ডিওন স্যান্ডার্সের বান্ধবী বলেছেন কলোরাডো কোচ রক্ত ​​জমাট বাঁধার জন্য আরেকটি সফল অস্ত্রোপচার করেছেন
খেলা

ডিওন স্যান্ডার্সের বান্ধবী বলেছেন কলোরাডো কোচ রক্ত ​​জমাট বাঁধার জন্য আরেকটি সফল অস্ত্রোপচার করেছেন

ট্রেসি এডমন্ডস, টিভি প্রযোজক এবং ডিওন স্যান্ডার্সের দীর্ঘদিনের বন্ধু, কলোরাডো বাফেলোদের স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে একটি আপডেট প্রদান করেছেন।

এনএফএল কিংবদন্তি এই সপ্তাহে তার একটি পায়ে রক্তের জমাট মেরামত করার জন্য আরেকটি অস্ত্রোপচার করেছেন। প্রথমে জুন মাসে তার বাম উরু এবং পায়ের রক্তের জমাট অপসারণের জন্য অস্ত্রোপচার করা হয়। শুক্রবার এডমন্ডস বলেন, দ্বিতীয় অস্ত্রোপচার সফল হয়েছে।

“আরেকটি সফল অস্ত্রোপচারের জন্য আপনাকে ধন্যবাদ প্রভু! আমরা #CoachPrime Deion Sanders কে এই চ্যালেঞ্জ মোকাবেলা করার শক্তি দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাই এবং আমরা বিশ্বাস করি যে আপনি তাকে বিজয় দেবেন! আমরা সমস্ত ডাক্তার, নার্স এবং কর্মীদের প্রতি কৃতজ্ঞ যারা তাকে তার পুনরুদ্ধারের পথে আশীর্বাদ করেছেন!” শুক্রবার একটি ইনস্টাগ্রাম পোস্টে এডমন্ডস লিখেছেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ট্রেসি এডমন্ডস এবং ডিওন স্যান্ডার্স 9 ফেব্রুয়ারী, 2023-এ ফিনিক্স, অ্যারিজোনার সিম্ফনি হলে 12 তম বার্ষিক এনএফএল অনার্সে যোগ দেন। (জেফ ক্রাভিটজ/ফিল্মম্যাজিক)

“তার সাম্প্রতিক পদ্ধতির সাফল্যের পরে এবং তার ডাক্তারদের পরামর্শে, কোচ প্রাইম 20 জুলাই পরবর্তী নিয়মিত ফলো-আপ পদ্ধতির মধ্য দিয়ে যাওয়ার কথা রয়েছে,” মুখপাত্র এই সপ্তাহের শুরুতে এক বিবৃতিতে বলেছিলেন।

DEION SANDERS একজন বেনামী PAC-12 প্রশিক্ষকের মন্তব্যের প্রতিক্রিয়া জানায়

এডমন্ডস রক্তের জমাট বাঁধা মোকাবেলায় স্যান্ডার্স যে সমর্থন পেয়েছেন তার জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

“এবং আমরা আপনার সুন্দর প্রার্থনার জন্য আপনাকে সকলকে ধন্যবাদ জানাই! যখন আমি এটি পড়ি তখন এটি আমার চোখে জল আসে এবং আমাদের আশা এবং শক্তিতে পূর্ণ করে! ঈশ্বর আপনাদের সকলকে মঙ্গল করুন!” আমি লিখেছিলাম.

স্যান্ডার্স বলেছেন যে সর্বশেষ পদ্ধতিটি তার বাম পায়ের অবশিষ্ট আঙ্গুলগুলিকে সোজা করবে। রক্ত জমাট বাঁধার জটিলতার কারণে তাকে আগে তার পায়ের কিছু আঙুল কেটে ফেলতে হয়েছিল।

ডিওন স্যান্ডার্স মিডিয়া থেকে প্রশ্ন নেন

ডিওন স্যান্ডার্স, সিইউ-এর নতুন প্রধান ফুটবল কোচ, কলোরাডোর বোল্ডারে 4 ডিসেম্বর, 2022-এ একটি প্রেস কনফারেন্সের সময় অ্যারো টাচডাউন ক্লাবে প্রশ্ন তুলেছেন। (হেলেন এইচ. রিচার্ডসন/মিডিয়ানিউজ গ্রুপ/গেটি ইমেজের মাধ্যমে ডেনভার পোস্ট)

কলোরাডোর প্রতিরক্ষামূলক সমন্বয়কারী চার্লস কেলি শুক্রবার লাস ভেগাসে Pac-12 মিডিয়া দিবসে পা রাখেন কারণ স্যান্ডার্স পুনরুদ্ধার অব্যাহত রেখেছেন।

“দুর্ভাগ্যবশত, তার পুনরুদ্ধার তাকে Pac-12 মিডিয়া দিবসে যোগদান থেকে বিরত রাখবে, তবে তিনি পতনের শিবিরের সময় অনুশীলনে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে,” স্যান্ডার্স এই সপ্তাহের শুরুতে একটি YouTube ভিডিওতে বলেছিলেন।

স্যান্ডার্স আরও স্পষ্ট করেছেন যে তিনি একটি সাইডলাইন কোচ হওয়ার পরিকল্পনা করছেন যখন কলোরাডো 2 সেপ্টেম্বর সিজন শুরু করবে, যখন বাফেলোরা টিসিইউ-এর সাথে লড়াই করার জন্য ফোর্থ ওয়ার্থ, টেক্সাসে ভ্রমণ করবে। জাতীয় চ্যাম্পিয়নশিপে জর্জিয়া বুলডগসের কাছে হেরে যাওয়ার আগে গত বছর কলেজ ফুটবল প্লেঅফের সেমিফাইনাল খেলায় দ্য হর্নড ফ্রগস মিশিগানকে পরাজিত করেছিল।

“আমি কথা দিচ্ছি যখন আমরা টিসিইউতে যাব, আমি আমাদের দলের সামনে দৌড়াচ্ছি। আমি প্রতিশ্রুতি দিচ্ছি,” স্যান্ডার্স বলেছিলেন।

ডিওন স্যান্ডার্স ভক্তদের সাথে দেখা করেন

ইউনিভার্সিটি অফ কলোরাডোর প্রধান ফুটবল কোচ ডিওন স্যান্ডার্স 22শে এপ্রিল, 2023-এ ব্ল্যাক অ্যান্ড গোল্ড ডে-র অংশ হিসাবে বসন্ত ফুটবল খেলার আগে ভক্তদের ঘুষি মারছেন। (গেটি ইমেজের মাধ্যমে ওয়াশিংটন পোস্টের জন্য মাইকেল সিয়াগলো)

স্যান্ডার্স আটবার এমভিপি ছিলেন এবং তার এনএফএল ক্যারিয়ারে দুটি সুপার বোল জিতেছিলেন। কলোরাডোতে প্রধান কোচের দায়িত্ব নেওয়ার আগে, স্যান্ডার্স জ্যাকসন স্টেটে তিন মৌসুমে কাজ করেছিলেন।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

সাম্প্রতিক বছরগুলিতে মহিষগুলি লড়াই করেছে এবং 1-11 মৌসুমে আসছে।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

৩ আগস্ট বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ শুরু

News Desk

বিশ্বকাপ থেকে ছিটকে গেল সাদিও মানে

News Desk

বার্নি কোসার একটি মিডিয়া কোম্পানিকে অভিযুক্ত করেছেন যে তিনি তাকে একটি বাজি ধরতে বাধ্য করেছেন যার জন্য তাকে ব্রাউনের রেডিওতে কাজ করতে হবে

News Desk

Leave a Comment