Image default
খেলা

ডায়মন্ডব্যাকদের কাছে হেরে মরসুমে তাদের প্রথম পরাজয়ের শিকার হয় ইয়াঙ্কিরা

ফিনিক্স — ঘূর্ণন চলাকালীন ইয়াঙ্কিজের প্রথম ইনিংস ঘূর্ণনের সময় পিচার শুরু করা থেকে একটি সাধারণ বিরতি ছিল যে তারা জানত যে তাদের অপরাধকে জয় করার সুযোগ দেওয়ার জন্য তাদের খেলাটি বন্ধ রাখতে হবে।

নেস্টর কর্টেস, আরেকটি পাথুরে প্রথম রাউন্ডের পরে, তার প্রস্থানকে আবার রেল থেকে সম্পূর্ণভাবে বেরিয়ে যাওয়া থেকে বাধা দেয়।

কিন্তু এইবার, ইয়াঙ্কিজদের অপরাধ অবশেষে নিয়ন্ত্রণে ছিল, এবং তাদের দল জিনিসগুলিকে কাছাকাছি রাখতে ব্যর্থ হয়েছিল, এইভাবে তাদের ষষ্ঠ খেলায় সিজনে তাদের নিখুঁত শুরু শেষ হয়েছিল।

ডায়মন্ডব্যাকসের কাছে ইয়াঙ্কিসের 7-0 হারের তৃতীয় ইনিংসে হিট হওয়ার পর অ্যারন বিচারক মুগ্ধ হন। ক্রিশ্চিয়ান পিটারসেন/গেটি ইমেজ

মঙ্গলবার রাতে চেজ ফিল্ডে ডায়মন্ডব্যাকস আউটফিল্ডার জ্যাক গ্যালেন ছয়টি শাটআউট ইনিংস টস করেন ইয়াঙ্কিজদের দমিয়ে রাখতে এবং তাদের সিজনের প্রথম হার, 7-0 হস্তান্তর করেন।

গ্যালেন এবং তিনটি ডায়মন্ডব্যাক রিলিভারের বিরুদ্ধে, ইয়াঙ্কিরা মাত্র তিনটি হিট এবং চারটি ওয়াক করে।

তারা তাদের 5-0 রানের সময় ধারাবাহিকভাবে দেওয়া সময়মত হিটগুলি খুঁজে পায়নি, যা 1992 সাল থেকে ফ্র্যাঞ্চাইজির সেরা শুরু ছিল।

শুক্রবার বিকেলে ইয়াঙ্কিরা অবশেষে তাদের হোম ওপেনারের জন্য বাড়ি ফিরে আসার আগে এই হার বুধবার বিকেলে রাবার গেমের একটি সিরিজ সেট করে।

কার্টিস পাঁচ ইনিংসে তিন রান দেওয়ার পর, ইয়াঙ্কিরা তখনও ঝুলে ছিল, সপ্তম ইনিংসে 3-0 ঘাটতির মুখোমুখি।

বাম-হাতি রিলিভার ভিক্টর গঞ্জালেজ রবিবার হোয়াইট সোক্স থেকে অর্জিত ডান-হাতের রিলিভার জ্যাক কাজিনদের দ্বারা প্রতিস্থাপিত হওয়ার আগে দু’জনকে পৌঁছানোর অনুমতি দিয়েছিলেন।

ক্রিশ্চিয়ান ওয়াকারের কাছে তিনটি শট বোমা সমর্পণ করার আগে কাজিনরা রান আউট হয়ে যায় যা 6-0 ডায়মন্ডব্যাক লিড নিয়ে গেমটি শুরু করেছিল।

নেস্টর কর্টেস প্রথম ইনিংসে তিনটি রানের অনুমতি দিয়েছিলেন যাতে ইয়াঙ্কিজদের ডায়মন্ডব্যাকদের কাছে তাদের পরাজয়ের প্রাথমিক গর্তে ফেলে দেওয়া হয়। গেটি ইমেজ

কাজিনদের নিয়ন্ত্রণের অভাবের কারণে ঘাঁটি লোড সহ একটি বন্য পিচে নবম ইনিংসে আরেকটি রান করা হয়েছিল।

গত বৃহস্পতিবার হিউস্টনে তার উদ্বোধনী দিনের শুরুর মতো, কার্টিস একটি কঠিন প্রথম রাউন্ড ছিল এবং তার পথ খুঁজে পাওয়ার আগে প্রতিপক্ষকে তিন রানের লিড দিয়ে দেখেছিল।

