ডাব্লুএনবিএর ব্রিটনি গ্রিনার বলেছেন যে তিনি “একটু হতবাক” হয়েছিলেন যে তিনি অল-স্টার দল তৈরি করার জন্য যথেষ্ট ভাল খেলেছিলেন
খেলা

ডাব্লুএনবিএর ব্রিটনি গ্রিনার বলেছেন যে তিনি “একটু হতবাক” হয়েছিলেন যে তিনি অল-স্টার দল তৈরি করার জন্য যথেষ্ট ভাল খেলেছিলেন

ফেব্রুয়ারিতে, ব্রিটনি গ্রিনিয়ার 10 মাস রাশিয়ায় অনুষ্ঠিত হওয়ার কারণে পুরো 2022 WNBA সিজন মিস করার পরে ফিনিক্স মার্কারির সাথে আনুষ্ঠানিকভাবে পুনরায় স্বাক্ষর করেছিলেন।

এতদিন বাস্কেটবল থেকে দূরে থাকার পরে এই মরসুম শুরু হলে গ্রিনার সম্ভবত কী আশা করবেন তা জানেন না। এখন পর্যন্ত তার একটি কঠিন মৌসুম ছিল এবং বুধের জন্য 19.5 পয়েন্ট, 6.6 রিবাউন্ড এবং 1.9 ব্লক করা শট গড়ে WNBA অল-স্টার গেমে নামকরণ করা হয়েছিল।

শনিবারের অল-স্টার গেমের আগে, গ্রিনার প্রকাশ করেছেন যে তার খেলার স্তরটি একটি আনন্দদায়ক বিস্ময় ছিল।

গ্রিনার বলেন, “আমি শুধু সেখান থেকে বেরিয়ে আসতে চেয়েছিলাম এবং আঘাত না করার জন্য আমার যথাসাধ্য চেষ্টা করতে চেয়েছিলাম, আমার সেরাটা দিতে চাই।” “আমি কিছুটা হতবাক হয়েছিলাম, আসলে, আমি মাঠে নামার সময় কেমন ছিল, তাই আমি এতে খুশি।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফিনিক্স মার্কারি সেন্টার ব্রিটনি গ্রিনার 26 জুন, 2023-এ ফিনিক্সে একটি প্রেস কনফারেন্সের সময় সাম্প্রতিক ঘটনা, তার সংগ্রামী দল এবং তার নতুন অন্তর্বর্তী প্রধান কোচ সম্পর্কে কথা বলেছেন। (এপি ছবি/রস ডি. ফ্র্যাঙ্কলিন)

গ্রিনারও স্বীকার করেছেন যে তিনি বাস্কেটবলে ফিরে আসার পর একটি চড়াই-উৎরাইয়ের মুখোমুখি হয়েছিলেন, কিন্তু তাকে উচ্চ স্তরে খেলার জন্য একটি অবস্থানে রাখার জন্য কঠোর পরিশ্রম এবং সংকল্পের প্রশংসা করেন।

“এটি অবশ্যই একটি কঠিন রাস্তা ছিল। আমি এটিতে ফিরে আসার জন্য জিমে এবং ওজন কক্ষে অনেক দীর্ঘ, কষ্টকর ঘন্টা রেখেছি,” তিনি বলেছিলেন।

ব্রিটনি গ্রিনার বিমানবন্দরের হয়রানির ঘটনাটিকে WNBA-এর “পাথুরে নীচে” বলে অভিহিত করেছেন৷

গ্রেইনারকে 17 ফেব্রুয়ারি, 2022-এ মস্কোর কাছে একটি বিমানবন্দরে মাদকের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। মার্কিন সরকার বন্দী বিনিময়ে সম্মত হওয়ার পর 8 ডিসেম্বর তাকে মুক্তি দেওয়া হয়।

রাশিয়ায় থাকাকালীন ডব্লিউএনবিএ গ্রিনারকে মনের শীর্ষে রাখে, প্রতিটি আদালতে তার আদ্যক্ষর এবং জার্সি নম্বর রাখে। তিনি গত বছর অল-স্টার গেমে একটি সম্মানসূচক সূচনাও অর্জন করেছিলেন।

