ডাক্তারি ভীতির পর জ্যাক পলের বিপক্ষে বাউটে মাইক টাইসনের জায়গা নেওয়ার প্রস্তাব দিচ্ছেন বিব্রত বক্সার
খেলা

ডাক্তারি ভীতির পর জ্যাক পলের বিপক্ষে বাউটে মাইক টাইসনের জায়গা নেওয়ার প্রস্তাব দিচ্ছেন বিব্রত বক্সার

বক্সিং কিংবদন্তি মাইক টাইসন সপ্তাহান্তে একটি ফ্লাইটে স্বাস্থ্য সংকটে ভুগেছিলেন, যা এই গ্রীষ্মের উচ্চ প্রত্যাশিত লড়াইয়ের অবস্থা সম্পর্কে উদ্বেগ প্রকাশ করে, খেলাধুলার নতুন সংবেদন, জেক পলের বিরুদ্ধে৷

ডেভিন হ্যানির বিরুদ্ধে তার লড়াইয়ে ডোপিংয়ের জন্য ইতিবাচক পরীক্ষা করার পরে তাকে খেলা ছেড়ে দেওয়ার জন্য সাম্প্রতিক আহ্বান সত্ত্বেও এই সংবাদটি বিবাদমান বক্সার রায়ান গার্সিয়াকে নিজেকে একটি সম্ভাব্য বিকল্প হিসাবে উপস্থাপন করতে প্ররোচিত করেছিল।

জেক পল টেক্সাস লাইভে আর্লিংটনে জেক পল বনাম মাইক টাইসন বক্সিং ম্যাচের জন্য প্রেস কনফারেন্সের সময় মঞ্চে কথা বলছেন! টেক্সাসের আর্লিংটনে 16 মে, 2024। (নেটফ্লিক্সের জন্য কুপার নিল/গেটি ইমেজ)

সোমবার খবর ছড়িয়ে পড়ে যে মাত্র একদিন আগে মিয়ামি থেকে লস অ্যাঞ্জেলেসের একটি ফ্লাইটে 58 বছর বয়সী টাইসন বমি বমি ভাব এবং মাথা ঘোরার পরে সেরে উঠছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

তার প্রতিনিধিদের দ্বারা জারি করা একটি বিবৃতি অনুসারে, দুর্ঘটনাটি “একটি আলসারের কারণে যা অবতরণের 30 মিনিট আগে ফেটে গিয়েছিল।”

“সৌভাগ্যবশত, মিঃ টাইসন দুর্দান্ত করছেন,” অ্যাসোসিয়েটেড প্রেস প্রকাশিত বিবৃতিতে বলা হয়েছে। “তিনি চিকিৎসা কর্মীদের প্রশংসা করেন যারা তাকে সাহায্য করার জন্য সেখানে ছিলেন।”

টাইসনের স্বাস্থ্য নিয়ে উদ্বেগের পাশাপাশি, এই ঘটনাটি টাইসন এবং পলের মধ্যে 20 জুলাইয়ের লড়াইকে কীভাবে প্রভাবিত করবে তা নিয়েও উদ্বেগ ছিল। টেক্সাস ডিপার্টমেন্ট অফ লাইসেন্সিং এবং রেগুলেশন দ্বারা অনুমোদিত একটি লড়াই, ডালাস কাউবয়-এর 80,000-সিটের বাড়িতে অনুষ্ঠিত হবে এবং নেটফ্লিক্সে সরাসরি সম্প্রচার করা হবে।

মাইক টাইসন এবং জেক পল একটি সংবাদ সম্মেলনে মুখোমুখি হন

বাম থেকে ডানে, মাইক টাইসন, নাকিসা বেদারিয়ান এবং জেক পল টেক্সাস লাইভে আর্লিংটনে জেক পল এবং মাইক টাইসনের মধ্যে বক্সিং ম্যাচের জন্য প্রেস কনফারেন্সের সময় মঞ্চে দাঁড়িয়ে আছেন! টেক্সাসের আর্লিংটনে 16 মে, 2024। (নেটফ্লিক্সের জন্য কুপার নিল/গেটি ইমেজ)

লড়াইয়ের অবস্থা সম্পর্কে প্রশ্নগুলি গার্সিয়াকে সোশ্যাল মিডিয়ায় পলের সাথে যোগাযোগ করতে এবং একজন সম্ভাব্য প্রতিস্থাপন হিসাবে নিজেকে অফার করতে প্ররোচিত করেছিল।