ডায়মন্ডব্যাকগুলি সুইং করে বেরিয়ে এসেছিল, কারণ কেটেল মার্তে বাম থেকে ডাবল ফিল্ডে নেতৃত্ব দিয়েছিলেন এবং ব্লেজ আলেকজান্ডার একটি সিঙ্গেল টু সেন্টারের সাথে ফ্রেমে দুটি স্ট্রাইকআউটের সাথে 1-0 করে।

কার্টিস পরের ব্যাটারকে প্রথমে অবসর নিয়েছিলেন কিন্তু তারপরে ওয়াকার, ইউজেনিও সুয়ারেজ এবং গ্যাব্রিয়েল মোরেনোকে তিনটি সিঙ্গেল ছেড়ে দিয়ে ডায়মন্ডব্যাকের লিড 3-0-তে বাড়িয়ে দেন।

কিন্তু তারপর কার্টিসকে উদ্ধার করা হয় আর কোনো ক্ষতি হওয়ার আগেই।

ব্লেক আলেকজান্ডার ইয়াঙ্কিসের প্রথম ইনিংসে হারের সময় দ্বিতীয় বেস চুরি করতে গ্লেবার টরেসকে আঘাত করেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

কর্নারে রানার্সের সাথে, হোর্হে বারোসা প্রথম বেসে একটি বান্ট আঘাত করেন।

অ্যান্থনি রিজো দ্রুত পাঠিয়ে দিয়ে জালে ফায়ার করে সুয়ারেজকে সমস্যায় ফেলে দেন।

শেষ পর্যন্ত তাকে তৃতীয় স্থানে ট্যাগ আউট করা হয়, এই মুহুর্তে বারোসা প্রথম বেসের চারপাশে বিস্তৃত মোড় নেয় এবং দ্বিতীয় স্থানে থাকা আরেক রানার।

ওসওয়াল্ডো ক্যাব্রেরা হীরাটি ছুড়ে ফেলেন, কারণ কর্টেস বারোসাকে একটি দ্বৈত খেলার জন্য ট্যাগ করেছিলেন।

কার্টিস দ্রুত দ্বিতীয় ইনিংসে র‌্যালি করেছিলেন, পঞ্চম ইনিংসে ডায়মন্ডব্যাকসের অর্ডারের মাঝখানে কাটার আগে তৃতীয় এবং চতুর্থ উভয় ইনিংসে এক জোড়া রানার্সকে আটকে রেখেছিলেন।

ইয়াঙ্কিসের হারের তৃতীয় ইনিংসে হিটের জন্য ডাকার পর অ্যারন বিচারক হোম প্লেট আম্পায়ার স্কট ব্যারির সাথে তর্ক করেন। Joe Camporeale – USA Today Sports

ইয়াঙ্কিরা গ্যালেনের বিরুদ্ধে প্রথম দিকে তাদের সেরা সুযোগ পেয়েছিল কিন্তু তা দিয়ে কিছুই করতে পারেনি।

Gleyber Torres একটি হাঁটা সঙ্গে খেলা শুরু কিন্তু তারপর মুছে ফেলা হয় যখন Juan Soto একটি দ্বৈত খেলায় ভিত্তি করে.

অ্যারন বিচারক তখন চার-পিচ হোম রান আঁকেন কিন্তু রিজো গ্রাউন্ড আউট হয়ে গেলে আটকে পড়েন।

দ্বিতীয়ার্ধে, অ্যান্থনি ভলপে এবং ক্যাব্রেরার টানা দুটি একক জয় ছিল।

কিন্তু জোসে ট্রেভিনো স্বল্পস্থায়ী সমাবেশ শেষ করতে আঘাত করে।

সেখান থেকে, গ্যালেন বেশিরভাগই ক্রুজ, শেষ 14 ব্যাটারের মধ্যে 12 জনকে অবসর নিয়েছিলেন।

গ্যালেনের শেষ ইনিংসে, সোটো একটি একক গান গেয়েছিলেন এবং ইয়াঙ্কিসের ভক্তদের পূর্ণ ভিড় গুঞ্জন শুরু করেছিল, এই ভেবে যে তারা এই প্রত্যাবর্তন মুভিটি আগে দেখেছে।

কিন্তু গ্যালেন জজকে উড়ে যেতে এবং রিজোকে উড়তে পাঠিয়েছিলেন, দ্রুত হুমকি নিভিয়ে দিয়েছিলেন।

Source link

Related posts

LSU ফিরে আসছে ট্রে হলি গ্রেপ্তারের পর হত্যার অভিযোগ এড়িয়ে গেছে

News Desk

অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের প্রথম হ্যাটট্রিক তাকে রেঞ্জার্স এলিট দলে যোগ দিতে সাহায্য করে

News Desk

অস্ট্রেলিয়ায় পৌঁছেছেন টাইগাররা

News Desk

Leave a Comment