Image default
খেলা

ডারভিন হ্যাম লেকার্সকে সরিয়ে দিয়ে বাক্সে ফিরে আসেন

ডারভিন হ্যাম মিলওয়াকির সাথে পুনর্মিলনের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

হ্যাম শীর্ষ সহকারী কোচ ডক রিভারস হিসাবে বাক্সে যোগদান করতে সম্মত হয়েছেন, ইএসপিএন-এর অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কি সোমবার রিপোর্ট করেছেন, তিনি যোগ করেছেন যে একটি ফ্রি এজেন্ট হিসাবে তার সংক্ষিপ্ত সময়ে দলগুলির মধ্যে তাকে অত্যন্ত পছন্দ করা হয়েছিল।

দ্য লেকার্স, যারা হ্যামের প্রতিস্থাপন হিসাবে ইউকনের ড্যান হার্লিকে নিয়োগের চেষ্টা করেছিল কিন্তু সোমবার তাদের $70 মিলিয়নের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল, গত মাসে ডেনভারের কাছে তাদের মরসুম শেষ হওয়ার প্রথম রাউন্ডে হারের চার দিন পরে হ্যামকে বরখাস্ত করেছিল।

29 এপ্রিল, 2024-এ বল অ্যারেনায় 2024 এনবিএ প্লেঅফের প্রথম রাউন্ডের গেম 5 চলাকালীন ডেনভার নাগেটসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে লস অ্যাঞ্জেলেস লেকার্স কোচ ডারভিন হ্যাম। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

লেকার্স ফরোয়ার্ড লেব্রন জেমস, 23, 16 এপ্রিল, 2024-এ স্মুদি কিং সেন্টারে 2024 এনবিএ প্লেঅফের প্লে-ইন গেমের দ্বিতীয়ার্ধে নিউ অরলিন্স পেলিকানদের বিরুদ্ধে কোচ ডারভিন হ্যামের সাথে খেলার পরে প্রতিক্রিয়া দেখান। স্টিফেন লিউ – ইউএসএ টুডে স্পোর্টস

হ্যাম 2018 থেকে 2022 সাল পর্যন্ত মিলওয়াকিতে একজন সহকারী হিসেবে কাজ করেছেন এবং 2021 সালে দলের সাথে একটি চ্যাম্পিয়নশিপ জিতেছেন।

প্রাক্তন এনবিএ ফরোয়ার্ড 1999-2002 সাল পর্যন্ত বক্সের হয়ে খেলেছেন।

হ্যাম, যার বাক্স তারকা জিয়ানিস আন্তেটোকাউনম্পোর সাথে ভাল সম্পর্ক রয়েছে, প্রধান কোচ হিসাবে গত মাসে রিভারসের প্রথম মৌসুমে ইন্ডিয়ানার প্রথম রাউন্ড থেকে বেরিয়ে যাওয়ার পরে মিলওয়াকিতে ফিরে আসেন।

3 এপ্রিল, 2024-এ ফিসার্ভ ফোরামে মেমফিস গ্রিজলিজের বিরুদ্ধে চতুর্থ কোয়ার্টারে মিলওয়াকি বাকস কোচ ডক রিভারস এবং ফরোয়ার্ড জিয়ানিস আন্তেটোকাউনম্পো (34)। পেনি সিউ-ইউএসএ টুডে স্পোর্টস

হ্যামের লস অ্যাঞ্জেলেসে দুটি বিজয়ী মৌসুম ছিল এবং নিয়মিত মৌসুমে সামগ্রিকভাবে 90-74 ছিল — কিন্তু ফ্র্যাঞ্চাইজির 18তম চ্যাম্পিয়নশিপ প্রদানে সাহায্য করতে ব্যর্থ হন।

তিনি লেকারদের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে নেতৃত্ব দিয়েছিলেন যখন তারা 2023 সালে নাগেটস দ্বারা পরিত্যক্ত হয়েছিল।

হ্যাম ডিসেম্বরে লাস ভেগাসে সিজন-ওপেনিং চ্যাম্পিয়নশিপ শিরোপা জেতার জন্য লেকারদের কোচিং করেন।

মিলওয়াকি বাকস ভারপ্রাপ্ত কোচ ডারভিন হ্যাম 8 জানুয়ারী, 2022-এ শার্লট, নর্থ ক্যারোলিনায় শার্লট হর্নেটের বিরুদ্ধে দলের খেলার প্রথমার্ধের সময় দেখছেন। এপি

হার্লি রবিবার ইএসপিএনকে বলেছেন যে লেকার্স একটি “আবশ্যক কেস” তৈরি করেছেন এবং ফ্র্যাঞ্চাইজির পরবর্তী কোচ হওয়ার জন্য তার জন্য একটি “আবশ্যক দৃষ্টি” উপস্থাপন করেছেন – এবং তিনি লেকার্সের ভাইস প্রেসিডেন্ট এবং জেনারেল ম্যানেজার রব পেলিঙ্কা এবং লস অ্যাঞ্জেলেসকে “খুব মুগ্ধ” করেছেন। মালিক জিন। বস।

কিন্তু হার্লি হাস্কিসের সাথে থ্রি-পিট যেতে বেছে নিয়েছে।

Source link

Related posts

রোনাল্ড নয়, মেসিকে প্রথম পছন্দ ছিল আল নাসর কোচের!

News Desk

আইওয়া এবং ক্যাটলিন ক্লার্ক শিরোনাম তারকা খচিত মহিলাদের ফাইনাল ফোর: ‘যে কেউ এটি জিততে পারে’

News Desk

ডিজোনাই ক্যারিংটন ক্যাটলিন ক্লার্ককে ফাউল করার পরে তাকে উপহাস করেন, বাড়িতে বকাঝকা করেন

News Desk

Leave a Comment