Image default
খেলা

ডায়ানা তোরাসি অলিম্পিকের প্রতি কেইটলিন ক্লার্কের ঘৃণার বিষয়ে কথা বলেছেন কারণ প্রতিক্রিয়া তীব্রতর হচ্ছে

কেইটলিন ক্লার্কের কিছু সময়ের প্রয়োজন।

অলিম্পিকের জন্য মার্কিন মহিলা বাস্কেটবল দল থেকে বাদ পড়ার সমস্ত আলোচনার মধ্যে, ডায়ানা তোরাসি, যিনি অতীতে ক্লার্কের সমালোচক ছিলেন, বিশ্বাস করেন দল নির্বাচন ঠিক হবে।

“বাস্কেটবল খেলাটি হল বিবর্তন সম্পর্কে। প্রতিটি একটি প্রায় একটি ভিন্ন নাচের মত যা আপনাকে শিখতে হবে। একবার আপনি পদক্ষেপ এবং ছন্দ শিখে ফেললে এবং এমন একটি দক্ষতা সেট করে ফেললে যা অন্য সবার থেকে উচ্চতর হয়, বাকি সবকিছুই ঠিক হয়ে যাবে।

ক্যাটলিন ক্লার্ক মার্কিন মহিলা অলিম্পিক দলের প্রাথমিক তালিকায় নেই৷ দ্বিতীয় ডেভিড বাটলার – ইউএসএ টুডে স্পোর্টস

রোস্টার থেকে ক্লার্কের বাদ দেওয়া ছিল আলোচনার একটি প্রধান বিষয়, যেখানে সমর্থক এবং পণ্ডিতরা একইভাবে বিতর্ক করছেন যে মার্কিন দল ভুল করেছে কিনা।

তাকে বাদ দেওয়ার যুক্তিতে অন্তর্ভুক্ত করা হয়েছে যে তিনি এই মুহূর্তে শীর্ষ আমেরিকান খেলোয়াড়দের একজন নন এবং সেখানে মাত্র কয়েকটি জায়গা উপলব্ধ রয়েছে।

শুধুমাত্র 22 বছর বয়সী হওয়ার কারণে তার ভবিষ্যতের দলও থাকবে।

ক্লার্ককে ঘিরে বিতর্কটি খেলাটিতে তিনি যে রেকর্ড দর্শক এনেছেন এবং আন্তর্জাতিক মঞ্চে মহিলাদের বাস্কেটবল বিকাশে সহায়তা করার সম্ভাবনার চারপাশে ঘোরে।

ইউএসএ টুডে রিপোর্ট করে যে টিমের কর্মকর্তারা সীমিত মিনিটে তার ভক্তদের প্রতিক্রিয়া নিয়ে উদ্বিগ্ন ছিলেন কেন তিনি দলে ছিলেন না তার জন্য তার র‍্যাড ফ্যান বেস একটি ভূমিকা পালন করেছে বলে জানা গেছে।

ডায়ানা তোরাসি অতীতে ক্লার্কের সমালোচনা করেছেন। গেটি ইমেজ

তৌরাসি, যিনি সম্ভবত 42 বছর বয়সে তার শেষ অলিম্পিকে খেলবেন, UConn থেকে স্নাতক হওয়ার পরে 2004-এর দলে 22 বছর বয়সী হিসাবে খেলেছিলেন এবং এটি নিয়ে আসা চ্যালেঞ্জগুলি দেখেছিলেন।

এই স্বর্ণপদক বিজয়ী দলে চেরিল সুপস, লিসা লেসলি এবং ডন স্ট্যালির মতো কিংবদন্তিরা অন্তর্ভুক্ত ছিল।

“আমি এখন পর্যন্ত এই দলে সর্বকনিষ্ঠ ছিলাম। আশ্চর্যজনক অভিজ্ঞরা আমাকে তাদের ডানার নিচে নিয়েছিল এবং সত্যিই আমাকে দড়ি দেখিয়েছিল,” ইউএসএ টুডেকে তোরাসি বলেছেন।

“বাস্কেটবলের মাউন্ট রাশমোর সম্পর্কে কথা বলুন, আমি সেখানে তাদের প্রতিটি পদক্ষেপ দেখছিলাম। তারা যেভাবে প্রস্তুত করেছে। তারা এটিকে কতটা গুরুত্ব সহকারে নিয়েছে। আমাকেও দড়ি শিখতে হয়েছিল।”

এটি এখনও সম্ভব যে ক্লার্ক কাটটি করতে পারে, কারণ প্রাক্তন আইওয়া তারকা দ্য অ্যাথলেটিক অনুসারে দলের শীর্ষ দুই প্রতিস্থাপনের একজন।

ইতিমধ্যে, ক্লার্ক 3-10 শুরুর মধ্যে জাহাজে জ্বরকে সাহায্য করার দিকে মনোনিবেশ করবে।

ক্লার্ক ফিভার কোচ ক্রিস্টি সাইডসকে বলেছিলেন যে তার অযোগ্যতা “একটি দানবকে জাগিয়েছে” কিন্তু সেই দানবটি সোমবার রাতে অলিম্পিক স্নাবের পর তার প্রথম ম্যাচে স্কুবি-ডু টাইপ ছিল।

ডায়ানা তৌরাসি 2020 অলিম্পিকে একটি স্বর্ণপদক জিতেছেন৷ রয়টার্স

তিনি 10 পয়েন্ট নিয়ে শেষ করেন এবং সূর্যের কাছে 89-72 হারে একটি প্রশস্ত-খোলা খরগোশ ভলিতে আঘাত করেন।

ক্লার্ক সম্পর্কে তৌরাসির পূর্ববর্তী সমালোচনামূলক মন্তব্যের মধ্যে অন্তর্ভুক্ত ছিল যে কীভাবে তিনি ভেবেছিলেন ক্লার্ক লীগে প্রবেশ করবেন না এবং কীভাবে অভিজ্ঞ ইউকন তারকা পেইজ বুকার্সকে তার তালিকায় রাখা পছন্দ করবেন।

Source link

Related posts

টাইগারদের জ্যাক ফ্ল্যাহার্টি কার্ডিনালদের বিরুদ্ধে একটি খেলা শুরু করার জন্য টানা ৭টি হিট দিয়ে AL রেকর্ড গড়েছেন, 14 দিয়ে শেষ করেছেন

News Desk

জার্মান দলে পরিবর্তনের আভাস দিলেন ফ্লিক

News Desk

কেন 'অশ্লীল ভঙ্গি' করেছিলেন জানালেন মার্টিনেজ ?

News Desk

Leave a Comment