককে ‘অগ্রহণযোগ্য’ প্রতিরক্ষামূলক ভুলের জন্য নিন্দা করেছেন: ‘আদালতে গর্ত’

News Desk

নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই কি টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল?

News Desk

Leave a Comment