Image default
খেলা

ডেমিয়ান লিলার্ডের এজেন্টের মন্তব্যের পরে এনবিএ মেমো জারি করেছে হিটে বাণিজ্য করতে চায়: রিপোর্ট

এই মাসের শুরুতে, নয়বারের এনবিএ তারকা ড্যামিয়ান লিলার্ড সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি পোর্টল্যান্ড ট্রেল ব্লেজার থেকে স্থানান্তর করতে প্রস্তুত।

লিলার্ড পোর্টল্যান্ড থেকে একটি বাণিজ্যের জন্য অনুরোধ করেছিলেন, এবং একাধিক প্রতিবেদন অনুসারে দলটি তাকে “শোষণ” করার জন্য কাজ করছে।

পরবর্তী সপ্তাহগুলিতে, রিপোর্টগুলি প্রকাশিত হয়েছিল যে লিলার্ডের প্রতিনিধিরা স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি কেবল 2023-24 সালে মিয়ামি হিটের হয়ে খেলতে চান।

পরিস্থিতিটি লিগকে সমস্ত 30 টি এনবিএ দলকে একটি মেমো জারি করতে প্ররোচিত করেছিল, শুক্রবার দ্য অ্যাথলেটিক-এর শামস চারনিয়া রিপোর্ট করেছেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ওরেগনের পোর্টল্যান্ডের মোডা সেন্টার অ্যারেনায় 19 মার্চ, 2023-এ একটি খেলা চলাকালীন পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারের ড্যামিয়ান লিলার্ড। (Getty Images এর মাধ্যমে Sam Forencich/NBAE)

মেমো অনুসারে, লিলার্ড বা তার এজেন্ট, অ্যারন গুডউইন, সম্ভাব্য চুক্তির জন্য একচেটিয়াভাবে একটি দলকে টার্গেট করার বিষয়ে আরও কোনও মন্তব্য করলে লিগ থেকে শৃঙ্খলার মুখোমুখি হতে পারে।

মেমোতে আরও সতর্ক করা হয়েছে যে অন্য খেলোয়াড়রা একই ধরনের আচরণ করলে ভবিষ্যতে শাস্তি পেতে পারে।

ড্যামিয়ান লিলার্ডের জন্য একটি সম্ভাব্য বাণিজ্য কয়েক মাস সময় নিতে পারে, ট্রেল ব্লেজারের জেনারেল ম্যানেজার বলেছেন

সাম্প্রতিক মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে ড্যামিয়ান লিলার্ডের এজেন্ট, অ্যারন গুডউইন, একাধিক এনবিএ টিমের সাথে যোগাযোগ করেছিলেন লিলার্ডের জন্য ট্রেড করার বিরুদ্ধে তাদের সতর্ক করার জন্য কারণ লিলার্ডের একমাত্র বাণিজ্য গন্তব্য মিয়ামি ছিল। গুডউইন জনসাধারণের মন্তব্যও করেছিলেন যে ইঙ্গিত করে যে লিলার্ড সম্পূর্ণরূপে প্রয়োজনীয় পরিষেবাগুলি সম্পাদন করবে না। মেমোতে বলা হয়েছে যে ব্লিচার রিপোর্টের ক্রিস হেইনস একজন খেলোয়াড়ের চুক্তি পাবেন যদি তাকে অন্য দলের সাথে লেনদেন করা হয়।

তিনি যোগ করেছেন যে এনবিএ লিলার্ড এবং গুডউইনের সাক্ষাত্কার নিয়েছে।

ড্যামিয়ান লিলার্ড রকেটের বিরুদ্ধে ডাউনফিল্ডে বল চালান

পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারের ড্যামিয়ান লিলার্ড ওরেগনের পোর্টল্যান্ডে 26 ফেব্রুয়ারি, 2023-এ মোডা সেন্টারে প্রথম কোয়ার্টারে হিউস্টন রকেটের বিরুদ্ধে ড্রাইভ করছেন। (অ্যালিকা জেনার/গেটি ইমেজ)

