Image default
খেলা

ডলফিনের মাইক ম্যাকড্যানিয়েল তুয়া তাগোভাইলোয়ার প্রশংসা করেছেন কারণ QB মূল পঞ্চম মরসুমের জন্য প্রস্তুত হচ্ছে

Tua Tagovailoa গত মৌসুমে 4,624 গজ ছুঁড়েছিলেন এবং তার ক্যারিয়ারের প্রথম প্রো বোল নড অর্জন করেছিলেন।

মিয়ামি ডলফিনস মঙ্গলবার অফসিজন ওয়ার্কআউট করেছে, এবং ডলফিনস কোচ মাইক ম্যাকড্যানিয়েল কোয়ার্টারব্যাকের অগ্রগতি নোট করেছেন, বলেছেন তিনি আত্মবিশ্বাসী যে পরের মৌসুমটি তাগোভাইলোয়ার সেরা হবে।

ম্যাকড্যানিয়েল বলেন, “তিনি (টাগোভাইলো) গত সপ্তাহে কয়েকটি অনুশীলন করেছিলেন, এবং আমরা তাকে বিশেষভাবে যা করতে বলেছি তার মধ্যে আমরা কিছু বৃদ্ধি এবং বিকাশ দেখেছি,” ম্যাকড্যানিয়েল বলেছিলেন।

“সুতরাং, এটি খুবই উত্তেজনাপূর্ণ ছিল কারণ, এই মুহুর্তে, আমরা চাই, ‘ঠিক আছে, ঠিক আছে, আসুন আমরা এই লোকটিকে সত্যিই চ্যালেঞ্জ করার জন্য নিজেদেরকে ঠেলে দিই’ কারণ সে শেষ পর্যন্ত যা করে তা হল আমরা তাকে যা জিজ্ঞাসা করি তার মধ্যেই চ্যালেঞ্জের দিকে ওঠা। মনে হয় আপনি একই প্রবৃদ্ধি আশা করতে পারেন, যদি না হয় “প্রতি বছর আপনার খেলায় আরও বেশি হোন। আমি মনে করি না যে আমাদের কাছে দুই বছর থেকে তিন বছর পর্যন্ত যতটা আশা করা যায়, তার চেয়ে বেশি, এবং আমি জানি সেও একইভাবে অনুভব করে।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিয়ামি ডলফিন্সের কোয়ার্টারব্যাক টুয়া তাগোভাইলো (1) 3 ডিসেম্বর, 2023 তারিখে মেরিল্যান্ডের ল্যান্ডওভারে ফেডেক্স ফিল্ডে ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে একটি সময়সীমার সময় ডলফিনসের প্রধান কোচ মাইক ম্যাকড্যানিয়েলের সাথে কথা বলেছেন। (জেফ বার্ক/ইউএসএ টুডে স্পোর্টস)

2024 প্রচারাভিযান Tagovailoa এর NFL ভবিষ্যতের জন্য একটি গুরুত্বপূর্ণ বছর হবে। ডলফিনরা 2023 সালের মার্চ মাসে কোয়ার্টারব্যাকের পঞ্চম বছরের বিকল্পটি অনুশীলন করার পরে 26 বছর বয়সী তার রুকি চুক্তির চূড়ান্ত বছরে প্রবেশ করছে।

ডলফিন একটি সম্ভাব্য নতুন চুক্তির বিষয়ে আলোচনায় নিযুক্ত বলে মনে করা হয়।

ডলফিনস মাইক ম্যাকড্যানিয়েল হ্যারিসন বাটকারের বক্তৃতার পরে খেলোয়াড়দের জন্য পরামর্শ দিয়েছেন: ‘আপনি এটি বিশ্বাস করেন’

তাগোভাইলোয়ার সতীর্থরাও অনুশীলনের সময় সংকেত কলার যেভাবে দেখেছিল তাতে খুশি বলে মনে হয়েছিল।

Tua Tagovailoa এবং Mike McDaniel

মিয়ামি ডলফিনস কোচ মাইক ম্যাকড্যানিয়েল 24 ডিসেম্বর, 2023, ফ্লোরিডার মিয়ামি গার্ডেন্সের হার্ড রক স্টেডিয়ামে ডালাস কাউবয়দের বিরুদ্ধে খেলার আগে কোয়ার্টারব্যাক তুয়া তাগোভাইলোয়ার (1) সাথে কথা বলছেন। (জেসেন ভিনলাভ/ইউএসএ টুডে স্পোর্টস)

রাহিম মোস্টার্ট বলেন, “সে নিজের মধ্যে সেই আত্মবিশ্বাস তৈরি করছে, আপনি বলতে পারেন।” “এমনকি এখানেও সে এই থ্রো তৈরি করছে। সে যা করতে হবে তাই করছে, এবং আপনি তার মতো একজন লোকের কাছ থেকে এটি দেখতে চান।”

ম্যাকড্যানিয়েল বলেছিলেন যে তিনি টাগোভাইলোয়ার কিছু থ্রোতে আরও গতি লক্ষ্য করেছেন, এটি কোয়ার্টারব্যাকের কোচ জন বেকের সাথে কোয়ার্টারব্যাকের কাজের একটি পণ্য, যিনি 2011 সালে ম্যাকড্যানিয়েল দলের সাথে থাকাকালীন ওয়াশিংটন কমান্ডারদের শুরুর কোয়ার্টারব্যাক ছিলেন।

Tua Tagovailoa বনাম বিল

ফ্লোরিডার মিয়ামি গার্ডেনে 7 জানুয়ারী, 2024-এ হার্ড রক স্টেডিয়ামে বাফেলো বিলের কাছে হেরে যাওয়ার পর মায়ামি ডলফিন্সের কোয়ার্টারব্যাক তুয়া তাগোভাইলো (1) মাঠের বাইরে চলে যাচ্ছে। (ম্যাথিয়াস জে. ওকনার/মিয়ামি হেরাল্ড/ট্রিবিউন নিউজ সার্ভিস গেটি ইমেজের মাধ্যমে)

ম্যাকড্যানিয়েল বলেন, “আপনার খেলার সাথে শুধু সেই সংযোগ এবং পেশাদার বিকাশের প্রতিটি ইঞ্চি এবং আইওটা বের করার চেষ্টা করা, যেটি এবং নিজেই, আপনি সঠিক পথে যাচ্ছেন,” ম্যাকড্যানিয়েল বলেছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

যদিও তাগোভাইলোয়ার নতুন শরীর লক্ষণীয় ছিল, ম্যাকড্যানিয়েল বলেছিলেন যে গত মৌসুমে লক্ষ্যটি কেবল আরও ওজন যোগ করা ছিল না।

“এটি একটি বিশাল ভুল ধারণা,” McDaniel বলেন. “গত বছর আমরা অফসিজন পাওয়ার লিফটিং প্রোগ্রামে ছিলাম না। এটি একটি শক্তি ছিল। … তার শক্তি বৃদ্ধি পেয়েছে, কিন্তু তার মনে হয়েছিল যে সে একই পরিমাণ শক্তি এবং তার শরীরকে নতুন আকার দিতে পারে এবং তার উপর একটু হালকা হতে পারে। পা দুটো.”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

বোজান বোগডানোভিচ দেখান কেন তিনি প্লে অফে নিক্সের সম্ভাব্য গোপন অস্ত্র হতে পারেন

News Desk

বিশ্বকাপ যেখানেই হোক আয়োজক ভারত

News Desk

ফিলি টেকওভার: গেম 4 জয় উদযাপন করতে নিক্সের অনুরাগীরা 76ers এরেনায় ঢুকেছে

News Desk

Leave a Comment