ড্যান হার্লির প্রত্যাবর্তন 2025 মার্চ ম্যাডনেসের জন্য ইউকনকে ফেভারিট করেছে
খেলা

ড্যান হার্লির প্রত্যাবর্তন 2025 মার্চ ম্যাডনেসের জন্য ইউকনকে ফেভারিট করেছে

বাণিজ্যিক সামগ্রী 21+।

ড্যান হার্লি সোমবার হলিউডের তুলনায় কলেজের স্থান বেছে নিয়েছেন এবং UConn এর 2025 সম্ভাবনার জন্য ইতিবাচকতা জ্বরের পিচে পৌঁছেছে।

ড্রাফটকিংসে 10/1 এবং BetRivers-এ +700-এর মত প্রতিকূলতা সহ 2025 সালে UConn থ্রি-পিট জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার পক্ষে।

মতভেদের বিশাল বিস্তারটি আকর্ষণীয় যে UConn DraftKings অনুযায়ী সেরার জন্য ত্রিমুখী টাই আছে, আলাবামা এবং কানসাসও 10/1 এ আসছে।

যাইহোক, BetRivers 11/1 এ কানসাস, 12/1 এ ডিউক এবং 16/1 এ আলাবামা রয়েছে।

ইএসপিএন-এর প্রিসিজন পদ্ধতিতে, প্রাক-মৌসুমের শীর্ষ 25 র‍্যাঙ্কিংয়ের খুব প্রথম দিকে, কানসাস সামগ্রিকভাবে 1 নম্বরে ছিল, আলাবামা অনুসরণ করেছিল।

ইউকন সেই র‍্যাঙ্কিংয়ে তৃতীয় স্থানে বসেছিল, সেন্ট মেরি’স থেকে গার্ড ট্রান্সফার আইদান মাহানিকে যোগ করার জন্য ধন্যবাদ, যিনি গেলসের জন্য প্রতি গেমে গড়ে 13.9 পয়েন্ট করেছিলেন।

হার্লি একটি রোস্টার পুনর্নির্মাণ করতে চাইছে যা ডোনোভান ক্লিংগান এবং স্টিফন ক্যাসেলে প্রজেক্টেড লটারি পিক হারিয়েছে, যারা গত মৌসুমে মূল অবদানকারী ছিল।

UConn এ বছর কিছু নতুন মুখ থাকবে কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ মুখ একই থাকবে। গেটি ইমেজ

2025 NCAA পুরুষদের কলেজ বাস্কেটবলের মতভেদ

ইউকন 10/1 কানসাস 10/1 আলাবামা 10/1 ডিউক 12/1 উত্তর ক্যারোলিনা 16/1 হিউস্টন 16/1 গনজাগা 20/1 বেলর 20/1 ড্রাফটকিংসের মাধ্যমে

কানেকটিকাটের প্রধান কোচ দলে না ফিরলে, এই মৌসুমে হাস্কিসের সম্ভাবনা উল্লেখযোগ্যভাবে হ্রাস পেত।

কিন্তু যেহেতু হার্লি লেকার্সকে ছিনিয়ে নিয়েছে, ইউকন তার চ্যাম্পিয়নশিপ ক্যাশে এবং প্রধান কৌশলবিদকে ট্রিপল-পিট জয়ের সুযোগ ফিরিয়ে এনেছে।

যাইহোক, এটি প্রতিযোগিতা ছাড়া হবে না, কারণ আলাবামা ক্রিমসন টাইড ট্রান্সফার পোর্টালের মাধ্যমে তিন সম্ভাব্য খেলোয়াড়ের সাথে মার্ক সিয়ার্স এবং জারেন স্টিফেনসনকে ফিরিয়ে আনে: অ্যাডেন হলওয়ে (অবার্ন), ক্রিস ইয়ংব্লাড (দক্ষিণ ফ্লোরিডা) এবং ক্লিফোর্ড ওমোরুই (রুটজার্স) .

বেটরিভারস ক্রিমসন টাইডের প্রতিভা অর্জনের উপর ঘুমাচ্ছে বলে মনে হচ্ছে, কারণ 16/1 এর মতভেদ বাজির বাজারে দেখা সেরা।

হান্টার ডিকেনসন কানসাসে ফিরে আসেন এবং মৌসুমের আগে তাকে দলের নং 1 সম্ভাবনা হিসেবে বিবেচনা করা হয়। হান্টার ডিকেনসন কানসাসে ফিরে আসেন এবং মৌসুমের আগে তাকে দলের নং 1 সম্ভাবনা হিসেবে বিবেচনা করা হয়। গেটি ইমেজ

কলেজ বাস্কেটবল উপর বাজি?

মরসুমের শুরুতে, ডিউক বেশিরভাগ বইয়ের কাছে প্রিয় ছিল, কিন্তু কানসাসের ফিরে আসা বড় মানুষ হান্টার ডিকেনসন 14/1 থেকে 10/1 পর্যন্ত জেহকসকে লাফিয়েছিলেন।

ফক্স স্পোর্টস কলেজের বাস্কেটবল রিপোর্টার জন ফান্টা লিখেছেন, “ট্রান্সফার পোর্টালে সবচেয়ে বড় বিজয়ীদের মধ্যে একটি কানসাস দলে ডিকিনসন ফিরে আসার সাথে, জেহকস সম্পূর্ণরূপে প্রস্তুত।” “ডিকিনসন আনুষ্ঠানিকভাবে ফিরে আসছে কিনা তা আমরা জানতেও আগে, কানসাস ছিল আমার এক নম্বর দল।”

Source link

Related posts

ম্যানচেস্টার সিটি বনাম চেলসি: যেসব বিষয় গড়ে দেবে ম্যাচের ভাগ্য

News Desk

ক্যামেরন ইয়াং মাস্টার্স টুর্নামেন্টের শীর্ষের কাছাকাছি যাওয়ার সুযোগ হাতছাড়া করেছিলেন কারণ বাতাস তাকে অনুমান করতে ছেড়েছিল

News Desk

ইগর শেস্টারকিনের তৃতীয়-পিরিয়ড স্টপেজ রেঞ্জার্সের বন্য রানকে অব্যাহত রাখে

News Desk

Leave a Comment