ডি ভিলিয়ার্সের মতে কে খেলবে বিশ্বকাপের সেমিফাইনাল
খেলা

ডি ভিলিয়ার্সের মতে কে খেলবে বিশ্বকাপের সেমিফাইনাল

এই বছরের অক্টোবরে ভারতে 2023 ফিফা বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। বিশ্বকাপ নিয়ে গুরুত্বপূর্ণ ভবিষ্যদ্বাণী করলেন দক্ষিণ আফ্রিকার সাবেক বিস্ফোরক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

ডি ভিলিয়ার্স তার ইউটিউব চ্যানেলে ভবিষ্যদ্বাণী করেছেন বিশ্বকাপের সেরা চার দলের মধ্যে কারা থাকবে। এছাড়া বিশ্বকাপ চ্যাম্পিয়নশিপের ম্যাচে প্রতিপক্ষ দলকে চ্যালেঞ্জ জানাতে পারে এমন দুটি দলের নাম ঘোষণা করুন।



ভারত ছাড়াও ডি ভিলিয়ার্স, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকাকে টুর্নামেন্টের চূড়ান্ত চারে স্থান পাওয়ার জন্য শীর্ষ প্রতিযোগী হিসাবে নাম দিয়েছে।

2023 বিশ্বকাপ থেকে আমরা দুই মাসেরও কম দূরে। আগামী ৫ অক্টোবর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মেগা ইভেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। একই ভেন্যুতে ১৯ নভেম্বর ফাইনাল অনুষ্ঠিত হবে। ৮ অক্টোবর অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে ভারত।

এবি ডি ভিলিয়ার্স প্রশ্নোত্তর পর্বে ভবিষ্যদ্বাণী করেছিলেন যে এটি একটি ফ্যান্টাসি বিশ্বকাপ হবে। সেমিফাইনালে শীর্ষ তিন দল ভারত, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া খেলবে। তাহলে আমি দক্ষিণ আফ্রিকাকে এখানে রাখব। তবে পাকিস্তানেরও ভালো সুযোগ রয়েছে।


বিস্ফোরক সাবেক দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।  ছবি: কোলাজ

তিনি আরও বলেন, আমার মনে হয় দুটি উইকেট ভালো হবে। বিশ্বকাপের টুর্নামেন্ট চলাকালীন খারাপ উইকেটের বৈশিষ্ট্য বলে মনে হয় না। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে ফাইনাল ম্যাচটি নিখুঁত তবে আমি চাই দক্ষিণ আফ্রিকা ফাইনালে অংশগ্রহণ করুক।

তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন যে ইংল্যান্ড ও ভারত ফাইনালে উঠবে। ফাইনালে যদি তারা একে অপরের মুখোমুখি হয়, আমি মনে করি এটি দুর্দান্ত হবে। আমি সত্যিই চাই দক্ষিণ আফ্রিকার আমার ছেলেরা সেখানে থাকত।

তিনি আরও বলেন, এটাই এমন বিশ্বকাপ যেখানে দক্ষিণ আফ্রিকার প্রত্যাশা সবচেয়ে কম। তবে এটি তাদের সুবিধার জন্যও হতে পারে। তারা খুব প্রতিভাবান এবং খুব কম মূল্যের দল।

Source link

Related posts

পিজিএ ট্যুরের পিটার মালনাটি গ্রেসন মারের মৃত্যুর পরে আবেগপূর্ণ সাক্ষাত্কার দিয়েছেন: ‘আমরা সবাই শুধু মানুষ’

News Desk

2023 এনবিএ ড্রাফ্ট: 7-4 ভিক্টর উইম্পানিয়ামা স্টারডমের দৃষ্টিভঙ্গি জ্বালান

News Desk

বেটি নৌখালী: সোলায়মানে দিবাতে

News Desk

Leave a Comment