ডেরেক লো খুশি কার্ট শিলিং টিম ওয়েকফিল্ড বুলপেন বিতর্কের পরে রেড সক্স উদযাপন এড়িয়ে যাচ্ছেন
খেলা

ডেরেক লো খুশি কার্ট শিলিং টিম ওয়েকফিল্ড বুলপেন বিতর্কের পরে রেড সক্স উদযাপন এড়িয়ে যাচ্ছেন

প্রাক্তন রেড সক্স প্লেয়ার ডেরেক লো প্রাক্তন সতীর্থ কার্ট শিলিং-এর প্রতি তার অনুভূতি সম্পর্কে নির্মমভাবে সৎ ছিলেন, যিনি মঙ্গলবারের রেড সক্সের 2004 ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়নশিপ দল এবং ফেনওয়ে পার্কের প্রয়াত হল অফ ফেমার টিম ওয়েকফিল্ডের উদযাপনে যোগদানের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছিলেন।

লো ব্যাখ্যা করেছিলেন যে শিলিং উত্সব থেকে নিজেকে অজুহাত দেখিয়ে “সঠিক জিনিস” করেছিলেন — যা ফেনওয়ে পার্কে ওরিওলসের বিরুদ্ধে বোস্টনের হোম ওপেনারের আগে ঘটবে — তার “বুল-টি” মন্তব্যের পরে যখন তিনি তার দলের বিরুদ্ধে ওয়েকফিল্ডের ক্যান্সার নির্ণয়ের ঘোষণা করেছিলেন। শুভেচ্ছা গত সেপ্টেম্বর.

“(তিনি) একজন বুলপেন ছিলেন, তিনি যা করেছিলেন,” লোভ সোমবার 2004 সালের বিশ্ব সিরিজ দলের ফাউন্ডেশনের জন্য একটি মধ্যাহ্নভোজে ক্ষোভের সাথে বলেছিলেন যেটির নামকরণ করা হবে, ম্যাস লাইভ অনুসারে। “আমি অনেক কিছু জানতাম। আমি (ওয়েকফিল্ড) এর সাথে গলফ খেলেছিলাম, আমি পুরো ঘটনাটি জানতাম। এবং তিনি বুঝতে পেরেছিলেন যে তারা পরিবার হিসাবে কী চায়, এবং আপনি তা করেন? এটি কেবল বুলসি। আবার, (শিলিং সেখানে না থাকা), হল ঠীক জিনিস.”

বোস্টন রেড সক্সের আউটফিল্ডার কার্ট শিলিং বোস্টনে ওয়ার্ল্ড সিরিজের গেম 2-এ ভক্তদের কাছে তার টুপি টিপস, 25 অক্টোবর, 2007-এ তোলা এই ফাইল ছবিতে। রয়টার্স

বোস্টন রেড সক্সের আউটফিল্ডার টিম ওয়েকফিল্ড 13 সেপ্টেম্বর, 2011-এ ম্যাসাচুসেটসের বোস্টনের ফেনওয়ে পার্কে একটি এমএলবি বেসবল খেলায় টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে তার 200তম কেরিয়ারের হিট রেকর্ড করার পরে ভক্তদের সাধুবাদ জানিয়েছেন। রয়টার্স

লো, যিনি বলেছিলেন যে শিলিংয়ের সাথে তার কোনও যোগাযোগ নেই, তিনি ব্যাখ্যা করতে গিয়েছিলেন যে তিনি অনুভব করেছিলেন যে কেউ যদি এই অনুষ্ঠানে উপস্থিত থাকতেন তবে শিলিং এর মুখোমুখি হতেন এবং এটি নাটক হওয়ার জায়গা নয়।

“আমাকে এটি সম্পর্কে জিজ্ঞাসা করা হয়নি, তবে আমার মনে হয় (তার অনুপস্থিতি) ঐক্যমত (আমার সতীর্থদের মধ্যে পছন্দ),” লো বলেছেন। “এটি কারও কিছু বলার জায়গা নয় (ওয়েকফিল্ডের ইচ্ছাকে উপেক্ষা করার বিষয়ে), যা আমি মনে করি যে কেউ বলতে পারে, বিশেষ করে সন্ধ্যায় — যদি আপনি জানেন যে আমি কী বলতে চাইছি।

