Image default
খেলা

ড্রাইমন্ড গ্রিন নিক্সের শক্তি, জালেন ব্রুনসনের ‘বল-প্রধান’ অবস্থানে দ্বিগুণ হয়ে যায়।

যদিও জালেন ব্রুনসন ড্রেমন্ড গ্রীনের সম্মান অর্জন করে চলেছেন, ওয়ারিয়র্স তারকা এখনও বিশ্বাস করেন না যে এই নিক্স দলটি – কেন্দ্রবিন্দু হিসাবে ব্রুনসনের কিছু সংস্করণ সহ – একটি শিরোপা জিততে পারে।

গ্রিন প্রাথমিকভাবে ভেবেছিল 76ers-এর বিরুদ্ধে তাদের প্রথম রাউন্ডের সিরিজ চলাকালীন নিক্স জোয়েল এমবিডকে থামাতে পারবে না, এবং সোমবার গার্ডেনে পেসারদের বিরুদ্ধে নিক্স তাদের ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনাল শুরু করার আগে, তিনি ব্রানসনের সমালোচনার দ্বিগুণ নিচে নেমেছিলেন যা প্রয়োগ হতে পারে তারা অগ্রসর হতে থাকে।

“আমি নিক্সকে ঘৃণা করি না,” গ্রিন শনিবার ইউটিউবে পোস্ট করা “দ্য ড্রেমন্ড গ্রিন শো” থেকে একটি ক্লিপ চলাকালীন বলেছিলেন। যাইহোক, আমি সৎ বলছি, বিভ্রান্তিকর নয়, এবং বলছি যে জালেন ব্রুনসন বলের উপর আধিপত্য বিস্তার করা আপনাকে প্রতিশ্রুত দেশে নিয়ে যেতে পারবে না।

“আমি বলিনি যে আপনি প্রথম রাউন্ডের সিরিজ জিততে পারবেন না। আমি এমনও বলিনি যে আপনি দ্বিতীয় রাউন্ডের সিরিজ জিততে পারবেন না কারণ আমি যদি সৎ হই, তাহলে আমি মনে করি আপনার ছেলেরা সহজেই দ্বিতীয় রাউন্ডের সিরিজ জিতবে- রাউন্ড সিরিজ তাই আমি বললাম না আপনি প্রতিশ্রুত জমিতে যেতে পারবেন না।”

ড্রাইমন্ড গ্রিন নিক্সের সিলিংয়ে জালেন ব্রুনসনের সাথে “বলের উপর প্রভাবশালী” তার অবস্থান পুনর্ব্যক্ত করেছেন। ইউটিউবের মাধ্যমে স্ক্রিনশট

গ্রীন, 34 বছর বয়সী ফরোয়ার্ড যিনি ওয়ারিয়র্সের সাথে এই মৌসুমে প্রতি খেলায় গড়ে 8.6 পয়েন্ট এবং 7.2 রিবাউন্ড করেছেন, স্বীকার করেছেন যে 76ers’ সিরিজের শুরুতে লড়াই করার পরে ব্রুনসন যেভাবে রিবাউন্ড করেছিলেন তাতে তিনি মুগ্ধ হয়েছেন।

তিনি গেমস 1 এবং 2-এ 16-এর জন্য-55 শট করেছিলেন – উভয় প্রতিযোগিতাই নিক্স জিততে সক্ষম হয়েছিল – এর আগে স্ট্রেট সেটে তাদের 41 পয়েন্ট সহ কমপক্ষে 39 পয়েন্ট সহ চারটি খেলা একসাথে করার আগে।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

গ্রিন এটিই দেখতে চেয়েছিলেন, বিশেষত একজন “উপরে আসা লোক” থেকে যিনি “আপনার ক্যারিয়ারের পরবর্তী পদক্ষেপ নিচ্ছেন।”

“এই প্লে-অফগুলিতে যখন আপনার খারাপ খেলা হয় তখন আপনি কীভাবে ফিরে আসেন তা গুরুত্বপূর্ণ, এবং জালেন ব্রুনসন এমন একটি স্তরে করেছিলেন যা আগে অনেকেই করেননি,” গ্রিন তার শোতে বলেছিলেন।

যাইহোক, গ্রীন তার দৃষ্টিভঙ্গি পুনর্ব্যক্ত করেছেন যে ব্রুনসন “বল-প্রধান” হওয়াতে নিক্সকে 1973 সাল থেকে তার সর্বশেষ প্রদর্শনীতে বেশ কয়েকবার তাদের প্রথম শিরোপা জিততে বাধা দেবে।

Jalen Brunson NBA প্লেঅফের প্রথম রাউন্ডে 76ers পেরিয়ে নিক্সকে সাহায্য করেছিলেন।Jalen Brunson NBA প্লেঅফের প্রথম রাউন্ডে 76ers পেরিয়ে নিক্সকে সাহায্য করেছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ

গ্রিন বলেছিলেন যে নিক্সের ব্রুনসনের একটি সংস্করণ দরকার যে “বলকে ভিতরে এবং বাইরে বিভক্ত করে, তার দাগগুলিতে যায় এবং অন্যদের জন্য শট সেট করে।”

এটি তার দৃষ্টিতে নিক্সের সেরা সংস্করণ বের করে আনবে তা পেসারদের বিপক্ষে হোক বা এগিয়ে যাওয়া হোক।

Source link

Related posts

Kayvon Thibodeaux এখনও মাইকেল Strahan এর রেকর্ড ভাঙার জন্য খুঁজছেন

News Desk

কেল্টিক সন্দেহকারী এবং সমালোচকদের ভুল প্রমাণ করার জন্য একটি গুরুত্বপূর্ণ প্রথম পদক্ষেপ নিচ্ছে

News Desk

সালমান বাটের ক্যারিয়ারে নতুন মোড়

News Desk

Leave a Comment