ডেভ পাশ, ইএসপিএন-এ বিল ওয়ালটনের দীর্ঘদিনের অংশীদার, কিংবদন্তি খেলোয়াড় এবং সম্প্রচারককে শ্রদ্ধা জানিয়েছেন
খেলা

ডেভ পাশ, ইএসপিএন-এ বিল ওয়ালটনের দীর্ঘদিনের অংশীদার, কিংবদন্তি খেলোয়াড় এবং সম্প্রচারককে শ্রদ্ধা জানিয়েছেন

সোমবার কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় এবং সম্প্রচারক বিল ওয়ালটনের মৃত্যুর সাথে বাস্কেটবল ভক্ত এবং মিডিয়ার জন্য একটি দুঃখজনক দিন ছিল, বিশেষ করে যারা তাকে ভালভাবে চিনতেন, যেমন তার দীর্ঘ সময়ের অন-এয়ার পার্টনার ডেভ পাশ।

দু’জন 2013 সাল থেকে কলেজ বাস্কেটবল গেমগুলিকে পাশাপাশি ডাকছে এবং একে অপরের সাথে তাদের অন-এয়ার অ্যান্টিক্সের জন্য সুপরিচিত হয়ে উঠেছে, যা প্রায়শই দর্শকদের কাছ থেকে প্রচুর হাসির কারণ হয়।

“বিল এবং আমার একটি বিশেষ বন্ধুত্ব ছিল,” ব্যাশ সোমবার স্পোর্টস সেন্টারের সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন। “তিনি আমাকে অনেক কিছু বলতেন, তিনি একটি বাণিজ্যিক বিরতির সময় তার হেডসেটটি খুলে ফেলতেন এবং বলতেন, ‘আমি তোমাকে ভালবাসি, কিন্তু কাউকে বলবেন না।’ তিনি এই সত্যটি উপভোগ করেছিলেন যে আমি তার সঙ্গী ছিলাম এবং সে একটি থাকতে পারে আমার সাথে ভাল সময় এবং আমাকে গুলি করুন.

“আমি জানতাম যে এটি সবই খেলার অংশ ছিল, এবং আকাশের বাইরে আমাদের একটি দুর্দান্ত বন্ধুত্ব ছিল। প্রতিটি খাবারের জন্য বিল দেওয়া হয়েছিল। আমার মনে আছে আমি বিলের সাথে শেষ খেলাটি 1 ফেব্রুয়ারী ইউএসসিতে খেলেছিলাম। এটি বিরল ছিল যে এটি ছিল মাত্র। আমরা দুজনে…ভবিষ্যত নিয়ে অনেক কথা বলেছি এটা একটা কথোপকথন যা আমি কখনো ভুলব না।”

ডেভ বাচে বিল ওয়ালটনের সাথে খেলার আহ্বান জানিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন। ডেভ বাচে/এক্স

বিল ওয়ালটন এবং ডেভ বাচে একসাথে প্যাক 12 সম্প্রচার করেছেন।বিল ওয়ালটন এবং ডেভ বাচে একসাথে প্যাক 12 সম্প্রচার করেছেন। ডেভ বাচে/Pac12

ওয়ালটন ক্যান্সারে মারা গেছেন, যা সোমবার তার পরিবার ঘোষণা করেছে। তার বয়স হয়েছিল 71 বছর।

তার একটি বিশিষ্ট 10 বছরের বাস্কেটবল ক্যারিয়ার ছিল যার মধ্যে ট্রেল ব্লেজার, ক্লিপার এবং সেল্টিকের সাথে স্টপ ছিল।

ওয়ালটন সময়ের সাথে সাথে CBS, NBC এবং ESPN-এ ব্রডকাস্ট বুথে চলে আসেন, যেখানে তিনি Pasch-এর সাথে Pac-12 সম্প্রচারের বিশ্লেষক হিসেবে কাজ শুরু করেন।

বেলের সাথে প্যাক 12 হুপসে এটি একটি দুর্দান্ত 12 বছর ছিল। বছরের পর বছর ধরে আমার কিছু প্রিয় মুহূর্ত….(একাধিক পোস্টের জন্য দুঃখিত!) pic.twitter.com/5F7QbIs5hj

— ডেভ পাশ (@DavePasch) 11 মার্চ, 2024

ওয়ালটন যেটির জন্য সবচেয়ে বেশি স্মরণীয় তা হল তার মজার এবং বিদ্বেষ যা প্রায়শই মাঠে যা ঘটছে তার সাথে কিছুই করার ছিল না।

সম্প্রচারের সময় ওয়ালটনের সাথে নিজের একটি ছবির পাশে ব্যাশ X-এ লিখেছেন, “আর কখনোই আর কোনো বিল আসবে না। তোমাকে ভালোবাসি এবং তোমাকে মিস করি বন্ধু।”



Source link

Related posts

না ফেরার দেশে রিয়ালের কিংবদন্তি ফুটবলার

News Desk

কেন 'অশ্লীল ভঙ্গি' করেছিলেন জানালেন মার্টিনেজ ?

News Desk

রেকর্ড আবাহনীতে রেকর্ড রাজা

News Desk

Leave a Comment