Image default
খেলা

ডেরিক হেনরি, যিনি আলাবামাতে হেইসম্যান ট্রফি জিতেছেন, নিক সাবানের হাস্যকর পোষ্য প্রস্রাব প্রকাশ করেছেন

নিক সাবান তার কিংবদন্তি ক্যারিয়ারের পরে কলেজ ফুটবল থেকে বিদায় নেওয়া, বিশেষ করে আলাবামা ক্রিমসন টাইডের সাথে, খেলায় তার বছরগুলি সম্পর্কে অনেকেরই চিন্তাভাবনা রয়েছে।

সর্বশেষ গল্পটি এসেছে তার প্রাক্তন খেলোয়াড়দের একজন, বাল্টিমোর রেভেনস তারকা ডেরিক হেনরির কাছ থেকে, যিনি তার পুরানো কোচ সম্পর্কে কিছু মজার গল্প শেয়ার করেছেন।

হেনরি প্রাক্তন এনএফএল খেলোয়াড় রায়ান ক্লার্ক, চ্যানিং ক্রাউডার এবং ফ্রেড টেলরের সাথে “দ্য পিভট”-এ যোগ দিয়েছিলেন, যেখানে তিনি বলেছিলেন যে “পুরানো স্কুল” সাবান একটি পোষা প্রাণী ছিল যা তার সাথে যারা খেলে তারা সবাই জানত।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

আলাবামা ক্রিমসন টাইড কোচ নিক সাবান হোয়াইট হাউসের ওয়েস্ট উইং এর বাইরে 2 মার্চ, 2016 এ সাংবাদিকদের সাথে কথা বলছেন। (চেরিস মে/নূরফোটো/নূরফটো গেটি ইমেজের মাধ্যমে)

তিনি বলেন, “কারো গোল করার জন্য সে সহ্য করতে পারেনি এবং তারপর উদযাপন করতে চায়,” তিনি বলেছিলেন।

আলাবামা দলের মিটিং চলাকালীন হেনরির কাছে এটি স্পষ্ট হয়ে ওঠে।

“আমরা খেলার পরে একটি মিটিংয়ে ছিলাম, এবং আমি ভুলে গিয়েছিলাম যে আমরা কে খেলেছি,” হেনরি স্মরণ করে। “তিনি একটি মুভি বের করলেন এবং সবাইকে দেখালেন। তিনি এইরকম ছিলেন, ‘তোমরা বন্ধুরা, এই শো করা বন্ধ করুন, এই সমস্ত প্রার্থনা করছেন, এমন অভিনয় করছেন যেন আপনি ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছেন।’ এবং তারপরে, সেই রাতে, দুপুর 12টায়, আপনি সেখানে পড়েছিলেন, আমি ব্ল্যাক অ্যান্ড মাইল্ডস পেয়েছি, অ্যালকোহলযুক্ত পানীয় পেয়েছি। আপনি (মেয়েদের) তাড়া করেন। সে সব ভুলে যাও।”

নিক সাবান তার স্ত্রী টেরির সাথে কথোপকথন প্রকাশ করেছেন যা অবসরে অবদান রেখেছিল: ‘আমরা কেন এটি করছি?’

এটা কোন গোপন বিষয় নয় যে সাবান একজন পুরানো স্কুল, নো-ননসেন্স কোচ ছিলেন। তার পদ্ধতির ফলাফল তৈরি হয়েছিল, এবং তিনি এটি পরিবর্তন করতে চাননি।

বছরের পর বছর ধরে, ভবিষ্যতের এনএফএল তারকাদের চিৎকার করার প্রশিক্ষণে তার ক্লিপগুলি প্রকাশিত হয়েছে।

তার আকস্মিক অবসরের পর, সাবান তার স্ত্রী টেরির সাথে তার একটি কথোপকথন প্রকাশ করেছিলেন, যা তাকে খেলা থেকে সরে যেতে প্ররোচিত করেছিল।

সিএফপিতে নিক সাবানের কোচ

ক্যালিফোর্নিয়ার পাসাডেনাতে 1 জানুয়ারী, 2024-এ মিশিগানের বিরুদ্ধে রোজ বোল সিএফপি এনসিএএ সেমিফাইনাল খেলার দ্বিতীয়ার্ধে জেসি ম্যাকক্লেলান গোল করার পরে আলাবামার কোচ নিক সাবান প্রতিক্রিয়া জানিয়েছেন৷ (এপি ছবি/কিওসুং জং, ফাইল)