আমরা গুডউইন এবং লিলার্ডের সাক্ষাত্কার নিয়েছি এবং বেশ কয়েকটি এনবিএ টিমের সাথে কথা বলেছি যাদের সাথে গুডউইন কথা বলেছেন। গুডউইন এমন কোনো দলকে বলা বা বোঝাতে অস্বীকার করেছেন যে লিলার্ড তাদের হয়ে খেলতে অস্বীকার করবে। গুডউইন এবং লিলার্ড আমাদের আশ্বাস দিয়েছেন যে লিলার্ড সম্পূর্ণরূপে খেলোয়াড়ের ব্যক্তিগত অধীনে পরিষেবা প্রদান করবে। চুক্তি। যেকোনো ট্রেডিং পরিস্থিতিতে। প্রাসঙ্গিক দল গুডউইনের সাথে তাদের যোগাযোগের বিবরণ প্রদান করেছে যা বেশিরভাগই ছিল, যদিও সম্পূর্ণরূপে নয়, আমাদের কাছে গুডউইনের বিবৃতির সাথে সামঞ্জস্যপূর্ণ।”

মেমোতে আরও বলা হয়েছে যে লিলার্ড এবং গুডউইনকে এমন বিবৃতি না দেওয়ার জন্য উত্সাহিত করা হয়েছিল যে এনবিএ তারকা “একটি চুক্তির ক্ষেত্রে তার খেলোয়াড় চুক্তির অধীনে প্রয়োজনীয় পরিষেবাগুলি সম্পাদন করতে অস্বীকার করবে।”

“আমরা গুডউইন এবং লিলার্ডকে পরামর্শ দিয়েছি যে কোনও ভবিষ্যতের মন্তব্য, দলগুলিকে ব্যক্তিগতভাবে বা সর্বজনীনভাবে প্রদান করা হয়, যা ইঙ্গিত করে যে লিলার্ড তার খেলোয়াড় চুক্তির অধীনে প্রয়োজনীয় পরিষেবাগুলি সম্পূর্ণভাবে সম্পাদন করবে না একটি লেনদেনের ক্ষেত্রে লিলার্ডকে এনবিএ দ্বারা শৃঙ্খলাবদ্ধ করবে,” মেমো বলেছেন “আমরা খেলোয়াড়দের অ্যাসোসিয়েশনকেও জানিয়েছি যে খেলোয়াড় বা তাদের এজেন্টদের দ্বারা এই ধরনের মন্তব্য ভবিষ্যতে শৃঙ্খলা সাপেক্ষে হবে।”

ড্যামিয়ান লিলার্ড বনাম জ্যাজ

পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারের ড্যামিয়ান লিলার্ড সল্টলেক সিটিতে 22 মার্চ, 2023-এ ভিভিন্ট অ্যারেনায় উটাহ জ্যাজের বিপক্ষে দ্বিতীয়ার্ধের সময় বল খেলছেন। (অ্যালেক্স গুডলেট/গেটি ইমেজ)

The Heat and Trail Blazers কখনই লিলার্ডের জন্য বাণিজ্যের বিষয়ে আনুষ্ঠানিক চুক্তিতে পৌঁছায়নি। 33 বছর বয়সী গার্ডের ব্লেজারদের সাথে তার চুক্তিতে এখনও বেশ কয়েক বছর বাকি আছে, যা একটি অ-বাণিজ্য ধারা অন্তর্ভুক্ত করে না।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

সর্বজনীনভাবে জারি করা ট্রেড রিকোয়েস্ট সংক্রান্ত NBA-এর ইতিমধ্যেই নিয়ম রয়েছে। খেলোয়াড় বা তাদের প্রতিনিধিদের ব্যক্তিগতভাবে অনুরোধ জমা দেওয়ার অনুমতি দেওয়া হয়।

লিলার্ড তার 11 বছরের এনবিএ ক্যারিয়ার ব্লেজারদের সাথে কাটিয়েছেন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

রেঞ্জার্সের কাছাকাছি জ্যাকব ট্রুবা ‘অনেক বসে এবং অপেক্ষা’র পরে ফিরেছেন

News Desk

আইওয়া বনাম LSU ঐতিহাসিক টিভি দর্শকসংখ্যা সহ এখন পর্যন্ত সবচেয়ে বেশি দেখা NCAA মহিলাদের খেলা নিয়ে এসেছে৷

News Desk

ম্যাজিকের জোনাথন আইজ্যাক ট্রান্সজেন্ডার ভিজিবিলিটি ডে নিয়ে হোয়াইট হাউসের সমালোচনা করেছেন

News Desk

Leave a Comment