“কিন্তু আমাদের জিজ্ঞাসা করা হয়নি (আমাদের মতামত)। কোন প্রশ্নপত্র ছিল না, বা ‘আপনি কি মনে করেন?’ আমি শুধু মনে করি এটি করা সঠিক ছিল। এটি সম্ভবত সবার জন্য সেরা-কেস পরিস্থিতি। কেউ, পরে সন্ধ্যায়, বলত “এতে কিছু ছিল। আমি বলছি না যে এটা আমার ছিল। এটা এর জন্য সঠিক জায়গা ছিল না।”

ডেরেক লো (ডানে) টিম ওয়েকফিল্ড (ডানে) এবং পেড্রো মার্টিনেজ (বামে) 2004 সালে। এপি

নিউইয়র্ক মেটস আউটফিল্ডার RA ডিকি, ডানে, অন্য দুই ইনফিল্ডার, প্রাক্তন বোস্টন রেড সক্স আউটফিল্ডার টিম ওয়েকফিল্ড এবং হল অফ ফেম ইনফিল্ডার ফিল নিক্রো, নিউইয়র্কের 20 সেপ্টেম্বর, 2012-এ এমএলবি ফ্যান গুহায় বাঁদিকে দাঁড়িয়ে আছেন। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

শিলিং সম্পর্কে, তিনি সোশ্যাল মিডিয়ায় ব্যাখ্যা করেছিলেন যে তিনি 2004 সালে রেড সক্সের সাথে দেখা করার আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছিলেন কারণ তিনি চান না যে তার উপস্থিতি একটি বিভ্রান্তি হোক।

“না আমি করি না।” “এবার নয়,” শিলিং তার ফেসবুক পৃষ্ঠায় একজন ভক্তকে লিখেছেন যিনি বলেছিলেন যে তার ফেনওয়ে পার্কের উত্সবে যোগ দেওয়া উচিত, বোস্টন ডটকম অনুসারে৷ “এটি ’04 টিম এবং ওয়েক সম্পর্কে , এবং আমরা সকলেই মিডিয়া জানি (‘বস্টন গ্লোবের ড্যান শগনেসি) বিশেষ করে, আপনি এমন কিছু লিখবেন যেগুলির কোনওটির সাথে কোনও সম্পর্ক নেই, এবং আরও বেশি যদি আপনি উপস্থিত হন।

“04, ওয়েকি এবং স্ট্যাসিতে ফোকাস করুন। যা ঘটেছিল তার জন্য আমি চিরতরে অনুশোচনা করব, কিন্তু আমি ভাল বিবেকের সাথে নিজেকে এমন একটি অবস্থানে রাখতে পারি না যা দল এবং ওয়েকফিল্ডের প্রাপ্য কৃতিত্ব থেকে ছিটকে যাবে। FWIW আমি সেই সমস্ত লোকেদের কাছে একটি চিঠি লিখেছিলাম যাদের মতামত আমি যত্ন করি, তাই তারা জানে যে আমি তাদের বিষয়ে যত্নশীল।

প্রাক্তন বোস্টন রেড সক্স খেলোয়াড় কার্ট শিলিংকে 28 মে, 2014-এ বোস্টন, ম্যাসাচুসেটসে ফেনওয়ে পার্কে বোস্টন রেড সক্স এবং আটলান্টা ব্রেভসের মধ্যে খেলার আগে তার ছেলে গ্যারেটের সাথে সম্মানিত করা হয়। গেটি ইমেজ

শিলিং তার পডকাস্টের সেপ্টেম্বর 2023 এপিসোডের সময় ওয়েকফিল্ডের “মস্তিষ্কের ক্যান্সারের আক্রমনাত্মক রূপ” এবং ওয়েকফিল্ডের স্ত্রী স্টেসিও “অগ্ন্যাশয় ক্যান্সারে খুব অসুস্থ” ছিল বলে ঘোষণা করার পরে প্রতিক্রিয়ার সম্মুখীন হন।

