ড্যান হার্লি সেটন হলের হতাশাজনক অতীত দ্বারা ভূতুড়ে
খেলা

ড্যান হার্লি সেটন হলের হতাশাজনক অতীত দ্বারা ভূতুড়ে

ড্যান হার্লি তার বাস্কেটবল খেলার দিনগুলিতে যে “হতাশা” অনুভব করেছিলেন তা তাকে আজকের প্রধান কোচ হতে সাহায্য করেছে।

বৃহস্পতিবার “দ্য ড্যান লে ব্যাটার্ড শো উইথ স্টুগোটজ”-এ একটি উপস্থিতিতে, হারলি তিন দশক আগে সেটন হলের মাঠে তার সময়কে স্পর্শ করেছিলেন এবং কীভাবে এটি আজও তার সাথে লেগে আছে।

লেকারদের প্রত্যাখ্যান করার সিদ্ধান্ত সম্পর্কে জানতে চাওয়া হলে হার্লি বলেন, “আমি এখনও অনেক উপায়ে আমার খেলার কেরিয়ার দ্বারা ভূতুড়ে আছি, এবং সেটন হলে আমার সাথে যা ঘটেছে তা নিয়ে আমি আজ পর্যন্ত কতটা হতাশ।” UConn এ. তিনি যোগ করেছেন: “সুতরাং আমি প্রশিক্ষণে এই বিশাল চাপ অনুভব করি যে কোনওভাবে এটি পূরণ করতে এবং আরও অর্জন করতে পারি কারণ যখনই আমার খেলার দিনগুলি আসবে তখনই হতাশা আমাকে খেয়ে ফেলবে।”

ড্যান হার্লি সেটন হলের সাথে তার অতীত সম্পর্কে কথা বলেছেন। লেবাটার্ড শো/ইউটিউব

একটি কিংবদন্তি বাস্কেটবল পরিবার থেকে আসা, হার্লি কলেজে প্রবেশ করার সময় প্রচণ্ড চাপের সম্মুখীন হন।

তার বাবা, বব সিনিয়র, একজন নাইসমিথ বাস্কেটবল হল অফ ফেমার, তিনি জার্সি সিটির সেন্ট অ্যান্থনি হাই স্কুলকে 26টি রাষ্ট্রীয় শিরোপা এবং চারটি জাতীয় চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিয়েছেন।

হার্লির ভাই, ববি, বিগ ইস্টের প্রতিদ্বন্দ্বী ডিউকের একজন তারকা খেলোয়াড় ছিলেন, যেখানে তিনি পাঁচ বছরের এনবিএ ক্যারিয়ার শুরু করার আগে দুটি জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন।

ড্যান হার্লি জাতীয় চ্যাম্পিয়নশিপে পারডুর বিপক্ষে ইউকনের জয়ের পর উদযাপন করছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ড্যান হার্লির প্রথম বছরে, তিনি নিজের উপর যে চাপ দিয়েছিলেন তা অসহনীয় হয়ে ওঠে এবং মাঠে এবং মাঠের বাইরে লড়াইয়ের মধ্যে তিনি সেই মৌসুমে মাত্র দুটি খেলার পর অবসর নেন।

প্রোভিডেন্স জার্নাল অনুসারে, হার্লি 2015 সালে বলেছিলেন, “আমি শেষ করেছি।” “আমি পরাজিত হয়েছিলাম আমি বাস্কেটবলকে ঘৃণা করতাম… আমি এই খেলাটিকে ঘৃণা করতাম।”

তবে এটি সবই হার্লির জন্য কার্যকর হবে, যিনি 1993-94 সালের কলেজ মরসুমের দুঃসময়ের পরেই কোচিং আবিষ্কার করেছিলেন।

ইউকন কোচ ড্যান হার্লি এই বছরের চূড়ান্ত চারের আগে একটি সংবাদ সম্মেলনের সময় মিডিয়ার সাথে কথা বলেছেন। এপি

হাস্কিসের সাথে ব্যাক-টু-ব্যাক জাতীয় চ্যাম্পিয়নশিপ জেতার পর, হারলি লেকার্সের কাছ থেকে ছয় বছরের, $70 মিলিয়নের প্রস্তাব প্রত্যাখ্যান করে।

হার্লির নেতৃত্বে, হাস্কিস একটি ট্রিপল-ডাবলের লক্ষ্যে থাকবে, এমন একটি কীর্তি যা UCLA 1973 সালে করার পর থেকে কোনো কলেজ বাস্কেটবল দল সম্পন্ন করতে পারেনি।

Source link

Related posts

AdventHealth 400 সেরা বাজি: NASCAR মতভেদ, বাছাই এবং কানসাসের জন্য ভবিষ্যদ্বাণী

News Desk

গ্রেপ্তার করা পুলিশ স্কটি শেফলার ‘বিধ্বস্ত’ জোড়া ‘অদ্ভুত $80 প্যান্ট’ সম্পর্কে কথা বলেছেন

News Desk

মেটসের কোডাই সেঙ্গা সম্ভবত 60 দিনের আইএল-এ রাখার পরে জুন পর্যন্ত খেলবে না

News Desk

Leave a Comment