ব্রিটনি গ্রিনার চলে যাচ্ছে

7 জুন, 2023-এ টেক্সাসের আর্লিংটনে একটি WNBA খেলার দ্বিতীয়ার্ধে ফিনিক্স মার্কারির ব্রিটনি গ্রিনারের বিরুদ্ধে প্রতিরক্ষার সময় ডালাস উইংস সেন্টার কালনি ব্রাউন দৌড়ে ফিরে এসেছে। (এপি ছবি/টনি গুতেরেস)

32 বছর বয়সী গ্রিনার লাস ভেগাসের মাইকেলোব আল্ট্রা অ্যারেনায় শনিবারের খেলার সময় টিম স্টুয়ার্টের হয়ে খেলবেন।

নিউইয়র্ক লিবার্টির অধিনায়ক ব্রেনা স্টুয়ার্ট বলেন, “সে কী করছে এবং সে যেভাবে নিজেকে বহন করছে তা দেখতে সত্যিই অনুপ্রেরণাদায়ক।”

“এটা মনে হচ্ছে সে 10 মাস চলে গেছে, কিন্তু সে এখনও একইভাবে কাজ করে এবং নিজেকে বহন করে। তাকে যে শক্তিটি করতে হবে তা আমি অবশ্যই সম্মান করি। সে যেভাবে আদালতে একটি শক্তি হতে পারে, সে তাদের একজন , এবং আমরা আনন্দিত যে সে আমাদের সাথে ফিরে এসেছে।”

গ্রিনার বলেছিলেন যে তিনি কেবল ভেবেছিলেন না যে তিনি এই বছরের অল-স্টার গেমে থাকবেন, তবে তিনি এখনও রাশিয়ায় আটকে থাকবেন।

যাইহোক, মার্কিন যুক্তরাষ্ট্রে তার প্রত্যাবর্তন সম্পূর্ণ খুশি ছিল না। গ্রিনারকে গত মাসে ডুলেস বিমানবন্দরে একজনের দ্বারা হয়রানি করা হয়েছিল যেটি WNBA একজন “সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব” হিসাবে বর্ণনা করেছে যা লিগকে তার ভ্রমণের বিষয়ে তার নীতিগুলি পুনর্বিবেচনা করতে প্ররোচিত করেছিল।

ব্রিটনি গ্রিনার 2021 সালে বুধে অভিনয় করছেন

26শে সেপ্টেম্বর, 2021-এ ওয়াশিংটনের এভারেটে WNBA প্লেঅফসে সিয়াটেল স্টর্মের বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ডের খেলায় ব্রিটনি গ্রিনারকে তার ফিনিক্স মার্কারি সতীর্থরা অভিনন্দন জানিয়েছেন। (এপি ছবি/ইলাইন থম্পসন)

গ্রিনার নতুন “অতুলনীয়” থ্রি-অন-থ্রি এবং ওয়ান-অন-ওয়ান লিগে খেলতে আগ্রহী যাতে তাদের বিদেশে তাদের আয়ের পরিপূরক হতে না হয়।

মিনেসোটা লিংকসের দুই অল-স্টার স্টুয়ার্ট এবং নাফিসা কোলিয়ার সহ-প্রতিষ্ঠাতা এবং জানুয়ারি-মার্চ মৌসুমের সময়সূচী করার আশা করছেন।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

আপাতত, যদিও, গ্রিনারের ফোকাস অল-স্টার উদযাপনের দিকে, এবং তার জড়িত হওয়ার ক্ষমতার জন্য তার প্রচুর প্রশংসা রয়েছে। গত বছরের খেলায় প্রশংসা পেয়ে তিনিও স্তম্ভিত হয়েছিলেন।

গ্রিনার বলেন, “আমি অল স্টারসে শেষ দেখা হয়নি এমন জিনিসগুলির ছবি দেখতে থাকি, তাই আমি এখনও সবকিছু নিয়ে ব্যস্ত থাকি,” বলেছেন গ্রিনার৷ “কিন্তু এখন শারীরিকভাবে এখানে এসে নিশ্চয়ই দারুণ লাগছে।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

মাইকেল পেনিক্স – কার্ক কাজিন নয় – ফ্যালকনের চেয়ে ‘রাগী’ হওয়া উচিত: জোয়েল ক্ল্যাট

News Desk

টানা দুই ম্যাচে পেনাল্টি কিক

News Desk

খালেদের জোড়া শিকারে বাংলাদেশের দাপট

News Desk

Leave a Comment