“এটি এমন একটি বার্তা নয় যা টিম কাউকে ভাগ করতে বলেছে,” শিলিং সে সময় বলেছিলেন। “এবং তিনি এটি ভাগ করতে চান কিনা তাও আমি জানি না, তবে একজন খ্রিস্টান এবং একজন বিশ্বাসী মানুষ হিসাবে আমি প্রার্থনার কাজ দেখেছি তাই আমি এটি সম্পর্কে কথা বলতে যাচ্ছি।”

ওয়েকফিল্ড 1 অক্টোবরে 57 বছর বয়সে মারা যান, শিলিং তার ক্যান্সারের সাথে যুদ্ধের খবর ঘোষণা করার এক সপ্তাহেরও কম সময় পরে।

রেড সক্সের সদস্যরা 2004 সালে কার্ডিনালদের বিরুদ্ধে তাদের বিশ্ব সিরিজ জয় উদযাপন করতে ডাগআউট থেকে বেরিয়ে আসে।
আইলিন ব্লাস/ইউএসএ টুডে নেটওয়ার্ক/ইউএসএ টুডে নেটওয়ার্ক

অগ্ন্যাশয়ের ক্যান্সারের সাথে লড়াই করার পর ২৮ ফেব্রুয়ারি স্টেসি মারা যান। তিনি 53 বছর বয়সী ছিল.

রেড সক্স শিলিং-এর ঘোষণার পরে একটি বিবৃতি জারি করে, ব্যাখ্যা করে যে তথ্যটি শিলিং অনুমতি ছাড়াই শেয়ার করেছিলেন।

ওয়েকফিল্ড, 57, রেড সক্সের জন্য 17 সিজনে পিচ করেছেন এবং আউটফিল্ডার দলের সর্বকালের জয়ের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন।

2016 সালে টিম ওয়েকফিল্ড এবং তার স্ত্রী স্টেসি। ইউনিসেফের জন্য গেটি ইমেজ

2004 ওয়ার্ল্ড সিরিজের 20 তম বার্ষিকী উপলক্ষে মঙ্গলবারের উৎসবে শিরোপা দলের প্রায় 40 জন সদস্যের পাশাপাশি ওয়েকফিল্ড পরিবারের সদস্যদের অন্তর্ভুক্ত করা হবে।

উত্সবগুলি রেড সক্স সদস্যদের স্মৃতিকেও সম্মান করবে যারা মারা গেছেন এবং রেড সক্সের প্রাক্তন সভাপতি এবং সিইও ল্যারি লুচিনো, যিনি গত সপ্তাহে মারা গেছেন।

প্রিগেম অনুষ্ঠানের আগে, ফেনওয়ে পার্কের পথে হাঁসে চড়ার আগে কমনওয়েলথ হোটেলে গভর্নমেন্ট মাউরা হেলি, মেয়র মিশেল উ এবং ডিসিআর কমিশনার ব্রায়ান অ্যারিগো 2004 চ্যাম্পিয়নশিপ দলের সদস্যদের কাছে একটি “অভিশাপ বিপরীত” চিহ্ন উপস্থাপন করবেন। , MLB.com প্রতি।

বিখ্যাত ব্যানারটি “রিভার্স দ্য কার্স” থেকে “রিভার্সড দ্য কার্স” এ পরিবর্তন করা হয়েছিল যখন রেড সক্স ওয়ার্ল্ড সিরিজ জিতেছিল, 86 বছরের ব্যাম্বিনো অভিশাপের সমাপ্তি হয়েছিল।

Source link

Related posts

ইয়াঙ্কিজদের সাথে 13টি খেলায় অ্যারন বিচারক তার সপ্তম হোমারের জন্য অগভীর হন

News Desk

ডজার্স খেলোয়াড়রা শোহেই ওহতানির সংযম দ্বারা বিস্মিত: “বিশ্বাসঘাতকতা কঠিন”

News Desk

ফাইনালে এক পা দিয়ে রাখলো লিভারপুল

News Desk

Leave a Comment