টেক্সাসের সেন টেড ক্রুজের সাথে ওয়াশিংটন, ডি.সি.-তে একটি প্যানেলে থাকাকালীন সাবান বলেছিলেন, “এই সমস্ত বছরগুলিতে আমি যা বিশ্বাস করেছি – 50 বছরের কোচিং – এখন কলেজ অ্যাথলেটিক্সে নেই।” ক্রুজ প্রশ্ন করেছিলেন যে কলেজের খেলাধুলায় “বর্তমান বিশৃঙ্খলা”, বিশেষত এনআইএল এবং ট্রান্সফার পোর্টাল চুক্তির বিষয়ে, তার অবসরের কারণ কিনা।

“এটি সর্বদা খেলোয়াড়দের বিকাশের বিষয়ে হয়েছে, এবং এটি সর্বদা মানুষকে জীবনে আরও সফল হতে সহায়তা করার বিষয়ে হয়েছে,” সাবান যোগ করেছেন।

“আমার স্ত্রী এমনকি আমাকে বলেছিল – আমরা রবিবার তাদের বাবা-মায়ের সাথে প্রাতঃরাশের জন্য সব নিয়োগ পেয়েছি। তিনি সর্বদা মায়েদের সাথে দেখা করতেন এবং কীভাবে তিনি তাদের ছেলেদের প্রভাবিত করতে সাহায্য করবেন এবং কীভাবে তাদের ভালভাবে যত্ন নেওয়া হবে সে সম্পর্কে কথা বলতেন।” আমি অবসর নেওয়ার ঠিক আগে তিনি আমার কাছে এসে বললেন, “কেন আমরা এটা করছি?” আমি বললামঃ মানে কি? “তারা সবই চিন্তা করে যে আপনি তাদের কত টাকা দেন,” তিনি বলেছিলেন। “আপনি কীভাবে তাদের বিকাশ করেন তা তারা চিন্তা করে না, যা আমরা সবসময় করেছি। তাহলে আপনি কেন এটি করবেন?” ‘

“আমার জন্য, এটি একটি লাল পতাকা ছিল যে আমরা আসলে এখানে এমন পরিস্থিতি তৈরি করছি যা তরুণদের জন্য ভাল নয়, এবং সেই কারণেই আমি সবসময় যা করেছি তা করেছি। আমার বাবা এটি করেছেন, আমি এটি করেছি। তাই এই জিনিসটি কেন আমি সর্বদা এনএফএল আমেরিকান ফুটবলের চেয়ে কলেজ অ্যাথলেটিক্সকে বেশি পছন্দ করি, কারণ আপনার কাছে তরুণদের বিকাশ করার সুযোগ রয়েছে।

ডেরিক হেনরি এবং নিক সাবান হেইসম্যান ট্রফির সাথে পোজ দিচ্ছেন

নিউইয়র্ক সিটিতে 81 তম বার্ষিক হেইসম্যান অ্যাওয়ার্ড অনুষ্ঠানের পরে একটি সংবাদ সম্মেলনে হেইসম্যান ট্রফির সাথে আলাবামা বিশ্ববিদ্যালয় ডেরিক হেনরি এবং ইউনিভার্সিটি অফ আলাবামার প্রধান কোচ নিক সাবানের সাথে পোজ দিচ্ছেন। (Getty Images এর মাধ্যমে Rich Graysle/Icon Sportswire/Corbis/Icon Sportswire)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সাবান ইতিমধ্যে কলেজ ফুটবলে একটি নতুন চাকরি করেছে। ইএসপিএন ঘোষণা করেছে যে তিনি তার পদে যোগ দেবেন। ইতিহাসে যেকোনো কলেজ ফুটবল কোচের মধ্যে সবচেয়ে বেশি জাতীয় খেতাব পাওয়া সাবানকে “কলেজ গেমডে” এবং পরবর্তী মৌসুমে অন্যান্য প্রোগ্রামে দেখানো হবে।

সাবানের হয়ে খেলার সময় হেনরি 2015 হেইসম্যান ট্রফি বিজয়ী ছিলেন। তিনি ক্রিমসন টাইডকে 2016 জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় 158 গজ এবং তিনটি টাচডাউনের জন্য ক্লেমসনকে পরাজিত করতে সহায়তা করেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

বিসিসিআইয়ের নতুন সভাপতি বিনি

News Desk

ভবিষ্যত ইউএসডব্লিউএনটি ম্যানেজার এমা হেইস হারের পরে বিরোধী কোচের “পুরুষ আগ্রাসনের” বিষয়টি নিয়েছিলেন

News Desk

ড্রিউ ব্লেডসো জিসেল বুন্ডচেনকে তালাক দেওয়ার পরে তার বিবাহ বার্ষিকীতে টম ব্র্যাডিকে উপহাস করেছেন

News Desk

Leave a Comment