মাইক টাইসন জ্যাক পলের সাথে লড়াইয়ের আগে ফ্লাইটের সময় চিকিত্সার ভয়ে ভোগেন: রিপোর্ট

“আপনি যদি লড়াই করার জন্য প্রস্তুত হন, এবং যদি মাইক এটি করতে না পারে তবে আমাকে জানান আমি পূরণ করব,” গার্সিয়া পলকে একটি সরাসরি বার্তায় বলেছেন, যা তিনি সোমবার X এর সাথে একটি স্ক্রিনশটে ভাগ করেছেন৷

যাইহোক, পল তার নিজের বিবৃতি দিয়ে সোশ্যাল মিডিয়ায় যে কোনও উদ্বেগ দ্রুত উড়িয়ে দিয়েছেন।

“ক্লিক/লাইক সম্পর্কে তথ্য জানার আগে আপনি s— করতে পছন্দ করেন,” তিনি X-এর একটি পোস্টে বলেছেন। “কিছুই পরিবর্তিত হয়েছে.”

গত মাসে ডেভিন হ্যানির বিরুদ্ধে লড়াইয়ের পরে নিষিদ্ধ পদার্থের জন্য ইতিবাচক পরীক্ষা করার পরে 25 বছর বয়সী বক্সিং সম্প্রদায়ের প্রতিক্রিয়ার মধ্যে গার্সিয়ার প্রস্তাব আসে।

রায়ান গার্সিয়া ডেভিন হ্যানিকে আঘাত করেন

ডেভিন হ্যানি নিউ ইয়র্ক সিটিতে 20 এপ্রিল, 2024-এ বার্কলেস সেন্টারে রায়ান গার্সিয়ার কাছ থেকে একটি ঘুষি রক্ষা করেছেন। (ক্রিস এসকুয়েদা/গোল্ডেন বয়/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

গার্সিয়ার ওজন মিস করার আগে লড়াইটি, যা WBC সুপার লাইটওয়েট শিরোপা লড়াই হওয়ার কথা ছিল, 20 এপ্রিল সংখ্যাগরিষ্ঠ সিদ্ধান্তের জয়ে শেষ হয়েছিল। যাইহোক, ESPN পরে রিপোর্ট করেছে যে তিনি কার্যক্ষমতা-বর্ধক পদার্থ Ostarine-এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন। স্বেচ্ছাসেবী অ্যান্টি-ডোপিং অ্যাসোসিয়েশনের একটি চিঠির বরাত দিয়ে লড়াইয়ের আগের দিন এবং দিন।

নমুনা বি পরে নিষিদ্ধ পদার্থের জন্য একটি নেতিবাচক ফলাফল ফিরিয়ে দিয়েছে, আউটলেট রিপোর্ট করেছে। গার্সিয়া এবং তার দল দৃঢ়ভাবে কোনো অন্যায়কে অস্বীকার করেছে এবং মামলাটি নিউইয়র্ক স্টেট অ্যাথলেটিক কমিশনের পর্যালোচনাধীন রয়েছে।

হ্যানির বাবা বিল গত সপ্তাহে “তাকে খেলাধুলা থেকে বের করে দেওয়ার” আবেদন করেছিলেন।

তিনি TMZ স্পোর্টসকে বলেন, “এটি একটি ভয়ঙ্কর বিষয়। সাধারণভাবে খেলাধুলার জন্য এটি একটি ভয়ঙ্কর বিষয়। বক্সিংয়ের জন্য এটি একটি ভয়ঙ্কর জিনিস।” X-তে একটি মুছে ফেলা পোস্টে, এমনকি UFC কিংবদন্তি কনর ম্যাকগ্রেগরকে “আজীবন নিষেধাজ্ঞা” করার আহ্বান জানিয়েছেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

দ্য মেটস’ টাইলার জে তার দীর্ঘ প্রতীক্ষিত এমএলবি আত্মপ্রকাশ করছে অ্যালার্জির কেস তার ক্যারিয়ার আটকে দেওয়ার পরে

News Desk

জায়ান্টস কোচ ব্রায়ান ডাবুল বলেছেন যে লায়ন্সের কাছে তাদের প্রাক-সিজন ওপেনারকে হারানোর পরেও দুষ্কৃতীরা “তাদের কাজ করেছে”

News Desk

ক্লিপার বনাম নাগেটস ভবিষ্যদ্বাণী: NBA মতভেদ, বাছাই, বৃহস্পতিবারের জন্য সেরা বাজি

News Desk

Leave a Comment