free hit counter
ঢাকা প্রিমিয়ার লিগ নিয়ে হঠাৎ সিদ্ধান্ত বদল
খেলা

ঢাকা প্রিমিয়ার লিগ নিয়ে হঠাৎ সিদ্ধান্ত বদল

হঠাৎ বদলে গেল সিদ্ধান্ত। আজ ও কাল বন্ধ রেখে আগামী পরশু থেকে খেলা শুরুর পরিকল্পনা ছিল, ঘোষণাও এসেছিল। খোদ ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস সদস্য সচিব আলী হোসেন গণমাধ্যমে জানিয়েছিলেন এ তথ্য।

কিন্তু দুপুর গড়িয়ে বিকেল নামতেই পাল্টে গেল ঘোষণা। আজ দুপুরে সিসিডিএমের জরুরী সভায় নতুন সিদ্ধান্ত, আগামীকাল খেলা বন্ধ নয়, ফের মাঠে গড়াবে প্রিমিয়ার লিগ এবং চলবে ৫ জুন পর্যন্ত একটানা চারদিন।

তবে বিকেএসপিতে নয়, সবগুলো ম্যাচই হবে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সিসিডিএম সদস্য সচিব আলী হোসেন জাগো নিউজকে এ তথ্য দিয়ে বলেন, ‘আগামী চারদিন ২ থেকে ৫ জুন আর বিকেএসপিতে কোনো ম্যাচ হবে না। দ্বিতীয় ও তৃতীয় পর্বের সব খেলা হবে শুধুই শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।’

বলার অপেক্ষা রাখে না, আজকের ভারি বর্ষণে বিকেএসপির মাঠ দুটির অবস্থা শোচনীয় হয়ে পড়েছে। ওই মাঠে আগামী দুই-তিনদিন খেলা আয়োজন কিছুতেই সম্ভব নয়। তাই বিকেএসপিতে ম্যাচ আয়োজন বন্ধ রাখা হয়েছে।

বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠে প্রতিদিন যে দুটি করে ৪টি ম্যাচ হতো, সেগুলো আর হবে না। তার বদলে শেরে বাংলায় প্রতিদিন তিনটি করে খেলা অনুষ্ঠিত হবে। সকাল ৯টা, দুপুর দেড়টা আর সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচগুলো।

এভাবে প্রথম দিন মানে ২ জুন তিনটি আর ৩ জুন তিনটিসহ মোট ৬ ম্যাচ অর্থাৎ দ্বিতীয় রাউন্ড শেষ করা হবে। তারপর একদিন বিরতি না দিয়ে আবার ৪ ও ৫ জুন তিনটি করে তৃতীয় রাউন্ড সম্পন্ন করা হবে। প্রতিদিন সন্ধ্যা ৬টার শেষ ম্যাচটি হবে পুরো ফ্লাডলাইটের আলোয়।

Related posts

বড় লক্ষ্যে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

News Desk

বাংলাদেশ সফরে আসবেন না স্মিথ-ওয়ার্নারসহ ৮ অসি তারকা

News Desk

আরেকটি বাংলাওয়াশের মিশনে টাইগাররা

News Desk