free hit counter
তাজমহলে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন ডি ভিলিয়ার্স
খেলা

তাজমহলে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন ডি ভিলিয়ার্স

ভিনদেশি ক্রিকেটারদের মধ্যে ভারতের মানুষের কাছে অন্যতম জনপ্রিয় এবি ডি ভিলিয়ার্স। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার সুবাদে ভারতে পরিচিত মুখ দক্ষিণ আফ্রিকার এ মারকুটে ব্যাটসম্যান। শুধু আইপিএল দিয়েই নয়, ভারতের সঙ্গে অন্যরকম এক যোগসূত্রও স্থাপন করেছেন ডি ভিলিয়ার্স।

খেলার মাঠে যতটা আগ্রাসী, মাঠের বাইরে ঠিক ততোটাই শান্ত ও দায়িত্বশীল একজন মানুষ ডি ভিলিয়ার্স। ব্যক্তিগত জীবনে বাবা ও স্বামী হিসেবে নিজের দায়িত্ব ঠিকঠাকভাবে পালন করে চলেছেন তিনি। তার বিয়ের ক্ষেত্রে রয়েছে মজার ঘটনা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ডি ভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েলকে জিজ্ঞেস করা হয়েছিল, ‘আপনাদের বিয়ে কি ভালোবেসে নাকি পরিবার থেকে ঠিক করা? যদি ভালোবেসে হয়, তাহলে কে আগে প্রস্তাব দিয়েছে এবং কোথায়?’

এই প্রশ্নের উত্তরেই জানা গেছে, নিজের ব্যক্তিগত জীবনের অন্যতম আনন্দের মুহূর্তটির জন্য ভারতের তাজমহলকেই বেছে নিয়েছিলেন ডি ভিলিয়ার্স। তার স্ত্রী লিখেছেন, ‘আমি এ বিষয়ে অনেকগুলো প্রশ্ন পেয়েছি। আমাদের বিয়েটা ভালোবেসেই হয়েছে। এবি আমাকে ভারতের আগ্রায় তাজমহলে বিয়ের প্রস্তাব দিয়েছে।’

উল্লেখ্য, ড্যানিয়েলের সঙ্গে ডি ভিলিয়ার্সের প্রথম পরিচয় হয়েছিল নিজের মায়ের সঙ্গে একটি হোটেলে দুপুরের খাবার খেতে গিয়ে। খাবার খাওয়া শেষে সেই হোটেলের মালিকের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয় ডিেব ভিলিয়ার্সকে। তখন জানা যায়, ড্যানিয়েল হোটেল মালিক জন সোয়ার্টের মেয়ে।

বেশ কিছুদিন আগে তাজমহলে বিয়ের প্রস্তাব দেয়ার বিষয়ে ডি ভিলিয়ার্স বলেছিলেন, ‘আইপিএলের কয়েক মাস আগে থেকেই আমি ঠিক করে রেখেছিলাম এবার আংটি নিয়ে তাকে (ড্যানিয়েল) বিয়ের কথা বলবো। যখন আইপিএলে গেলাম, তখন সার্বক্ষণিক নিরাপত্তাকর্মীর নাম করে আমি ফটোগ্রাফার নিয়ে ড্যানিয়েলের সঙ্গে ঘুরতে বের হই।

তিনি আরও যোগ করেন, ‘তখন ড্যানিয়েলকে বলেছিলাম যে, নিরাপত্তার কথা ভেবে এভাবে নিরাপত্তাকর্মী নিয়েই ঘুরতে হবে। তাই সে এটি নিয়ে মাথা ঘামায়নি। পরে যখন বিয়ের প্রস্তাব দিলাম, তখন তার জন্য এটা অনেক বড় সারপ্রাইজ ছিল এবং পুরোটাই ক্যামেরায় রেকর্ড করা হয়েছিল।

Related posts

সাকিবের বাছাইকৃত ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’তে আছে কিংবদন্তি যে ৮ ব্যাটসম্যান

News Desk

টি-২০ বিশ্বকাপ খেলতে চান এবি ডি

News Desk

৮ বছর পর দক্ষিন আফ্রিকার মাটিতে সিরিজ জিতল পাকিস্তান

News Desk